সুপ্রিম কোর্টের প্রটোকল অফিসার পদের ফল প্রকাশ

Spread the love

মোট উত্তীর্ণ ৪৮৩ জন

“ বাংলাদেশ সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের প্রটোকল অফিসার পদে নিয়োগ পরীক্ষা ২০২৩ এর প্রিলিমিনারি পরীক্ষায় নিম্নবর্ণিত রোল নম্বরধারী ৪৮৩ (চারশত তিরাশি) জন প্রার্থী উত্তীর্ণ হয়েছে এবং তারা লিখিত পরীক্ষায় অংশগ্রহণের যোগ্য বিবেচিত হয়েছে।

সুপ্রিম কোর্টের ওয়েবসাইটে এ ফল প্রকাশিত হয়েছে। ফলাফল দেখা যাবে অফিসিয়ালএই –লিংকে 

প্রিলিমিনারি পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের লিখিত পরীক্ষার সময়সূচি পরবর্তী সময়ে সুপ্রিম কোর্টের ওয়েবসাইটে প্রকাশ করা হবে।

প্রকাশিত ফলে কোনো ত্রুটি পরিলক্ষিত হলে নিয়োগ কমিটি তা সংশোধনের অধিকার সংরক্ষণ করে বলে বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।

এলজিইডির দুটি পদের লিখিত পরীক্ষা ১১ আগস্ট বিস্তারিত জানতে–  ভিজিট করুন

আপনি যদি সবার আগে বাংলাদেশের সকল চাকরির খবর পেতে আগ্রহী হন তাহলে ভিজিট করে দেখতে পারেন https://a2zchakri.com/ এই ওয়েবসাইটটি।

85 thoughts on “সুপ্রিম কোর্টের প্রটোকল অফিসার পদের ফল প্রকাশ”

  1. সুপ্রিম কোর্টের প্রটোকল অফিসার পদের ফল প্রকাশ হয়েছে।নিম্নোক্ত কন্টেন্টটিতে ফলাফলের লিংক দেওয়া হয়েছে।

    Reply
  2. অবশেষে প্রতিক্ষার অবসান হলো।সুপ্রিম কোর্টের প্রটোকল অফিসার পদের ফল প্রকাশিত হয়েছে।ফলাফল লিংক কমেন্টে দেওয়া হলো…

    Reply
    • সুপ্রিম কোর্টের প্রোটোকল অফিসার পদের ফল প্রকাশ হয়েছে, লিংকটি শেয়ার দিয়ে রাখলাম।

      Reply
  3. সুপ্রিম কোর্টের প্রোটোকল অফিসার পদে ৪৮৩ জন প্রার্থী উত্তীর্ণ হয়েছে,,ফলাফল জানতে কন্টেন্ট এ দেওয়া লিঙ্ক টি ওপেন করতে হবে।

    Reply
    • সুপ্রিম কোর্টের প্রোটোকল অফিসার পদে 483 জন প্রার্থী উত্তীর্ণ হয়েছে, ফলাফল জানতে কনটেন্ট এ দেওয়া লিংক টি ওপেন করতে হবে।

      Reply
  4. সুপ্রিম কোর্টের প্রটোকল অফিসার পদের ফল প্রকাশ হয়েছে।৪৮৩ জন প্রার্থী উত্তীর্ণ হয়েছে।ফলাফলের লিংক নিম্নোক্ত কন্টেন্ট এ দেওয়া হয়েছে।

    Reply
  5. সুপ্রিম কোর্টের প্রটোকল অফিসার পদের ফল প্রকাশ এবং সুপ্রিম কোর্টের ওয়েবসাইটে এ ফল প্রকাশিত হয়েছে।
    এর প্রিলিমিনারি পরীক্ষায় নিম্নবর্ণিত রোল নম্বরধারী ৪৮৩ জন প্রার্থী উত্তীর্ণ হয়েছে এবং তারা লিখিত পরীক্ষায় অংশগ্রহণের জন্য নির্বাচিত হয়েছে।

    Reply
  6. ধন্যবাদ এই ধরনের নিউজ শেয়ার করার জন্য। আশা করি সামনে বিভিন্ন চাকরি সম্পর্কিত নিউজ শেয়ার করবেন। এতে করে অনেকের উপকার হবে।

    Reply
  7. “বাংলাদেশ সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের প্রটোকল অফিসার পদে নিয়োগ পরীক্ষা ” ২০২৩ এর প্রিলিমিনারি পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে। উক্ত পরীক্ষায় ৪৮৩ জন প্রার্থী উত্তীর্ণ হয়েছে।ফলাফলের লিংক নিম্নোক্ত কন্টেন্ট এ দেওয়া হয়েছে।

    আপনি যদি সবার আগে বাংলাদেশের সকল চাকরির খবর পেতে আগ্রহী হন তাহলে ভিজিট করে দেখতে পারেন https://a2zchakri.com/ এই ওয়েবসাইটটি।
    আমি নিজেও নিয়মিত এ-ই ওয়েবসাইটটি ফলো করি,আপনারাও চাইলে ভিজিট করে দেখতে পারেন। আশা করি উপকৃত হবেন।

    Reply
  8. The Supreme Court Protocol Officer Post Result is published and the result has been published on the Supreme Court website. 483 candidates with below mentioned roll numbers have cleared its preliminary examination and have been selected to appear in the written examination.

