ল্যাবএইড হাসপাতাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

Spread the love

Labaid বাংলাদেশের বৃহত্তম এবং সর্বাধিক স্বীকৃত বেসরকারি স্বাস্থ্যসেবা ব্র্যান্ডগুলির মধ্যে একটি। দেশের প্রথম সুপার-স্পেশালিটি কার্ডিয়াক হাসপাতাল স্থাপনে তার অগ্রণী কাজের জন্য পরিচিত, ল্যাবেইড বাংলাদেশের সর্বত্র, আশেপাশের কোণায় তার এখন সর্বব্যাপী কেন্দ্রগুলির মাধ্যমে এক ছাদের নীচে উচ্চ মানের ডায়াগনস্টিক এবং বিশেষ পরামর্শ সুবিধা নিয়ে আসার জন্যও ব্যাপকভাবে স্বীকৃত। 3 মিলিয়ন বার্ষিক রোগীর মুখোমুখি, প্রায় ৮,000 কর্মচারী, এবং প্রায় ১,000 শীর্ষস্থানীয় পরামর্শদাতা চিকিত্সক দেশব্যাপী।

“ল্যাবএইড হাসপাতাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩” প্রকাশ করেছে। ল্যাবএইড হাসপাতাল বিভিন্ন সময়ে বিভিন্ন ক্যাটাগরিতে জনবল নিয়োগের উদ্দেশ্যে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকে। আজ আবারো নতুন বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। 

       জনবল নিয়োগ দিবে  ল্যাবএইড হাসপাতাল  

“ল্যাবএইড হাসপাতাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ ” প্রকাশ করেছে। আপনারা যারা হাসপাতালে চাকরি করতে আগ্রহী তারা ল্যাবএইড হাসপাতালের নিয়োগ বিজ্ঞপ্তিতে ” আবেদন করতে পারেন। আবেদন করার জন্য যে সব যোগ্যতা থাকতে হবে তা নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে চাওয়া হয়েছে।

বর্তমান সময়ে অন্যান্য চাকরির মধ্যেল্যাবএইড হাসপাতালে চাকরিটি ” গুরুত্বপূর্ণ। তাই আপনারা যারা ল্যাবএইড হাসপাতালের নিয়োগ বিজ্ঞপ্তিতে ” আবেদন করতে আগ্রহী তারা দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করে ফেলুন।

আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করি এবং নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করে থাকি। আমরা  আমাদের এই সাইটেল্যাবএইড হাসপাতাল নিয়োগ বিজ্ঞপ্তিতে ”, আবেদন ফরম ও পরীক্ষার সময়সূচি এবং পরীক্ষার ফলাফল প্রকাশ করব।

 আপনি যদি সবার আগে বাংলাদেশের সকল চাকরির খবর পেতে আগ্রহী হন তাহলে ভিজিট করে দেখতে পারেন https://a2zchakri.com/ এই ওয়েবসাইটটি। ল্যাবএইড হাসপাতাল নিয়োগ সম্পর্কে আরও বিস্তারিত তথ্য জানতে লেখাটি শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ার জন্য অনুরোধ রইল।

 Labaid Hospital Job Circular 2023

আমরা অন্য সব নিয়োগ বিজ্ঞপ্তির মত ল্যাবএইড হাসপাতাল নিয়োগ বিজ্ঞপ্তি ” সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি যেমন আবেদন করার জন্য আপনার মধ্যে কি কি যোগ্যতা থাকতে হবে ও আবেদন করার শুরুর তারিখ, আবেদন করার শেষ তারিখ এবং আবেদন করার পদ্ধতি, আবেদন করার বয়স সহ সকল বিস্তারিত তথ্য সম্পর্কে।

নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে নিচে থাকা অফিশিয়াল নোটিশটি মনোযোগ সহকারে পড়ুন। আরও নতুন নতুন সরকারি ও বেসরকারি চাকরির খবর সবার আগে পেতে আমাদের ওয়েবসাইট ভিজিট করতে ভুলবেন না।

এক নজরে ল্যাবএইড হাসপাতাল  নিয়োগ বিজ্ঞপ্তির ছক 

প্রতিষ্ঠানের নামল্যাবএইড হাসপাতাল
চাকরির ধরনপ্রাইভেট চাকরি
প্রকাশের তারিখ০৯ সেপ্টেম্বর ২০২৩
ক্যাটাগরি সংখ্যানোটিশে দেখুন
লোক সংখ্যাঅনির্দিষ্ট
শিক্ষাগত যোগ্যতা ও বয়সঅফিশিয়াল নোটিশে দেখুন 
অফিশিয়াল ওয়েবসাইটhttps://labaidgroup.com/ 
আমাদের ওয়েবসাইটhttps://a2zchakri.com/ 
সূত্রবিডি জবস
আবেদন করার মাধ্যমঅনলাইনে
আবেদন করার লিংকলিংক 
আবেদনের শুরুর তারিখশুরু হয়েছে
আবেদন করার শেষ তারিখ১৫ এবং ২২ সেপ্টেম্বর ২০২৩

