চাকরি দিচ্ছে বিডি জবস ডটকম লিমিটেড

Spread the love

বিডিজবস.কম লিমিটেড দেশের প্রথম ও নেতৃস্থানীয় ক্যারিয়ার ম্যানেজমেন্ট সাইট। আট তরুণ তথ্যপ্রযুক্তিবিদ ও ব্যবসায়ী, যারা ই-বিজনেসে মজবুত ধারণা রাখতেন এবং এদেশের চাকরীপ্রার্থীদের এবং নিয়োগকর্তাদের প্রয়োজন সম্পর্কে গভীর ধারণা রাখতেন , এই উদ্যোগ গ্রহন করেন ২০০০ সালের জুলাই মাসে। এই কোম্পানীর লক্ষ্য ছিলো ইন্টারনেট প্রযুক্তিকে মূলধারার ব্যবসা এবং সমাজের অর্থনৈতিক কর্মকান্ডে সম্পৃক্ত করা।

“বিডি জবস ডটকম লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩” প্রকাশ করেছে। বিডিজবস.কম লিমিটেড বিভিন্ন সময়ে বিভিন্ন ক্যাটাগরিতে জনবল নিয়োগের উদ্দেশ্যে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকে। আজ আবারো নতুন বিজ্ঞপ্তি  প্রকাশিত হয়েছে। 

       জনবল নিয়োগ দিবে  বিডি জবস ডটকম লিমিটেড 

“বিডি জবস ডটকম লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ ” প্রকাশ করেছে। আপনারা যারা ই- বিজনেজ কোম্পানীতে চাকরি করতে আগ্রহী তারা বিডি জবস ডটকম লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তিতে ” আবেদন করতে পারেন। আবেদন করার জন্য যে সব যোগ্যতা থাকতে হবে তা নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে চাওয়া হয়েছে।

বর্তমান সময়ে অন্যান্য চাকরির মধ্যেবিডি জবস ডটকম লিমিটেড চাকরিটি ” গুরুত্বপূর্ণ। তাই আপনারা যারা বিডি জবস ডটকম লিমিটেডের নিয়োগ বিজ্ঞপ্তিতে ” আবেদন করতে আগ্রহী তারা দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করে ফেলুন।

আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করি এবং নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করে থাকি। আমরা  আমাদের এই সাইটেবিডি জবস ডটকম লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তিতে ” আবেদন ফরম ও পরীক্ষার সময়সূচি এবং পরীক্ষার ফলাফল প্রকাশ করব।

 আপনি যদি সবার আগে বাংলাদেশের সকল চাকরির খবর পেতে আগ্রহী হন তাহলে ভিজিট করে দেখতে পারেন https://a2zchakri.com/ এই ওয়েবসাইটটি। বিডি জবস ডটকম লিমিটেড নিয়োগ সম্পর্কে আরও বিস্তারিত তথ্য জানতে লেখাটি শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ার জন্য অনুরোধ রইল।

 Bdjobs.com Limited job circular 2023

আমরা অন্য সব নিয়োগ বিজ্ঞপ্তির মত বিডি জবস ডটকম লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ” সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি যেমন আবেদন করার জন্য আপনার মধ্যে কি কি যোগ্যতা থাকতে হবে ও আবেদন করার শুরুর তারিখ, আবেদন করার শেষ তারিখ এবং আবেদন করার পদ্ধতি, আবেদন করার বয়স সহ সকল বিস্তারিত তথ্য সম্পর্কে।

নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে নিচে থাকা অফিশিয়াল নোটিশটি মনোযোগ সহকারে পড়ুন। আরও নতুন নতুন সরকারি ও বেসরকারি চাকরির খবর সবার আগে পেতে আমাদের ওয়েবসাইট ভিজিট করতে ভুলবেন না।

এক নজরে বিডি জবস ডটকম লিমিটেড  নিয়োগ বিজ্ঞপ্তির ছক 

প্রতিষ্ঠানের নামবিডি জবস ডটকম লিমিটেড
চাকরির ধরনপ্রাইভেট চাকরি
প্রকাশের তারিখ১৪, ১৭, ২৪ সেপ্টেম্বর এবং ০১ অক্টোবর ২০২৩
ক্যাটাগরি সংখ্যানোটিশে দেখুন
লোক সংখ্যাঅনির্দিষ্ট
শিক্ষাগত যোগ্যতা ও বয়সঅফিশিয়াল নোটিশে দেখুন 
অফিশিয়াল ওয়েবসাইটhttps://www.bdjobs.com/ 
আমাদের ওয়েবসাইটhttps://a2zchakri.com/ 
সূত্রবিডি জবস ডটকম
আবেদন করার মাধ্যমঅনলাইনে
আবেদন করার লিংকনিচে দেখুন
আবেদনের শুরুর তারিখশুরু হয়েছে
আবেদন করার শেষ তারিখ০৫, ১০ এবং ২৪ অক্টোবর ২০২৩