    Reply
  9. ২০২৩এর বাংলাদেশ সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের প্রটোকল অফিসার পদের নিয়োগ পরীক্ষা ফলাফল প্রকাশ করা হয়েছে। উক্ত পরীক্ষায় ৪৮৩ জন উত্তীর্ণ হয়েছে। ফলাফল এর লিঙ্ক কনটেন্ট এ দেওয়া হয়েছে।

    Reply
  10. আমার সোনার বাংলার সোনার ছেলেরা ২০২৩ সালের সুপ্রিম কোর্টের প্রটোকল অফিসার পদের প্রিলিমিনারি পরীক্ষায় ৪৮৩ জন প্রার্থী উত্তীর্ণ ও যোগ্য হিসেবে বিবেচিত হয়েছে। আর এর ফলাফল ওয়েবসাইটেও প্রকাশিত হয়েছে। সুতরাং কারও যদি উক্ত ফলাফল দেখার অথবা জানার প্রয়োজন পরে তাহলে উল্লেখিত কন্টেন্টে সেই লিঙ্কটি দেখে নেই।

    Reply
  11. অবশেষে প্রতিক্ষার অবসান হলো।সুপ্রিম কোর্টের প্রটোকল অফিসার পদের ফল প্রকাশিত হয়েছে। এতে মোট ৪৮৩ জন প্রার্থী প্রিলিমিনারি পরীক্ষায় উত্তীর্ণ হওয়ার ঘোষণা এসেছে, যা চাকরিপ্রত্যাশীদের জন্য অত্যন্ত আনন্দের খবর। সুপ্রিম কোর্টের ওয়েবসাইটে ফলাফল প্রকাশ এবং পরবর্তী পরীক্ষার সময়সূচি সম্পর্কে স্পষ্ট নির্দেশনা দেওয়া হয়েছে, যা প্রার্থীদের জন্য অনেকটাই সুবিধাজনক। এই ধরনের তথ্য সঠিক ও সময়মতো প্রদান সত্যিই প্রশংসার যোগ্য।

    Reply
  12. বাংলাদেশ সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের প্রটোকল অফিসার পদে নিয়োগ পরীক্ষা ” ২০২৩ এর ফলাফল প্রকাশ:৪৮৩ জন উত্তীর্ণ। সুপ্রিম কোর্টের ওয়েবসাইটে এ ফলাফল প্রকাশিত হয়েছে।
    উত্তীর্ণ প্রার্থীদের প্রতি শুভেচ্ছা।
    উল্লেখিত কন্টেন্ট এ ওয়েবসাইটের লিংক দেওয়া আছে।

    Reply
  13. সুপ্রিম কোর্টের প্রটোকল অফিসার পদের ফলাফল প্রকাশিত হয়েছে। নিচের কনটেন্টে ফলাফলের লিংক পাওয়া যাবে।

    Reply
  14. বাংলাদেশ সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের প্রটৌকল অফিসার পদের প্রিলিমিনারি পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। উত্তীর্ন হয়েছে ৪৮৩জন।এই কনটেন্টটিতে ফলাফলের লিংক দেওয়া হয়েছে।

    Reply
  15. বাংলাদেশ সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের প্রটোকল অফিসার পদে নিয়োগ পরীক্ষা ” ২০২৩ এর প্রিলিমিনারি পরীক্ষায় ৪৮৩ (চারশত তিরাশি) জন প্রার্থী উত্তীর্ণ হয়েছে এবং তারা লিখিত পরীক্ষায় অংশগ্রহণের যোগ্য বিবেচিত হয়েছে।

    আপনি যদি সবার আগে বাংলাদেশের সকল চাকরির খবর পেতে আগ্রহী হন তাহলে ভিজিট করে দেখতে পারেন https://a2zchakri.com/ এই ওয়েবসাইটটি।
    নিয়মিত যেকোনো চাকরির খবর পেতে আমি চোখ রাখি https://a2zchakri.com/ এর পাতায়।আপনিও চাইলে যেকোনো চাকরি বিষয়ক নিউজ পাবেন এই ওয়েবসাইটে। তাই চোখ রাখুন https://a2zchakri.com/এই সাইটে।

    Reply
  16. বাংলাদেশ সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের প্রটোকল অফিসার পদে নিয়োগ পরীক্ষা ” ২০২৩ এর প্রিলিমিনারি পরীক্ষায় নিম্নবর্ণিত রোল নম্বরধারী প্রার্থীগণ উত্তীর্ণ হয়েছে এবং তারা লিখিত পরীক্ষায় অংশগ্রহণের যোগ্য বিবেচিত হয়েছে।উপরের কনটেন্টটিতে লিংক প্রকাশ করা হয়েছে ।

    Reply
  17. বাংলাদেশ সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের ২০২৩ এর প্রিলিমিনারি প্রটোকল অফিসার পদে নিয়োগ পরীক্ষা ফলাফল প্রকাশিত হয়েছে। এই পরীক্ষায় ৪৮৩ জন শিক্ষার্থী উত্তীর্ণ হয়েছে।নিম্নে উত্তীর্ণ প্রার্থীদের ফলাফল এর লিংক দেয়া হলো।
    https://a2zchakri.com/%E0%A6%B8%E0%A6%AA%E0%A6%B0%E0%A6%AE-%E0%A6%95%E0%A6%B0%E0%A6%9F%E0%A6%B0-%E0%A6%AA%E0%A6%B0%E0%A6%9F%E0%A6%95%E0%A6%B2-%E0%A6%85%E0%A6%AB%E0%A6%B8%E0%A6%B0-%E0%A6%AA%E0%A6%A6%E0%A6%B0-%E0%A6%AB/#:~:text=%E0%A6%9C%E0%A6%A8%20%E0%A6%AA%E0%A7%8D%E0%A6%B0%E0%A6%BE%E0%A6%B0%E0%A7%8D%E0%A6%A5%E0%A7%80%20%E0%A6%89%E0%A6%A4%E0%A7%8D%E0%A6%A4%E0%A7%80%E0%A6%B0%E0%A7%8D%E0%A6%A3%20%E0%A6%B9%E0%A6%AF%E0%A6%BC%E0%A7%87%E0%A6%9B%E0%A7%87%20%E0%A6%8F%E0%A6%AC%E0%A6%82%20%E0%A6%A4%E0%A6%BE%E0%A6%B0%E0%A6%BE%20%E0%A6%B2%E0%A6%BF%E0%A6%96%E0%A6%BF%E0%A6%A4%20%E0%A6%AA%E0%A6%B0%E0%A7%80%E0%A6%95%E0%A7%8D%E0%A

