নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের দুই পদের ফল প্রকাশ

Spread the love

দক্ষ ও প্রশিক্ষিত নার্সিং জনবল তৈরি ও পদায়নের মাধ্যমে দেশের স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে এবং সুস্থ জাতি গঠনে নার্সিং ও মিডওয়াইফারি শিক্ষা ও সেবার মান বজায় রেখে  সরকারকে সর্বাত্মক সহযোগিতা করা।

স্বাস্থ্য সেবার মানোন্নয়নের লক্ষ্যে সরকার  কর্তৃক গৃহীত পরিকল্পনা ও নীতিমালা প্রণয়নে নার্সিং বিষয়ক পরামর্শ ও সহযোগিতা প্রদান ও এর বাস্তবায়ন নিশ্চিত করা।  নার্সিং বিষয়ক বিভিন্ন নীতিমালা, কৌশলপত্র ও নিয়োগবিধিসহ  অন্যান্য বিধিমালা প্রনয়ন ও বাস্তবায়ন নিশ্চিত করা। সর্বোপরি, নার্সিং ও   মিডওয়াইফারি পেশার  উন্নয়নের মাধ্যমে সবার জন্য  গুনগত মানসম্পন্ন নার্সিং ও মিডওয়াইফারি শিক্ষা ও সেবা নিশ্চিত করা এ অধিদপ্তরের লক্ষ্য ও উদেশ্য।

লিখিত পরীক্ষার ফল প্রকাশ : নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তর

নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের “দুটি পদের লিখিত পরীক্ষার ফল প্রকাশ” করা হয়েছে। পদগুলো হলো-

  •  ১. ডাটা এন্ট্রি অপারেটর
  •  ২.  অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক।

প্রতিষ্ঠানটির বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ডাটা এন্ট্রি অপারেটর পদে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ব্যবহারিক ও মৌখিক পরীক্ষা ১৩ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে।

অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ব্যবহারিক পরীক্ষা ১৩ সেপ্টেম্বর ও মৌখিক পরীক্ষা ১৫ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে।

মৌখিক পরীক্ষার সময় প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতার সনদ ও অভিজ্ঞতার সনদের মূল কপি এবং দুই সেট সত্যায়িত ফটোকপি সঙ্গে আনতে হবে।

লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের রোল নম্বর দেখা যাবে  https://dgnm.gov.bd/  লিংকে।

আরও পড়ুন

নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের ৩ পদের ফল প্রকাশ

পানি উন্নয়ন বোর্ডের লিখিত পরীক্ষার সময়সূচী

ব্যবহারিক ও মৌখিক পরীক্ষার সূচী

আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি“ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি এবং পরীক্ষার সময়সূচি ও পরীক্ষার ফলাফল প্রকাশ ” করে থাকি”। আপনি যদি প্রতিনিয়ত বাংলাদেশের সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি আপডেট পেতে আগ্রহী হন তাহলে ভিজিট করে দেখতে পারেন https://a2zchakri.com/  এই ওয়েবসাইটটি। আপনি চাইলে এই লেখাটি আপনার বন্ধু বান্ধবদের সাথে শেয়ার করতে পারেন নিচে থাকা শেয়ার বাটন থেকে।

1 thought on “নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের দুই পদের ফল প্রকাশ”

Leave a Comment