স্বাস্থ্য অধিদপ্তরে নিয়োগ বিজ্ঞপ্তি, চাকরি দেবে ১৫৫ জনকে

স্বাস্থ্য অধিদপ্তর নিয়োগ সার্কুলার ২০২৩ কর্তৃপক্ষ দ্বারা প্রকাশিত হয়েছে। নিয়োগ বিজ্ঞপ্তিটি ২১ নভেম্বর, ২০২৩ ইং স্বাস্থ্য অধিদপ্তরের অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে। আপনারা যারা স্বাস্থ্য বিভাগে কাজ করতে আগ্রহী তারা খুব সহজেই এই নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করতে পারেন। স্বাস্থ্য বিভাগে চাকরি বাংলাদেশের অন্যান্য সরকারি চাকরির মধ্যে একটি।

যদি আপনি  স্বাস্থ্য অধিদপ্তরে চাকরি করতে ইচ্ছুক থাকেন তাহলে দেরি না করে খুব তারাতাড়ি নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করে ফেলুন। আবেদন করার জন্য আপনার কি কি যোগ্যতা থাকতে হবে সেগুলো কর্তৃপক্ষ কর্তৃক চাওয়া হয়েছে। কর্তৃপক্ষ কর্তৃক বিজ্ঞপ্তির মাধ্যমে যেসব যোগ্যতার বিষেয়ে বলা হয়েছে সে সব যোগ্যতা  আপনার যদি থাকে তাহলে আপনি আবেদন করতে পারেন। এই নিয়োগ বিজ্ঞপ্তিটি সম্পর্কে আরও  বিস্তারিত তথ্য নিম্নে দেওয়া হল।

আমাদের ওয়েবসাইটে দেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির নিয়োগ সার্কুলার প্রকাশ করে থাকি এবং নিয়োগ সার্কুলার সম্পর্কে বিস্তারিত আলোচনা করে থাকি। আমরা এই লেখার মাধ্যমে স্বাস্থ্য অধিদপ্তরে নিয়োগ বিজ্ঞপ্তি , আবেদন ফরম ও পরীক্ষার সময়সূচি এবং পরীক্ষার ফলাফল পাবলিশ করে থাকি।

নিচে থাকা পদ গুলির মধ্যে আপনার শিক্ষাগত যোগ্যতা এবং অভিজ্ঞতার সাথে যেটি মিলে যাচ্ছে সেই পদটিতে চাকরির জন্য আবেদন করতে পারেন। আপনি চাইলে এই লেখাটি থেকে অফিশিয়াল নোটিশ এবং পরীক্ষার জন্য এডমিট কার্ড ডাউনলোড করে অনলাইনে চাকরির জন্য আবেদন করতে পারবেন।

স্বাস্থ্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

 স্বাস্থ্য বিভাগের জব সার্কুলারের জন্য আপনারা যারা অপেক্ষা করছেন তাদের জন্য এটি একটি সুখবর। স্বাস্থ্য অধিদপ্তর আবারও নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করে আপনি একটি সরকারি চাকরি পেতে পারেন। তাই দেরি না করে আপনার যোগ্যতা অনুযায়ী বিভিন্ন পদের বিপরীতে আবেদন করতে পারেন।

আমরা এই নিবন্ধটিতে স্বাস্থ্য অধিদপ্তরে নিয়োগ সার্কুলার সম্পর্কে ব্যাপক আলোচনা করেছি। সাথে সাথে আপনাদের প্রয়োজনে আরও জরুরী তথ্য বিস্তারিত নিচে তুলে ধরেছি। আপনি যদি এই নিয়োগ সার্কুলারটিতে আবেদন করার জন্য একজন যোগ্য ও আগ্রহী প্রার্থী হন তাহলে দেরি না করে দ্রুত কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা মোতাবেক নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করে ফেলুন।

আবেদন করার জন্য আপনার যেসকল যোগ্যতা ও অভিজ্ঞতা থাকতে হবে , চকারির আবেদন করার পদ্ধতি , আবেদন করার বয়স এবং আবেদন করা শুরুর তারিখ , আবেদন করার শেষ তারিখ সহ সকল বিষয়াদি বিস্তারিত তথ্য আলোচনা করেছি।

আরো বিজ্ঞপ্তি দেখুন

২৬১ জন লোককে চাকরি দিচ্ছে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়

বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

ছক আকারে স্বাস্থ্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি

নিয়োগকর্তাস্বাস্থ্য অধিদপ্তর
চাকরির ধরনসরকারি চাকরি
প্রকাশের তারিখ২১ নভেম্বর ২০২৩
পদ সংখ্যা০৬ টি
লোক সংখ্যা১৫৫ জন
শিক্ষাগত যোগ্যতাঅফিশিয়াল নোটিশে দেখুন
প্রকাশ সূত্রঅফিসিয়াল ওয়েবসাইট
আবেদন করার মাধ্যমঅনলাইনে
আবেদনের শুরুর তারিখ২১ নভেম্বর ২০২৩
আবেদন করার শেষ তারিখ০২ ডিসেম্বর ২০২৩
আবেদন করার লিংকনিচে দেখুন
অফিশিয়াল ওয়েবসাইটwww.dghs.gov.bd 
আমাদের ওয়েবসাইটhttps://a2zchakri.com 

স্বাস্থ্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ

সূত্র, অফিসিয়াল ওয়েবসাইটঃ ২১ নভেম্বর ২০২৩

আবেদনের শুরুর তারিখঃ ২১ নভেম্বর ২০২৩

আবেদনের শেষ তারিখঃ ০২ ডিসেম্বর ২০২৩

আবেদনের লিংক : http://cdc.teletalk.com.bd

আবেদন করার প্রক্রিয়া স্বাস্থ্য অধিদপ্তরে 

যেকোনো সরকারি অথবা বেসরকারি চাকরির একটি গুরুত্বপূর্ণ অংশ হলো আবেদন প্রক্রিয়া। তাই আবেদন করার সময় আপনাকে খুবই যত্ন সহকারে আবেদনপত্র পূরণ করতে হবে যাতে কোনো ভুল না হয় এবং আবেদন করার সময় আপনাকে অবশ্যই সঠিক তথ্য দিতে হবে। স্বাস্থ্য অধিদপ্তরের নিয়োগ বিজ্ঞপ্তির জন্য আপনি যদি আবেদন করতে ইচ্ছুক হন তবে আপনি উপরের লিংকের মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারেন। অবশ্যই আবেদন পত্রটি বিজ্ঞপ্তিতে দেওয়া সময়সীমার মধ্যে সম্পন্ন করে উল্লেখিত ঠিকানায় প্রেরণ করতে হবে।

  স্বাস্থ্য অধিদপ্তরে নিয়োগ বিজ্ঞপ্তি ০৬ টি ক্যাটাগরিতে

সরকারি ও বেসরকারি জব সার্কুলার পেতে আপনারা আমাদের ওয়েবসাইট ভিজিট করুন। আমরা আমাদের ওয়েবসাইটে স্বাস্থ্য অধিদপ্তরের নিয়োগ বিজ্ঞপ্তি সহ বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির খবর প্রকাশ করি। আপনি যদি চান, তাহলে নিচের শেয়ার বোতাম থেকে আপনার বন্ধুদের এবং প্রিয়জনের সাথে এই নিবন্ধটি শেয়ার করতে পারেন। আপনি যদি একজন চাকরিপ্রার্থী হন তবে আপনি আমাদের ওয়েবসাইটে অন্যান্য চাকরির সার্কুলার দেখতে পারেন। লেখাটি শেষ পর্যন্ত পড়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

Leave a Comment