    Reply
  18. ” বাংলাদেশ সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের প্রটোকল অফিসার পদে নিয়োগ পরীক্ষা ” ২০২৩ এর ফল প্রকাশিত হয়েছে। প্রিলিমিনারি পরীক্ষায় মোট উত্তীর্ণ ৪৮৩ জন, উত্তীর্ণ প্রার্থীদের প্রতি শুভেচ্ছা। ফলাফল এর লিঙ্ক কনটেন্ট এ দেওয়া আছে।প্রিলিমিনারি পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের লিখিত পরীক্ষার সময়সূচি পরবর্তী সময়ে সুপ্রিম কোর্টের ওয়েবসাইটে প্রকাশ করা হবে।
    বাংলাদেশের সকল চাকরির খবর https://a2zchakri.com/ এই ওয়েবসাইটটিতে পাওয়া যাবে। আশা করি সকলে উপকৃত হবেন।

    Reply
  19. সুপ্রিম কোর্টের প্রটোকল অফিসার পদের ফল প্রকাশ এবং সুপ্রিম কোর্টের ওয়েবসাইটে এ ফল প্রকাশিত হয়েছে।
    এর প্রিলিমিনারি পরীক্ষায় নিম্নবর্ণিত রোল নম্বরধারী ৪৮৩ জন প্রার্থী উত্তীর্ণ হয়েছে এবং তারা লিখিত পরীক্ষায় অংশগ্রহণের জন্য নির্বাচিত হয়েছে।অবশেষে প্রতিক্ষার অবসান হলো।

    Reply
  20. প্রতীক্ষার অবসান ঘটিয়ে সুপ্রিম কোর্টের প্রটোকল অফিসার পদের ফলাফল প্রকাশ পেয়েছে, সবার আগে বাংলাদেশের সকল চাকরির খবর পেতে ভিজিট করুন https://a2zchakri.com/ – এই ওয়েবসাইটটি।

    Reply
  21. সুপ্রিম কোর্টের প্রটোকল অফিসার পদের ফল প্রকাশ এবং সুপ্রিম কোর্টের ওয়েবসাইটে এ ফল প্রকাশিত হয়েছে। প্রিলিমিনারি পরীক্ষায় নিম্নবর্ণিত রোল নম্বরধারী ৪৮৩ জন প্রার্থী উত্তীর্ণ হয়েছে। অবশেষে প্রতিক্ষার অবসান হলো।ধন্যবাদ এই ধরনের কনটেন্ট শেয়ার করার জন্য।

    Reply
  22. খবরটি জানতে পেরে খুবই ভালো লাগলো। বাংলাদেশ সুপ্রিম কোর্টের প্রটোকল অফিসার পদে ৪৮৩ জন উত্তীর্ণ প্রার্থীদের অভিনন্দন। এটি একটি গুরুত্বপূর্ণ পদ এবং যারা লিখিত পরীক্ষায় অংশগ্রহণের যোগ্য বিবেচিত হয়েছে, তাদের জন্য এটি একটি বড় সুযোগ। আশা করি তারা তাদের প্রতিভা ও যোগ্যতা প্রমাণ করে দেশের সেবা করবেন।

    Reply
  23. সুপ্রিম কোর্টের প্রটোকল অফিসার পদের ফলাফল প্রকাশিত হয়েছে। এই পদে মোট ৪৮৩ জন প্রার্থী উত্তীর্ণ হয়েছেন এবং তাদেরকে লিখিত পরীক্ষায় অংশগ্রহণের জন্য নির্বাচিত করা হয়েছে। ফলাফল উপরের কনটেন্টটিতে লিংক প্রকাশ করা হয়েছে |

    Reply
  24. বাংলাদেশ সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের প্রটোকল অফিসার পদে নিয়োগ পরীক্ষা ” ২০২৩ এর প্রিলিমিনারি পরীক্ষায় ৪৮৩ জন প্রার্থী উত্তীর্ণ হয়েছে এবং তারা লিখিত পরীক্ষায় অংশগ্রহণের যোগ্য বিবেচিত হয়েছে।ফলাফল এর লিঙ্ক কনটেন্ট এ দেওয়া আছে। প্রিলিমিনারি পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের লিখিত পরীক্ষার সময়সূচি পরবর্তী সময়ে সুপ্রিম কোর্টের ওয়েবসাইটে প্রকাশ করা হবে।

    Reply
  25. আলহামদুলিল্লাহ ! বাংলাদেশ সুপ্রিম কোর্টের প্রটোকল অফিসার পদের ফল প্রকাশ হয়েছে।

    Reply
  26. বাংলাদেশ সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের প্রটোকল অফিসার পদের নিয়োগ পরীক্ষা -২০২৩ এর ফলাফল প্রকাশ করা হয়েছে। উক্ত পরীক্ষায় ৪৮৩ জন উত্তীর্ণ হয়েছে। ফলাফল এর লিঙ্ক এই কনটেন্ট পাওয়া যাবে।

    Reply
  27. আলহামদুলিল্লাহ ! আলহামদুলিল্লাহ !
    খবরটি জানতে পেরে খুবই ভালো লাগলো। বাংলাদেশ সুপ্রিম কোর্টের প্রটোকল অফিসার পদে ৪৮৩ জন উত্তীর্ণ প্রার্থীদের অভিনন্দন।
    “ বাংলাদেশ সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের প্রটোকল অফিসার পদে নিয়োগ পরীক্ষা ” ২০২৩ এর প্রিলিমিনারি পরীক্ষায় নিম্নবর্ণিত রোল নম্বরধারী ৪৮৩ (চারশত তিরাশি) জন প্রার্থী উত্তীর্ণ হয়েছে এবং তারা লিখিত পরীক্ষায় অংশগ্রহণের যোগ্য বিবেচিত হয়েছে।
    সুপ্রিম কোর্টের প্রটোকল অফিসার পদের ফল প্রকাশ হয়েছে।নিম্নোক্ত কন্টেন্টটিতে ফলাফলের লিংক দেওয়া হয়েছে।