আরও বিজ্ঞপ্তি দেখুন-

চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি বিডি জবস ডটকম লিমিটেড

 

আপনি কি বিডি জবস ডটকম লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩” খুঁজছেন? যদি খুঁজে থাকেন তাহলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার জন্যই আমরা আমাদের ওয়েবসাইটে প্রকাশ করেছি।বিডি জবস ডটকম লিমিটেড বিজ্ঞপ্তিতে ” চাকরি করতে আগ্রহী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে অনলাইনে আবেদন করে ফেলুন।

বাংলাদেশের অন্যান্য বেসরকারি চাকরির মধ্যে বিডি জবস ডটকম লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি চাকরিটি ” অন্যতম। এই চাকরিতে আবেদন করার মাধ্যমে আপনি একটি চাকরি পেতে পারেন। বর্তমান সময়ে একটি চাকুরী পাওয়া ভাগ্যের ব্যাপার বললেই চলে। বিডি জবস ডটকম লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ ” সম্পর্কে আরো বিস্তারিত তথ্য নিচে অফিশিয়াল নোটিশে দেখুন।

বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ : বিডি জবস ডটকম লিমিটেড

আমরা কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত বিডি জবস ডটকম লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩”  অফিসিয়াল ছবি শেয়ার করেছি। তাছাড়া, আপনি চাকরির সারাংশ টেবিলে লেখা অফিসিয়াল ওয়েবসাইটের লিংকে ক্লিক করে তাদের কর্তৃপক্ষের ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি দেখতে পারবেন। 

প্রকাশের তারিখ : ০১ অক্টোবর ২০২৩

আবেদনের শেষ তারিখ : ২৪ অক্টোবর ২০২৩

আবেদন করতে : এখানে ক্লিক করুন

প্রকাশের তারিখ : ২৪ সেপ্টেম্বর ২০২৩

আবেদনের শেষ তারিখ : ০৫ অক্টোবর ২০২৩

আবেদন করতে : এখানে ক্লিক করুন

প্রকাশের তারিখ : ১৭ সেপ্টেম্বর ২০২৩

আবেদনের শেষ তারিখ : ১০ অক্টোবর ২০২৩

আবেদন করতে : এখানে ক্লিক করুন

 চাকরির জন্য  আবেদন করার প্রক্রিয়া : বিডি জবস ডটকম 

যে কোন চাকরির গুরুত্বপূর্ণ অংশ হলো চাকরির আবেদন প্রক্রিয়া। আপনি যদিবিডি জবস ডটকম লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩” আবেদন করতে আগ্রহী হন তাহলে উপরে দেওয়া লিংকটি থেকে আবেদন করতে পারেন। আবেদন করার সময় আপনাকে অবশ্যই সঠিক তথ্য দিতে হবে। আবেদন পত্রটি খুব গুরুত্ব সহকারে পূরণ করতে হবে যাতে কোন প্রকার ভুল ত্রুটি না হয়। ভুল ত্রুটি যুক্ত আবেদনপত্র গ্রহণযোগ্য নয়। অফিশিয়াল ওয়েবসাইটে দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদনপত্রটি কর্তৃপক্ষের দেওয়া ঠিকানায় পাঠাতে হবে।

 বিভিন্ন পদে চাকুরির সুযোগ :  বিডি জবস ডটকম লিমিটেড

আমরা আমাদের ওয়েবসাইটে বিডি জবস ডটকম লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩” এর উল্লেখিত পদে চাকরির খবর সহ বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির খবর প্রকাশ করে থাকি। এছাড়া বাংলাদেশের সকল ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি, সকল ডিফেন্স নিয়োগ বিজ্ঞপ্তি, সকল ফার্মাসিটিক্যালস নিয়োগ বিজ্ঞপ্তি, সকল এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি, পরীক্ষার রুটিন ও রেজাল্ট সহ বিভিন্ন বিষয়ের টিপস প্রকাশ করি। আপনি যদি একজন চাকুরি প্রার্থী হন তাহলে আমাদের ওয়েবসাইটে থাকা অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তিগুলো দেখতে পারেন।

অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তিগুলো দেখার জন্য ভিজিট করুন https://a2zchakri.com/ এই ওয়েবসাইটটি। আর হ্যাঁ আপনি চাইলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার বন্ধু-বান্ধব ও কাছের লোকদের সাথে শেয়ার করতে পারেন নিচে থাকা শেয়ার বাটন থেকে। আপনার একটা শেয়ার করার মাধ্যমে হয়তোবা কারো না কারো একটি চাকুরি হতে পারে। আমাদের লেখাটি শেষ পর্যন্ত পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Leave a Comment