আকিজ বিড়ি ফ্যাক্টরি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

Spread the love

 সংক্ষেপে একপলকে দেখে নিন

প্রতিষ্ঠানের নামআকিজ বিড়ি ফ্যাক্টরী
চাকরির ধরনপ্রাইভেট চাকরি
ক্যাটাগরি 0২ টি
আবেদনের যোগ্যতাঅফিশিয়াল নোটিশে উল্লেখ করা আছে।
আবেদনের বয়সবিজ্ঞপ্তিতে উল্লেখ আছে
আবেদন প্রক্রিয়াঅনলাইনে
আবেদনের শেষ তারিখ ২২ ও ৩১ জুলাই, ২০২৩
অফিশিয়াল ওয়েবসাইটwww.akij.net
 সূত্রবাংলাদেশ প্রতিদিন ১৬ জুলাই ২০২৩
সাক্ষাৎকারের তরিখ ও সময়শিক্ষানবীশ অপারেটর: ২২ জুলাই ২০২৩ সকাল ০৯ টা এবং নিরাপত্তা প্রহরী: ৩১ জুলাই ২০২৩ সকাল ০৯ টা
কর্মস্থানবাংলাদেশের যেকোনো স্থান

শিক্ষানবীশ অপারেটর ও নিরাপত্তা প্রহরী পদে আকিজ বিড়ি ফ্যাক্টরি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশ করেছে । আপনি যদি আকিজ বিড়ি ফ্যাক্টরিতে চাকুরি নিতে আগ্রহী থাকেন তাহলে এই বিজ্ঞপ্তিটি আপনার জন্য।

বেকারদের মধ্যে যারা প্রাইভেট চাকরি করতে আগ্রহী তারা আজকের এই বিজ্ঞাপনে আবেদন করতে পারেন। আবেদন করার জন্য আপনাকে হতে হবে বাংলাদেশের একজন স্থায়ী বাসিন্দা ‍এবং উক্ত পদের জন্য  যোগ্যতা সম্পন্ন ব্যক্তি।

আকিজ বিড়ি ফ্যাক্টরিতে জনবল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আকিজ বিড়ি ফ্যাক্টরি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ এর আবেদনের জন্য আপনি যদি একজন আগ্রহী প্রার্থী হয়ে থাকেন। আপনাকে সর্বপ্রথম আকিজ বিড়ি ফ্যাক্টরি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সম্পর্কে বিস্তারিত জানতে হবে। 

বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ- ১৭তম নিবন্ধন পরীক্ষা নিয়োগ বিজ্ঞপ্তির বিস্তারিত জানতে – ভিজিট করুন

যাতে আপনি সবকিছু বুঝে আবেদন করতে পারেন। যেন পরবর্তীতে আপনার কোন ঝামেলা বা অসুবিধা না হয়। আর যদি আপনি না বুঝে আবেদন করেন। তাহলে আপনার আবেদনটি কর্তৃপক্ষ পর্যন্ত পৌঁছার পরও আপনার চাকরিটা যে হবে তার নিশ্চয়তা পাওয়া যায় না।

তাই সর্বপ্রথম আপনাকে নিয়োগ বিজ্ঞপ্তির বিস্তারিত জানতে হবে। আর আপনি যদি বিস্তারিত জানতে চান। তাহলে আমাদের সাথে থাকুন অথবা আমাদের চাকরির https://a2zchakri.com/ এই ওয়েবসাইটে ভিজিট করুন। সর্বাধিক নির্ভূূল তথ্যবহুল বিজ্ঞপ্তি প্রকাশের মাধ্যমে আমরা আমাদের এই ওয়েবসাইটের আর্টিকেল সফলতার সাথে পাবলিশ করি। এর আগেও আমরা অনেকগুলো নিয়োগ বিজ্ঞপ্তি  আমাদের সাইটে পাবলিশ করছি।

তবে আজকে নিয়োগ বিজ্ঞপ্তিটি একটু ভিন্নধরণের। আজ আমরা কথা বলবো- আকিজ বিড়ি ফ্যাক্টরী নিয়ে। চলুন বিস্তারিত জেনে নেওয়া যাক  www.akij.net  লিংক থেকে।

বম্বে সুইটস এন্ড কোং লিঃ নিয়োগ বিজ্ঞপ্তির বিস্তারিত জানতে ভিজিট করুন

2 thoughts on “আকিজ বিড়ি ফ্যাক্টরি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩”

Leave a Comment