    Reply
  28. সুপ্রিম কোর্টের প্রটোকল অফিসার পদের ফল প্রকাশিত হয়েছে।
    লিখিত পরীক্ষার সময়সূচি পরবর্তী সময়ে সুপ্রিম কোর্টের ওয়েবসাইট এ প্রকাশিত হবে।

    Reply
  29. আচ্ছালামুয়ালাইকুম চাকরি আজকাল সোনার হরিন। তাই সুপ্রমকোর্ট হাইকোর্ট
    পরিক্ষায় অংশো নেয়া অনেক ভাইগ্গের ব্যাপার। আপনি যদি সবার আগে বাংলাদেশের সকল চাকরির খবর পেতে আগ্রহী হন তাহলে ভিজিট করে দেখতে পারেন https://a2zchakri.com/ এই ওয়েবসাইটটি। লেখককে আনেক ধন্যবাদ এই কনন্টেটি দেয়ার জন্য এটি অনেকের কাজে আসবে।

    Reply
  30. সুপ্রিম কোর্টের প্রটোকল অফিসার পদের ফলাফল।
    চাকরি সংক্রান্ত তথ্যের জন্য ওয়েবসাইট টি ভিজিট করুন।

    Reply
  31. সুপ্রিম কোর্টের প্রটোকল অফিসার পদের ফল প্রকাশ হয়েছে, যার লিংক এই কনটেন্টে দেয়া আছে।এছাড়াও কয়জন উত্তীর্ণ ও এর পরবর্তী প্রসেসিং সম্পর্কে-ও তথ্য দেয়া আছে।যারা এবিষয়ে জানতে আগ্রহী তারা এই কনটেন্টের মাধ্যমে সহজেই তথ্য পেয়ে যাবেন বলে মনে করি।

    Reply
  32. বাংলাদেশ সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের প্রটোকল অফিসার পদে নিয়োগ পরীক্ষা ” ২০২৩ এর প্রিলিমিনারি পরীক্ষায় ৪৮৩ (চারশত তিরাশি) জন প্রার্থী উত্তীর্ণ হয়েছে এবং তারা লিখিত পরীক্ষায় অংশগ্রহণের যোগ্য বিবেচিত হয়েছে।

    আপনি যদি সবার আগে বাংলাদেশের সকল চাকরির খবর পেতে আগ্রহী হন তাহলে ভিজিট করে দেখতে পারেন https://a2zchakri.com/ এই ওয়েবসাইটটি।
    নিয়মিত যেকোনো চাকরির খবর পেতে আমি চোখ রাখি https://a2zchakri.com/এই সাইটে।আপনিও চাইলে যেকোনো চাকরির বিষয়ক নিউজ পাবেন এই ওয়েবসাইটে।তাই চোখ রাখুন https://a2zchakri.com/।

    Reply
  33. সুপ্রিম কোর্টের প্রটোকল অফিসার পদের প্রিলিমিনারি পরীক্ষায় উত্তীর্ণ ৪৮৩ জন প্রার্থীর নাম ঘোষণা করা হয়েছে। এই ফলাফল সুপ্রিম কোর্টের ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে এবং উত্তীর্ণ প্রার্থীদের লিখিত পরীক্ষার সময়সূচি শীঘ্রই প্রকাশ করা হবে। ফলাফলে কোনো ত্রুটি থাকলে নিয়োগ কমিটি তা সংশোধন করবে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

    Reply
  34. প্রথমে সবাইকে শুভেচ্ছা জানাই প্রিলিমিনারিতে উত্তীর্ণ হওয়ার জন্য।বাংলাদেশ সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের প্রটোকল অফিসার পদে নিয়োগ পরীক্ষা ২০২৩ এর প্রিলিমিনারি পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে।এই পরীক্ষায় ৪৮৩ জন প্রার্থী উত্তীর্ণ হয়েছে।ফলাফলের লিংক নিম্নোক্ত কন্টেন্ট এ আছে। সবার আগে বাংলাদেশের সকল চাকরির খবর পেতে আগ্রহী হন তাহলে ভিজিট করে দেখতে হবে https://a2zchakri.com/,আমি নিজেও নিয়মিত এ-ই ওয়েবসাইটটি ফলো করি,এবং উপকৃত হয়েছি,আপনারাও আসুন ভিজিট করে দেখুন,আশা করি উপকৃত হবেন।ধন্যবাদ

    Reply
  35. সুপ্রিম কোর্টের প্রটোকল অফিসার পদের ফল প্রকাশ হয়েছে। অফিসার পদে ৪৮৩ জন প্রার্থী উত্তীর্ণ হয়েছে এবং তারা লিখিত পরীক্ষায় অংশগ্রহণের জন্য নির্বাচিত হয়েছে। নিম্নোক্ত কন্টেন্টটিতে ফলাফলের লিংক দেওয়া হয়েছে।

    Reply
  36. “ বাংলাদেশ সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের প্রটোকল অফিসার পদে নিয়োগ পরীক্ষা ” ২০২৩ – ৪৮৩ জন পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন আলহামদুলিল্লাহ ! শুভকামনা রইল সকল প্রার্থীদের | ধন্যবাদ ফলাফলটি প্রকাশের জন্য|