আরও বিজ্ঞপ্তি দেখুন-

যমুনা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

সজীব গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ল্যাবএইড হাসপাতাল 

আপনি কি ল্যাবএইড হাসপাতাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩” খুঁজছেন? যদি খুঁজে থাকেন তাহলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার জন্যই আমরা আমাদের ওয়েবসাইটে প্রকাশ করেছি।ল্যাবএইড হাসপাতালের বিজ্ঞপ্তিতে ” চাকরি করতে আগ্রহী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে অনলাইনে আবেদন করে ফেলুন।

বাংলাদেশের অন্যান্য বেসরকারি চাকরির মধ্যে ল্যাবএইড হাসপাতাল নিয়োগ বিজ্ঞপ্তি চাকরিটি ” অন্যতম। এই চাকরিতে আবেদন করার মাধ্যমে আপনি একটি চাকরি পেতে পারেন। বর্তমান সময়ে একটি চাকুরী পাওয়া ভাগ্যের ব্যাপার বললেই চলে। ল্যাবএইড হাসপাতাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ ” সম্পর্কে আরো বিস্তারিত তথ্য নিচে অফিশিয়াল নোটিশে দেখুন।

বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ : ল্যাবএইড হাসপাতাল

আমরা কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত ল্যাবএইড হাসপাতাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩”  অফিসিয়াল ছবি শেয়ার করেছি। তাছাড়া, আপনি চাকরির সারাংশ টেবিলে লেখা অফিসিয়াল ওয়েবসাইটের লিংকে ক্লিক  করে তাদের কর্তৃপক্ষের ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি দেখতে পারবেন। 

প্রকাশের তারিখ : ০৯ সেপ্টেম্বর ২০২৩

আবেদনের শেষ তারিখ : ১৫ সেপ্টেম্বর ২০২৩

আবেদন করতে : এখানে ক্লিক করুন

প্রকাশের তারিখ : ২৪ আগস্ট ২০২৩

আবেদনের শেষ তারিখ : ২২ সেপ্টেম্বর ২০২৩

আবেদন করতে : এখানে ক্লিক করুন

Company Information

———————————————————————————–

Labaid Hospital

Please click at the respective job title to view details

SL.Job Title Deadline
1Medical Officer – Paediatrics/ NICU15 Sep 2023 (6 days left)
2Nurse Supervisor15 Sep 2023 (6 days left)

আবেদন করতে : এখানে ক্লিক করুন

আজকে প্রকাশিত চাকরির খবর দেখতে এখানে ক্লিক করুন

ল্যাবএইড হাসপাতাল চাকরির জন্য  আবেদন করার প্রক্রিয়া

যে কোন চাকরির গুরুত্বপূর্ণ অংশ হলো চাকরির আবেদন প্রক্রিয়া। আপনি যদিল্যাবএইড হাসপাতাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩” আবেদন করতে আগ্রহী হন তাহলে উপরে দেওয়া লিংকটি থেকে আবেদন করতে পারেন। আবেদন করার সময় আপনাকে অবশ্যই সঠিক তথ্য দিতে হবে। আবেদন পত্রটি খুব গুরুত্ব সহকারে পূরণ করতে হবে যাতে কোন প্রকার ভুল ত্রুটি না হয়। ভুল ত্রুটি যুক্ত আবেদনপত্র গ্রহণযোগ্য নয়। অফিশিয়াল ওয়েবসাইটে দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদনপত্রটি কর্তৃপক্ষের দেওয়া ঠিকানায় পাঠাতে হবে।

 বিভিন্ন পদে চাকুরির সুযোগ :  ল্যাবএইড হাসপাতাল

আমরা আমাদের ওয়েবসাইটে ল্যাবএইড হাসপাতাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩” এর উল্লেখিত পদে চাকরির খবর সহ বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির খবর প্রকাশ করে থাকি। আপনি যদি একজন চাকুরি প্রার্থী হন তাহলে আমাদের ওয়েবসাইটে থাকা অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তি গুলো দেখতে পারেন।

অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তিগুলো দেখার জন্য ভিজিট করুন https://a2zchakri.com/ এই ওয়েবসাইটটি। আর হ্যাঁ আপনি চাইলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার বন্ধু-বান্ধব ও কাছের লোকদের সাথে শেয়ার করতে পারেন নিচে থাকা শেয়ার বাটন থেকে। আপনার একটা শেয়ার করার মাধ্যমে হয়তোবা কারো না কারো একটি চাকুরি হতে পারে। আমাদের লেখাটি শেষ পর্যন্ত পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

1 thought on “ল্যাবএইড হাসপাতাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩”

Leave a Comment