পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ (PGCB) নিয়োগ সার্কুলার ২০২৩  প্রকাশিত হয়েছে। আপনারা যারা সরকারি চাকরির নিয়োগ সার্কুলার খুঁজছেন তাদের জন্য সুখবর। যারা সরকারি চাকরিতে আগ্রহী তারা পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ লিমিটেড নিয়োগ সার্কুলারে আবেদন করতে পারেন। পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশের বিভিন্ন ক্যাটাগরিতে জনবল নিয়োগের জন্য বিভিন্ন সময়ে চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করে। আজ আবার নতুন চাকরির সার্কুলার কর্তৃপক্ষ প্রকাশ করেছে ।

এই নিয়োগ সার্কুলারটি সকল সরকারী চাকুরী প্রার্থীদের জন্য একটি সুযোগ। আমরা এই নিবন্ধে পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ লিমিটেড নিয়োগ সার্কুলার, আবেদন ফরম প্রকাশ করে থাকি। আপনি চাইলে এখান থেকে আবেদন ফরম ডাউনলোড করতে পারবেন এবং অফিশিয়াল নোটিশ ডাউনলোড করতে পারবেন। আমরা অন্যান্য নিয়োগ সার্কুলারের মত পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ নিয়োগ সার্কুলার সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। নিয়োগ সার্কুলার সম্পর্কে আরো বিস্তারিত তথ্য নীচে দেওয়া আছে।

৪১৬ জনকে চাকরি দেবে পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ লিমিটেড 

পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ লিমিটেডে কাজ করতে আপনি কি আগ্রহী? আপনি যদি আগ্রহী হন তবে আপনি এই নিয়োগ সার্কুলারটিতে আবেদন করতে পারেন। আবেদন করার জন্য আপনাকে অবশ্যই কিছু যোগ্যতা থাকতে হবে যা কর্তৃপক্ষের দ্বারা চাওয়া হয়েছে। বর্তমানে পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ লিমিটেডের চাকরি অন্যান্য সরকারি চাকরির মধ্যে একটি।

 এই নিয়োগ সার্কুলারটিতে আবেদন করার জন্য আপনি যদি একজন যোগ্য ও আগ্রহী প্রার্থী হন  তাহলে দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করে ফেলুন। আবেদন করার জন্য আপনার মধ্যে কি কি যোগ্যতা থাকতে হবে ও আবেদন করার পদ্ধতি, আবেদন করার বয়স এবং আবেদন করার শুরুর তারিখ আবেদন করার শেষ তারিখ সহ সকল বিস্তারিত তথ্য নিচে তুলে ধরা হলো। নিয়োগ সার্কুলার সম্পর্কে আরও বিস্তারিত তথ্য জানতে নিচে থাকা অফিশিয়াল নোটিশটি মনোযোগ সহকারে ভালভাবে পড়ুন।

পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি সংক্ষেপে দেখুন

নিয়োগকর্তাপাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ লিমিটেড
চাকরির ধরনসরকারি চাকরি
প্রকাশের তারিখ১২ ডিসেম্বর, ২০২৩
পদ সংখ্যা০৬ টি
লোক সংখ্যা৪১৬ জন
শিক্ষাগত যোগ্যতা ইমেজে দেখুন 
প্রকাশ সূত্রদৈনিক সমকাল
আবেদন করার মাধ্যমঅনলাইনে
আবেদনের শুরুর তারিখ১৪ ডিসেম্বর, ২০২৩
আবেদন করার শেষ তারিখ০৪ জানুয়ারি ২০২৪
অফিশিয়াল ওয়েবসাইটhttp://pgcb.gov.bd 
আমাদের ওয়েবসাইটhttps://a2zchakri.com 

অফিশিয়াল নোটিশ : পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ নিয়োগ সার্কুলার 

সূত্র, দৈনিক সমকাল : ১২ ডিসেম্বর ২০২৩

আবেদনের শুরুর তারিখঃ ১৪ ডিসেম্বর ২০২৩

আবেদনের শেষ তারিখ : ০৪ জানুয়ারি ২০২৪

আবেদনের লিংকঃ http://pgcb.teletalk.com.bd

পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ লিমিটেড জব সার্কুলার  ২০২৩

আমাদের এই ওয়েবসাইটে পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ লিমিটেড নিয়োগ সার্কুলার সহ বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির নিয়োগ সার্কুলার প্রকাশ করে থাকি। তাই সবার আগে সকল সরকারি ও বেসরকারি চাকরির খবর পেতে ভিজিট করুন এই ওয়েবসাইটটি।

আপনি যদি একজন চাকরিপ্রার্থী হন তবে আপনি আমাদের ওয়েবসাইটে অন্যান্য চাকরির সার্কুলার দেখতে পারেন। কর্তৃপক্ষ কর্তৃক নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হওয়ার সাথে সাথে আমরা আমাদের ওয়েবসাইটে নিয়োগ বিজ্ঞপ্তি আপডেট করি। নতুন নতুন চাকরির খবর পেতে আমাদের সাথেই থাকুন। আর হ্যাঁ আপনি চাইলে নিচের শেয়ার বোতাম থেকে আপনার বন্ধুদের এবং কাছের মানুষদের সাথে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি শেয়ার করতে পারেন। এতক্ষন ধৈর্য্য সহকারে আমাদের লেখাটি মনোযোগ দিয়ে পড়ার জন্য আপনাকে ধন্যবাদ।

Leave a Comment