    Reply
  37. সুপ্রিম কোর্টের প্রটোকল অফিসার পদের ফল প্রকাশিত হয়েছে ।
    বিস্তারিত ও ফলাফলের লিংক উল্লিখিত কনটেন্টটিতে দেওয়া আছে । জানতে চাইলে ভিজিট করুন ।

    Reply
  38. সুপ্রিম কোর্টের প্রটোকল অফিসার পদের ফল প্রকাশ এবং সুপ্রিম কোর্টের ওয়েবসাইটে এ ফল প্রকাশিত হয়েছে।
    এর প্রিলিমিনারি পরীক্ষায় নিম্নবর্ণিত রোল নম্বরধারী ৪৮৩ জন প্রার্থী উত্তীর্ণ হয়েছে ।

    Reply
  39. সুপ্রিম কোর্টের প্রটোকল অফিসার পদে ৪৮৩ জনের ফল প্রকাশ। শুভকামনা রইলো সকল প্রার্থীদের জন্য।বিস্তারিত ও ফলাফল জানতে লিঙ্কটিতে ভিজিট করুন।

    Reply
  40. লেখক কে অনেক ধন্যবাদ এরকম একটা লেখা পোস্ট করার জন্য। পরীক্ষা দেওয়ার পর সবাই অপেক্ষা করে ফলাফলের জন্য। উপরের পোস্টটি খুবই দরকারী এবং উপকারী পোষ্ট।

    Reply
  41. সুপ্রিম কোর্টের প্রটোকল অফিসার পদের ফল প্রকাশ হয়েছে।৪৮৩ জন প্রার্থী উত্তীর্ণ হয়েছে। বিস্তারিত এই কনটেন্টিতে দেওয়া হয়েছে। লেখককে ধন্যবাদ এই গুরুত্বপূর্ণ তথ্যটা শেয়ার করার জন্য।

    Reply
  42. ২০২৩ সালের সুপ্রিম কোর্টের প্রটোকল অফিসার পদের ফল প্রকাশিত হয়েছে। অংশগ্রহণকারীদের মধ্যে যোগ্য বিবেচিত বলে গণ্য হয়েছে। ফলপ্রকাশের লিংকটি নিচে দেওয়া হল।

    Reply
  43. বাংলাদেশ সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের প্রটোকল অফিসার পদে নিয়োগ পরীক্ষা এর ফলাফল এখানে সহজে পেয়ে যাবেন।

    Reply
  44. সুপ্রিম কোর্টের হইকোর্ট বিভাগের প্রটোকল অফিসার পদের নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে। বিস্তারিত জানতে নিচের লিংকটি ভিজিট করুন।

    Reply
  45. অবশেষে অপেক্ষার অবসান হল। সুপ্রিম কোর্টের প্রোটোকল অফিসার পদের ফল প্রকাশ হয়েছে, লিংকটি শেয়ার দিয়ে রাখলাম।

    Reply
  46. ২০২৩ সালের সুপ্রিম কোর্টের প্রোটোকল অফিসার পদের ফলাফল প্রকাশ করা হয়েছে। নিম্নে বর্ণিত রোধ আর গণ মোট ৪৮৩ জন প্রার্থী প্রিলিমিনারি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে। বিস্তারিত ও ফলাফলের লিংক কনটেন্টিতে বর্ণিত আছে। চাইলে ভিজিট করে বিস্তারিত জানতে পারেন।

    Reply
  47. অবশেষে সুপ্রিম কোর্টের প্রটোকল অফিসার পদের ফল প্রকাশ হয়েছে । ২০২৩ এর প্রিলিমিনারি পরীক্ষায় ৪৮৩ জন উত্তীর্ণ হয়েছে । ফলাফল জানতে হলে কনটেন্টে দেয়া লিংকটিতে প্রবেশ করুন।

    Reply
  48. আলহামদুলিল্লাহ, সুপ্রিম কোর্টের প্রটোকল অফিসার পদের ফল প্রকাশিত হয়েছে।ধন্যবাদ লেখককে এই কনটেন্টটি তৈরি করার জন্য।

    Reply
  49. আলহামদুলিল্লাহ, আলহামদুলিল্লাহ, আলহামদুলিল্লাহ, সুপ্রিম কোর্টের প্রোটোকল অফিসার পদে ৪৮৩ জন প্রার্থী উওীর্ণ হয়েছে। কনটেন্ট এ ফলাফলের লিংক দেওয়া হয়েছে।

    Reply
  50. আলহামদুলিল্লাহ, সুপ্রিম কোর্টের প্রোটোকল অফিসার পদে ৪৮৩ জন প্রার্থী উওীর্ণ হয়েছে। কনটেন্ট এ ফলাফলের লিংক দেওয়া হয়েছে।

    Reply
  51. আসসালামু আলাইকুম,
    “বাংলাদেশ সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের প্রটোকল অফিসার পদে নিয়োগ পরীক্ষা” ২০২৩ এর প্রিলিমিনারি পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। এতে ৪৮৩ জন উত্তীর্ণ হয়ে লিখিত পরীক্ষার যোগ্য বিবেচিত হয়েছে।সুপ্রিম কোর্টের ওয়েব সাইটে এটি প্রকাশিত হয়েছে। ফলাফলের লিংক কন্টেন্টটিতে দেওয়া হয়েছে। পরবর্তী লিখিত পরীক্ষা সম্পর্কে সুপ্রিম কোর্টের ওয়েব সাইটে জানানো হবে। এলজিইডির দুটি পদের লিখিত পরীক্ষা সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন এই কন্টেন্ট থেকে, ইনশাআল্লাহ।

