বাংলাদেশ পরিবার পরিকল্পনা সমিতি (এফপিএবি) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

 Family Planning Association of Bangladesh

কর্তৃপক্ষ কর্তৃক বাংলাদেশ পরিবার পরিকল্পনা সমিতি নিয়োগ সার্কুলার ২০২৩ পাবলিশ করা হয়েছে। বাংলাদেশ পরিবার পরিকল্পনা সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি আপনি কি খুঁজছেন? আপনি যদি খুঁজে থাকেন তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। আমরা এই নিবন্ধে বাংলাদেশ পরিবার পরিকল্পনা সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করি। 

আপনি যদি চান, তাহলে পরিবার পরিকল্পনা সমিতি নিয়োগ বিজ্ঞপ্তির অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করতে পারেন, আবেদনের পদ্ধতি সম্পর্কে জানতে পারেন, অনলাইনে চাকরির জন্য আবেদন করতে পারেন, এই নিবন্ধটি থেকে আবেদনের শেষ তারিখ সম্পর্কে জানতে পারেন। বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি আমরা আমাদের ওয়েবসাইটে প্রকাশ করে থাকি।

বাংলাদেশ পরিবার পরিকল্পনা সমিতি (এফপিএবি) একটি অলাভজনক বেসরকারি সংস্থা যা পরিবার পরিকল্পনা, জনসংখ্যা নিয়ন্ত্রণ এবং মা ও শিশু স্বাস্থ্যসেবা প্রদানের জন্য কাজ করে। এটি ১৯৫৩ সালে মরহুম ডাক্তার হুমায়রা সাঈদের নেতৃত্বে প্রতিষ্ঠিত হয়েছিল। প্রতিষ্ঠানটি বাংলাদেশের পরিবার পরিকল্পনা কর্মসূচির অন্যতম প্রধান অংশীদার।

Family Planning Association of Bangladesh Job Circular 2023

আপনি বাংলাদেশের সকল চাকরির সার্কুলার নিয়মিত আপডেট পেতে আগ্রহী হন, তবে আপনি আমাদের ওয়েবসাইটটি দেখতে পারেন। বাংলাদেশ পরিবার পরিকল্পনা সমিতির নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত তথ্য নীচে দেওয়া হল।

 নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত তথ্য পেতে নিবন্ধটি শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন। অর হ্যাঁ আপডেট নতুন চাকরির খবর পেতে আমাদের ওয়েবসাইট ভিজিট করতে ভুলবেন না। আবেদন করার আগে আপনাকে অবশ্যই অফিসিয়াল বিজ্ঞপ্তিটি মনোযোগ সহকারে পড়তে হবে। বাংলাদেশ পরিবার পরিকল্পনা সমিতির নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত তথ্য নীচে দেওয়া হল।

বাংলাদেশ পরিবার পরিকল্পনা সমিতিতে আপনারা যারা কাজ করতে আগ্রহী তারা গড়িমশি না করে কর্তৃপক্ষের প্রদত্ত নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করুন। আপনার আবেদন করার জন্য কিছু যোগ্যতা ও অভিজ্ঞতার প্রয়োজনীয়তা রয়েছে যা অফিশিয়াল নোটিশে উল্লেখ করা হয়েছে। আপনার শিক্ষাগত যোগ্যতার সাথে নিচে থাকা পদটির মধ্যে যেই পদটির মিলে যাচ্ছে সেই পদটিতে চাকরির জন্য আবেদন করতে পারেন।

আরও বিজ্ঞপ্তি দেখুন

রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩-৯৫ জনকে নিয়োগ দেবে

স্বাস্থ্য অধিদপ্তরে নিয়োগ বিজ্ঞপ্তি, চাকরি দেবে ১৫৫ জনকে

মেডিকেল অফিসার নিয়োগ দিবে পরিবার পরিকল্পনা সমিতি (FPAB)

এই পোস্টের মাধ্যমে আমরা বাংলাদেশ পরিবার পরিকল্পনা সমিতি (FPAB)নিয়োগ 2023 সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। উদাহরণস্বরূপ, আবেদন করার জন্য আপনার কী যোগ্যতা এবং অভিজ্ঞতা প্রয়োজন এবং অনলাইন আবেদন পত্র পূরণের নিয়ম, আবেদনের শুরুর তারিখ, আবেদনের শেষ তারিখ সহ নিয়োগ পরীক্ষা, পরীক্ষার তারিখ, ফলাফল এবং প্রবেশপত্র ডাউনলোড ইত্যাদি বিস্তারিত তথ্য আলোচনা করেছি। নিয়োগ সার্কুলার সম্পর্কে আরও বিস্তারিত তথ্য জানতে হলে নীচের থাকা অফিসিয়াল সার্কুলারটি মনোযোগ সহকারে পড়ুন।

ছক আকারে বাংলাদেশ পরিবার পরিকল্পনা সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি

 

নিয়োগকর্তাবাংলাদেশ পরিবার পরিকল্পনা সমিতি
চাকরির ধরনবেসরকারি চাকরি
প্রকাশের তারিখ২৯ নভেম্বর, ২০২৩
পদ সংখ্যানিচে অফিশিয়াল নোটিশে দেখুন
লোক সংখ্যাঅসংখ্য
শিক্ষাগত যোগ্যতাঅফিশিয়াল নোটিশে দেওয়া আছে
প্রকাশ সূত্রঅনলাইন
আবেদন করার মাধ্যমঅনলাইনে
আবেদনের শুরুর তারিখচলমান 
আবেদন করার শেষ তারিখ১৫ ডিসেম্বর ২০২৩
আবেদন করার লিংকনিচে দেখুন
অফিশিয়াল ওয়েবসাইটhttps://www.fpab.org.bd 
আমাদের ওয়েবসাইটhttps://a2zchakri.com 

বাংলাদেশ পরিবার পরিকল্পনা সমিতি নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ

সূত্র, বাংলাদেশ প্রতিদিন : ২৯ নভেম্বর ২০২৩

আবেদনের শেষ তারিখ : ১৫ ডিসেম্বর ২০২৩

আবেদন করতে : এখানে ক্লিক করুন

পরিবার পরিকল্পনা সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি

আমরা এই ওয়েবসাইটে বাংলাদেশ পরিবার পরিকল্পনা সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি সহ দেশের প্রকাশিত সব ধরনের  জব সার্কুলার আপলোড করে করি।  নতুন নিয়োগ বিজ্ঞপ্তি কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হওয়ার সাথে সাথেই  আমরা আমাদের ওয়েবসাইটে নিয়োগ বিজ্ঞপ্তি আপডেট করি। নতুন নতুন চাকরির খবর পেতে আমাদের সাথেই থাকুন।

 আপনি যদি একজন চাকরিপ্রার্থী হন তবে আপনি আমাদের ওয়েবসাইটে অন্যান্য চলমান চাকরির বিজ্ঞপ্তিগুলি দেখতে পারেন। আপনি চাইলে নীচের শেয়ার বোতামটি ব্যবহার করে আপনার বন্ধু এবং আত্মীয়দের সাথে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি শেয়ার করতে পারেন। নিবন্ধটি শেষ পর্যন্ত পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Leave a Comment