পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

Spread the love

৩৬০ টি শূন্য পদে নিয়োগ দেবে পি কে এস এফ ফাউন্ডেশন

পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন কর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে টেকসই ভাবে দারিদ্র বিমোচনের লক্ষ্যে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক প্রতিষ্ঠিত একটি উন্নয়ন প্রতিষ্ঠান। এই প্রতিষ্ঠানটি ১৯৯০ সালে প্রতিষ্ঠা করা হয়।

পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ কর্তৃপক্ষ কর্তৃক আবারও প্রকাশিত হয়েছে। আপনারা যারা পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশনে চাকরি করতে আগ্রহী তারা এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে পারেন।

পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশনে বিভিন্ন সময় বিভিন্ন ক্যাটাগরিতে জনবল নিয়োগের উদ্দেশ্যে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকে। কর্তৃপক্ষ আজ আবারো নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আমরা অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তির ন্যায় পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। আপনি যদি পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন চাকরির সার্কুলার সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে আগ্রহী হন তাহলে লেখাটি শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন।

আপনি কি পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন? যদি খুঁজে থাকেন তাহলে আমাদের ওয়েবসাইটে প্রকাশিত এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার জন্যই প্রকাশ করেছি। আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি এবং নিয়োগ বিজ্ঞপ্তিটি সম্পর্কে বিস্তারিত আলোচনা করে থাকি। 

৩৬০ টি শূন্য পদে পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি

আপনি যদি পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য একজন যোগ্য ও আগ্রহী প্রার্থী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করে ফেলুন।

শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি বিস্তারিত জানতে–  ভিজিট করুন

খাদ্য ও কৃষি সংস্থা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ বিস্তারিত জানতেভিজিট করুন

আবেদন করার জন্য পদ অনুযায়ী কিছু যোগ্যতার প্রয়োজনীয়তা রয়েছে যা আপনার মধ্যে থাকতে হবে। আমরা এই লেখাটিতে পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি নিয়োগ বিজ্ঞপ্তি আবেদন ফরম , পরীক্ষার সময়সূচি এবং পরীক্ষার ফলাফল প্রকাশ করে থাকি। আরো নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য কি কি যোগ্যতা এবং অভিজ্ঞতা লাগবে ও আবেদন করার পদ্ধতি আবেদন করার বয়স এবং আবেদন করার শুরুর তারিখ, আবেদন করার শেষ তারিখ সহ সকল বিস্তারিত তথ্য প্রকাশ করে থাকি। নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে আরো বিস্তারিত নিচে দেওয়া হল।

পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তিটি সংক্ষেপে দেখুন


প্রতিষ্ঠানের নাম
পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন
চাকরির ধরনপ্রাইভেট চাকরি
প্রকাশের তারিখ২৪, ২৮ জুলাই এবং ০১ আগস্ট ২০২৩
ক্যাটাগরি সংখ্যা০১+১১+০৫ টি 
লোক সংখ্যা০১+৩৪৬+২৩ জন
শিক্ষাগত যোগ্যতাঅফিশিয়াল নোটিশে দেখুন।
অফিশিয়াল ওয়েবসাইটwww.pksf-bd.org 
আমাদের ওয়েবসাইটhttps://a2zchakri.com/ 
সূত্রদৈনিক করতোয়া/ দৈনিক প্রথম আলো
আবেদন করার মাধ্যমনিচে দেখুন
আবেদন করার লিংকনিচে দেখুন
আবেদন করার শেষ তারিখ০৩, ১৫, ১৬ এবং ২৪ আগস্ট ২০২৩

পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন জনবল নিয়োগ বিজ্ঞপ্তি 

আপনি যদি প্রতিনিয়ত বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির খবর পেতে আগ্রহী হন তাহলে ভিজিট করে দেখতে পারেন https://a2zchakri.com/  এই ওয়েবসাইটটি। আমরা আমাদের ওয়েবসাইটে পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি সহ বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির খবর প্রকাশ করে থাকি।

কর্তৃপক্ষ কর্তৃক নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হওয়া মাত্রই আমরা সেই নিয়োগ বিজ্ঞপ্তিটি আমাদের ওয়েবসাইটে প্রকাশ করে থাকি। আপডেট নতুন চাকরির খবর পেতে আমাদের ওয়েবসাইটটি ভিজিট করতে ভুলবেন না। আপনি যদি একজন চাকরি প্রার্থী হন তাহলে আমাদের ওয়ের সাইট থাকা অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তিগুলো দেখতে পারেন।

পপি এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি বিস্তারিত জানতে ভিজিট করুন

পল্লীকর্ম-সহায়ক ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ

পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ 1 1

সূত্র, বিডি জবস : ০১ আগস্ট ২০২৩

আবেদনের শেষ তারিখ : ১৫ আগস্ট ২০২৩

বিস্তারিত জানতেঃ এখানে ক্লিক করুন

সূত্র, বিডি জবস : ০১ আগস্ট ২০২৩

আবেদনের শেষ তারিখ : ১৬ আগস্ট ২০২৩

বিস্তারিত জানতেঃ এখানে ক্লিক করুন

সূত্র, দৈনিক প্রথম আলো : ২৮ জুলাই ২০২৩

আবেদনের শেষ তারিখ : ২৪ আগস্ট ২০২৩

সূত্র, দৈনিক করতোয়া : ২৪ জুলাই ২০২৩

আবেদনের শেষ তারিখ : ০৩ আগস্ট ২০২৩

Leave a Comment