    Reply
  52. দীর্ঘ অপেক্ষার পর আজ প্রকাশিত হলো বাংলাদেশ সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের প্রটোকল অফিসার পদে নিয়োগ পরীক্ষা ” ২০২৩ এর প্রিলিমিনারি পরীক্ষা। ৪৮৩ (চারশত তিরাশি) জন প্রার্থী উত্তীর্ণ হয়েছে এবং তারা লিখিত পরীক্ষায় অংশগ্রহণের যোগ্য বিবেচিত হয়েছে।ফলাফল দেখতে নিচের আর্টিকেল দেওয়া লিংকে প্রবেশ করুন,

    Reply
  53. বাংলাদেশ সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের প্রটোকল অফিসার পদে নিয়োগ পরীক্ষা এর ফলাফল প্রকাশ হয়েছে ৪৮৩ (চারশত তিরাশি) জন প্রার্থী উত্তীর্ণ হয়েছে এবং তারা লিখিত পরীক্ষায় অংশগ্রহণের যোগ্য বিবেচিত হয়েছে। কোর্টের ওয়েব সাইটে এটি প্রকাশিত হয়েছে। ফলাফলের লিংক কন্টেন্টটিতে দেওয়া হয়েছে। পরবর্তী লিখিত পরীক্ষা সম্পর্কে সুপ্রিম কোর্টের ওয়েব সাইটে জানানো হবে।এলজিইডির দুটি পদের লিখিত পরীক্ষা সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন এই কন্টেন্ট থেকে, ইনশাআল্লাহ।

    Reply
  54. বাংলাদেশ সুপ্রিম কোর্টের অফিসার পদে ৪৮৩ জন উত্তীর্ণ হয়েছে। কোর্টের ওয়েবসাইটে এটি প্রকাশিত হয়েছে। ফলাফলের লিংক উক্ত কনটেন্টটিতে দেওয়া আছে। পরবর্তী লিখিত পরীক্ষার সম্পর্কে উক্ত ওয়েবসাইটে জানতে পারবেন।

    Reply
  55. মাশাআল্লাহ খুবই গুরুত্বপূর্ণ একটি কনটেন্ট। কনটেন্টটিতে লেখক বাংলাদেশ সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের প্রটোকল অফিসার পদে নিয়োগ পরীক্ষা ” ২০২৩ এর প্রিলিমিনারি পরীক্ষার ফলাফল প্রকাশসহ কতজন উত্তীর্ণ হয়েছে এবং উত্তীর্ণ প্রার্থীগণ কোথায় লিখিত পরীক্ষার তারিখ জানতে পারবেন তার সঠিক দিকনির্দেশনা দিয়েছেন। পাশাপাশি এলজিইডির দুটি পদের লিখিত পরীক্ষার ডেট কবে এবং বাংলাদেশের আরো আন্যান্য সকল চাকরির নিয়োগ বিজ্ঞাপ্তি, পরীক্ষা ও ফলাফল জানার জন্য লিংক দিয়েছেন। যেখানে ভিজিট করে বাংলাদেশের সকল চাকরিপ্রার্থীগণ উপকৃত হবেন। এমন একটা উপকারী কনটেন্ট আমাদের মাঝে তুলে ধরার জন্য লেখককে অসংখ্য ধন্যবাদ।

    Reply
  56. সুপ্রিম কোর্টের প্রটোকল অফিসার পদে প্রিলিমিনারি পরীক্ষার ফলাফল প্রকাশ। ফলাফল জানতে উক্ত কনটেন্টটির ওয়েবসাইট লিংক এ প্রবেশ করুন।

    Reply
  57. সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের প্রটোকল অফিসার পদে ২০২৩ এর প্রিলিমিনারি পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে এবং ৪৮৩ জন প্রার্থী উক্ত পরীক্ষা উত্তীর্ণ হয়েছেন। প্রকাশিত পরীক্ষার ফলাফলে কোন ত্রুটি পরিলক্ষিত হলে নিয়োগ কমিটি সংশোধন করে দেবেন বিজ্ঞপ্তিতে তা বলা হয়েছে। তাঁদের লিখিত পরীক্ষার সময়সূচি সুপ্রিম কোর্টের ওয়েবসাইটে প্রকাশ করা হবে।

    Reply
  58. তথ্যটি জানতে পেরে খুবই ভালো লাগলো। বাংলাদেশ সুপ্রিম কোর্টের প্রটোকল অফিসার পদে ৪৮৩ জন উত্তীর্ণ প্রার্থীদের অভিনন্দন। এটি একটি গুরুত্বপূর্ণ পদ এবং যারা লিখিত পরীক্ষায় অংশগ্রহণের যোগ্য বিবেচিত হয়েছে, তাদের জন্য এটি একটি বড় সুযোগ। আশা করি তারা তাদের প্রতিভা ও যোগ্যতা প্রমাণ করে দেশের সেবা করবেন।লেখককে অসংখ্য ধন্যবাদ এতো গুরুত্বপূর্ণ তথ্য আমাদের মাঝে শেয়ার করার জন্য। সকল প্রার্থীগণ সহ সবাই এই কনটেন্ট টির মাধ্যমে উপকৃত ও অনুপ্রাণীত হবেন আশা রাখছি।

    Reply
  59. সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের প্রটোকল অফিসার পদে ২০২৩ এর প্রিলিমিনারি পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে এবং ৪৮৩ জন প্রার্থী উক্ত পরীক্ষা উত্তীর্ণ হয়েছে।নিম্নোক্ত কন্টেন্টটিতে ফলাফলের লিংক দেওয়া হয়েছে ক্লিক করে নিজের ফলাফল দেখে নিন।

    Reply
  60. সুপ্রিম কোর্টের প্রোটোকল অফিসার পদে ৪৮৩ জন প্রার্থী উত্তীর্ণ হয়েছে,,এটি একটি গুরুত্বপূর্ণ পদ এবং যারা লিখিত পরীক্ষায় অংশগ্রহণের যোগ্য বিবেচিত হয়েছে, তাদের জন্য এটি একটি বড় সুযোগ। আশা করি তারা তাদের প্রতিভা ও যোগ্যতা প্রমাণ করে দেশের সেবা করবেন।

