বম্বে সুইটস এন্ড কোং লিঃ নিয়োগ বিজ্ঞপ্তি

Spread the love

১৬.০৭.২০২৩খ্রিঃ Bombay Sweets কোম্পানি লিমিটেড তার অফিসিয়াল ওয়েবসাইট www.bombaysweetsbd.com-এ  নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। চাকরি প্রার্থীদের জন্য নতুন শূন্যপদ অফার করে বম্বে সুইটস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ বেসরকারী কোম্পানিতে চাকুরি প্রার্থীদের জন্য নতুন সুযোগ সৃষ্টি করেছে। Bombay Sweets চাকরি বাংলাদেশের আকর্ষণীয় বেসরকারি চাকরির সার্কুলারগুলির মধ্যে একটি। বম্বে সুইটস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সম্পর্কে  নিচের এই সম্পূর্ণ নিবন্ধটি পড়ুন যা চাকুরি প্রত্যশিদের জন্য উপকার হবে।

বেসরকারি খাতে কর্মরত অথবা বেকার লোকদের জন্য বম্বে সুইটস চাকুরি কর্মজীবনের জন্য বিশাল সুযোগ। বিজ্ঞপ্তিটির আবেদন প্রক্রিয়া এবং সমস্ত গুরুত্বপূর্ণ তথ্য নীচে এই পৃষ্ঠায় দেওয়া আছে। আপনার শিক্ষাগত যোগ্যতার সাথে কোন পোস্টটি মিলছে তা অনুগ্রহ করে চেক করুন। তাই Bombay Sweets সার্কুলারের জন্য আবেদন করতে দেরি না করে আজই আবেদন করুন। অনুগ্রহ করে Bombay Sweets নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ চেক করুন।

বম্বে সুইটস লিঃ চাকরির জন্য নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

শিক্ষিত যোগ্য লোকদের তাদের কোম্পানিতে যুক্ত করার উদ্দেশ্যে এই চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা করেছে Bombay Sweets লিমিটেডের অফিসিয়াল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি। আপনি যদি এই চাকরিতে যোগ দিতে আগ্রহী হন তবে আপনি সেই বেসরকারি চাকরির সুবিধা নিতে পারেন। যোগ্য বাংলাদেশী নাগরিকরা তাদের নির্দেশনা অনুযায়ী চাকরির জন্য আবেদন করতে পারেন। 

আবেদন করার জন্য প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা এবং অন্যান্য অভিজ্ঞতা নিচের বক্স থেকে এবং আপনার যোগ্যতা অনুযায়ী চাকরির পদ নির্বাচন করুন। সঠিক সময়ের মধ্যে আবেদন করুন।  

 আপনি যদি Bombay Sweets লিমিটেড এই কোম্পানিতে চাকরি করতে আগ্রহী একজন ব্যক্তি হয়ে থাকেন, তাহলে সম্পূর্ণ বিজ্ঞাপনটি এড়িয়ে না গিয়ে মনোযোগ সহকারে পড়তে থাকুন :

প্রতিষ্ঠানের নাম বম্বে সুইটস
চাকরির ধরন      বেসরকারি
চাকুরির ক্যাটাগরিতিনটি
পদের সংখ্যানিম্নে উল্লেখিত ছবিতে দেখুন।
আবেদনের যোগ্যতাপদ অনুযায়ী- নূনতম এইচ.এস.সি পাশ, স্নাতক পাশ
লিঙ্গনারী এবং পুরুষ উভয়েই
মাসিক বেতনআলোচনা সাপেক্ষে
আবেদন প্রক্রিয়াকর্তৃপক্ষ থেকে প্রকাশিত ইমেজে দেখুন
প্রকাশের তারিখ১৬ জুলাই ২০২৩
সাক্ষাৎকারের তারিখ১০ আগস্ট ২০২৩
অফিশিয়াল ওয়েবসাইটwww.bombaysweetsbd.com

বম্বে সুইটস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ অফিশিয়াল নোটিশ

আনুষ্ঠানিকভাবে Bombay Sweets নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ তাদের অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশ করেছে। আমরা এখানে Bombay Sweets নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ এর অফিশিয়াল নোটিশ আপলোড করার জন্য তাদের অফিসিয়াল ওয়েবসাইট থেকে সংগ্রহ করেছি। যাতে করে বম্বে সুইটস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ আবেদনকারী চাকরি প্রার্থীরা বিষয়টি সহজেই বুঝতে পারে।

আরও চাকুরির খবর জানতে – ভিজিট করুন

Leave a Comment