    Reply
  61. হাজারো তরুণ তরুণীদের অপেক্ষার প্রহর শেষ হল। ৪৮৩ জন প্রার্থী ” বাংলাদেশ সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের প্রটোকল অফিসার পদে নিয়োগ পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন । উত্তীর্ণ প্রার্থীরা লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করার সুযোগ পাবেন। সবাইকে অভিনন্দন।

    Reply
  62. বাংলাদেশ সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের প্রটোকল অফিসার পদে নিয়োগ পরিক্ষার ফল প্রকাশিত হয়েছে। ৪৮৩ জন উত্তির্ন হয়েছে যারা সবাই লিখিত পরীক্ষায় অংশগ্রহন করার সুযোগ পাবেন। সুপ্রিম কোর্টের ওয়েবসাইটে ফল প্রকাশিত হয়েছে। ফলাফল দেখার জন্য কন্টেণ্টে দেয়া নিম্নোক্ত লিঙ্কে ক্লিক করুন।

    Reply
  63. * বাংলাদেশ সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের প্রটোকল অফিসার পদে নিয়োগ পরীক্ষা ও ফলাফল..
    ২০২৩ এর প্রিলিমিনারি পরীক্ষায় নিম্নবর্ণিত রোল নম্বরধারী ৪৮৩ জন প্রার্থী উত্তীর্ণ হয়েছে।
    *এলজিইডির দুটি পদের লিখিত পরীক্ষা ১১ আগস্ট।
    বিস্তারিত জানতে ও লিংক পেতে নিম্নোক্ত কনটেন্ট টি মনোযোগ দিয়ে পড়ুন।

    Reply
  64. সুপ্রিম কোর্টের প্রটোকল অফিসার পদে প্রিলিমিনারি পরীক্ষার ফলাফল প্রকাশ। ফলাফল জানতে উক্ত কনটেন্টটির ওয়েবসাইট লিংক এ প্রবেশ করুন।

    Reply
  65. ২০২৩এর বাংলাদেশ সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের প্রটোকল অফিসার পদের নিয়োগ পরীক্ষা ফলাফল প্রকাশ করা হয়েছে। উক্ত পরীক্ষায় ৪৮৩ জন উত্তীর্ণ হয়েছে। ফলাফল এর লিঙ্ক কনটেন্ট এ দেওয়া হয়েছে।যারা যারা পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন সকলকে অভিনন্দন।

    Reply
  66. সুপ্রিম কোর্টের প্রটোকল অফিসার পদের প্রিলিমিনারি পরীক্ষায় উত্তীর্ণ ৪৮৩ জন প্রার্থীর নাম ঘোষণা করা হয়েছে। এই ফলাফল সুপ্রিম কোর্টের ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে এবং উত্তীর্ণ প্রার্থীদের লিখিত পরীক্ষার সময়সূচি শীঘ্রই প্রকাশ করা হবে। ফলাফলে কোনো ত্রুটি থাকলে নিয়োগ কমিটি তা সংশোধন করবে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।ফলাফল জানতে উক্ত কনটেন্টটির ওয়েবসাইট লিংক এ প্রবেশ করুন।

    Reply
  67. ** “ বাংলাদেশ সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের প্রটোকল অফিসার পদে নিয়োগ পরীক্ষা ” ২০২৩ এর প্রিলিমিনারি পরীক্ষায় নিম্নবর্ণিত রোল নম্বরধারী ৪৮৩ (চারশত তিরাশি) জন প্রার্থী উত্তীর্ণ হয়েছে এবং তারা লিখিত পরীক্ষায় অংশগ্রহণের যোগ্য বিবেচিত হয়েছে।
    ( ফলাফল জানতে উক্ত কনটেন্টের ওয়েবসাইট লিংকে প্রবেশ করুন)
    প্রিলিমিনারি পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের লিখিত পরীক্ষার সময়সূচি পরবর্তী সময়ে সুপ্রিম কোর্টের ওয়েবসাইটে প্রকাশ করা হবে।
    **এলজিইডির দুটি পদের লিখিত পরীক্ষা ১১ আগস্ট বিস্তারিত জানতে– ভিজিট করুন কনটেন্ট এ লিংকে

    Reply
  68. সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের প্রটোকল অফিসার পদে নিয়োগ পরীক্ষা ” ২০২৩ এর প্রিলিমিনারি পরীক্ষা প্রকাশিত হয়েছে। ৪৮৩ জন প্রার্থী উত্তীর্ণ হয়েছে এবং তারা লিখিত পরীক্ষায় অংশগ্রহণের যোগ্য বিবেচিত হয়েছে।আগ্রহী প্রার্থীরা ফলাফল দেখতে নিচের আর্টিকেল দেওয়া লিংকে প্রবেশ করুন।

    Reply
  69. “বাংলাদেশ সুপ্রিমকোর্টের হাইকোর্ট বিভাগের প্রটোকল অফিসার পদের নিয়োগ পরীক্ষা -২০২৩” এর প্রিলিমিনারির ফলাফল প্রকাশিত হয়েছে। ৪৮৩জন পরীক্ষার্থী উত্তীর্ণ হয়েছে।
    নিম্নোক্ত কনটেেন্ট দেওয়া লিংকটিতে অফিসিয়াল ভাবে ফলাফল দেখা যাবে। প্রিলিমিনারি পরিক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের লিখিত পরিক্ষার সময়সূচী পরবর্তী সময়ে সুপ্রিম কোর্টের ওয়েবসাইটে প্রকাশ করা হবে।

    আপনি যদি সবার আগে বাংলাদেশের সকল চাকরির খবর পেতে আগ্রহী হোন তাহলে ভিজিট করে দেখতে পারেন https://a2zchakri.com/ এই ওয়েবসাইটে।

    Reply
  70. অবশেষে সকলের বহুল প্রতীক্ষিত “বাংলাদেশ সুপ্রিমকোর্টের হাইকোর্ট বিভাগের প্রটোকল অফিসার পদের নিয়োগ পরীক্ষা -২০২৩” এর প্রিলিমিনারির ফলাফল প্রকাশিত হয়েছে। ৪৮৩জন পরীক্ষার্থী উত্তীর্ণ হয়েছে( ফলাফল জানতে উক্ত কনটেন্টের ওয়েবসাইট লিংকে প্রবেশ করুন)।এই ৪৮৩ জন লিখিত পরীক্ষায় অংশগ্রহণ এর জন্য বিবেচিত হয়েছে।

    প্রিলিমিনারি পরিক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের লিখিত পরিক্ষার সময়সূচী পরবর্তী সময়ে সুপ্রিম কোর্টের ওয়েবসাইটে প্রকাশ করা হবে।
    আগ্রহী প্রার্থীরা ফলাফল দেখতে নিচের আর্টিকেলে দেওয়া লিংকে প্রবেশ করে ফলাফল জেনে নিতে পারবেন।

    Reply
  71. বাংলাদেশ সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের প্রটোকল অফিসার পদে নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। ৪৮৩ জন পরীক্ষার্থী উত্তীর্ণ হয়েছে। সুপ্রিম কোর্টের ওয়েবসাইটে এই ফলাফল প্রকাশিত হয়েছে। প্রিলিমিনারি পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের লিখিত পরীক্ষার সময়সূচী পরবর্তীতে প্রকাশ করা হবে। নিম্ন বর্ণিত লিংক এ ফলাফল দেখা যাবে।

    Reply
  72. ২০২৩ সালের বাংলাদেশ সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের প্রটোকল অফিসার পদে নিয়োগ পরীক্ষার প্রিলিমিনারি পরীক্ষায় ৪৮৩ জন প্রার্থী উত্তীর্ণ হয়েছে এবং তারা লিখিত পরীক্ষায় অংশগ্রহণের যোগ্য বিবেচিত হয়েছে। এই ফলাফল সুপ্রিম কোর্টের ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে এবং পরবর্তী সময়ে লিখিত পরীক্ষার সময়সূচি একই ওয়েবসাইটে প্রকাশ করা হবে। নিয়োগ কমিটি প্রকাশিত ফলে কোনো ত্রুটি পরিলক্ষিত হলে তা সংশোধনের অধিকার সংরক্ষণ করে। এই নিবন্ধটি আমাকে প্রিলিমিনারি পরীক্ষার ফলাফল এবং পরবর্তী ধাপসমূহ সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে সাহায্য করেছে।

    Reply
  73. বাংলাদেশ সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের প্রটোকল অফিসার পদে নিয়োগ পরীক্ষা,২০২৩ এর ফলাফল প্রকাশিত হয়েছে।উক্ত প্রিলিমিনারী পরীক্ষায় ৪৮৩ জন লিখিত পরীক্ষার জন্য উত্তির্ণ হয়েছেন।ফলাফল জানতে পারবেন উক্ত লিংক থেকে।

    Reply
  74. অতি প্রতিক্ষিত সুপ্রিম কোর্টের প্রোটোকল অফিসার পদের ফল প্রকাশ হয়েছে।যেখানে ৪৮৩ জন প্রার্থী উত্তির্ণ হয়েছে,এর ফলাফল জানতে কনটেন্টে দেয়া লিংটি ওপেন করুন।এছাড়াও এই কনটেন্টে গুরুত্বপূর্ণ সকল চাকরির খবরও অনায়াসে পেতে পারবেন যার লিংক এই কনটেন্টে দেয়া হলো।

    Reply
  75. সুপ্রিম কোর্টের প্রটোকল অফিসার পদের ফল প্রকাশ হয়েছে।.মোট ৪৮৩ জন প্রার্থী উত্তীর্ণ হয়েছেন। নিচের কন্টেন্টটিতে ফলাফলের লিংক দেওয়া হয়েছে।

    Reply

    Reply
  76. বাংলাদেশ সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের প্রটোকল অফিসার পদের নিয়োগ পরীক্ষার ফলাফল সুপ্রিম কোর্ট এর ওয়েবসাইটে প্রকাশ হয়েছে।

    Reply
  77. ২০২৩এর বাংলাদেশ সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের প্রটোকল অফিসার পদের নিয়োগ পরীক্ষা ফলাফল প্রকাশ করা হয়েছে। উক্ত পরীক্ষায় ৪৮৩ জন উত্তীর্ণ হয়েছে। ফলাফল এর লিঙ্ক কনটেন্ট এ দেওয়া হয়েছে।
    চাকরি এখন সোনার হরিণ।

    Reply
  78. চাকরি এখন সোনার হরিণ।
    বাংলাদেশ সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের প্রটোকল অফিসার পদের নিয়োগ পরীক্ষার ফলাফল সুপ্রিম কোর্ট এর ওয়েবসাইটে প্রকাশ হয়েছে।

    Reply
  79. বাংলাদেশে ২০২৩ সালের সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের প্রটোকল অফিসার পদের নিয়োগ পরীক্ষার প্রিলিমিনারি পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে । ফলাফলে ৪৮৩ (চারশত তিরাশি) জন প্রার্থী উত্তীর্ণ হয়েছে , যারা পরবর্তীতে লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করবে। এ ফল সুপ্রিম কোর্টের ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে যা দেখা যাবে অফিসিয়ালএই –লিংকে । পরবর্তী সময়ে প্রিলিমিনারি পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের লিখিত পরীক্ষার সময়সূচি সুপ্রিম কোর্টের ওয়েবসাইটে প্রকাশ করা হবে।

    Reply

Leave a Comment