ফায়ার সার্ভিস পরীক্ষার ফলাফল ২০২৩

ফায়ার সার্ভিস পরীক্ষার ফলাফল ২০২৩ প্রকাশিত হয়েছে। আপনি কি ফায়ার সার্ভিস পরীক্ষার ফলাফল খুঁজছেন? আমরা এই লেখাটিতে ফায়ার সার্ভিস পরীক্ষার ফলাফল প্রকাশ করে থাকি। আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি এবং বিভিন্ন পরীক্ষার ফলাফল প্রকাশ করে থাকি। ফলাফল প্রকাশ হওয়া মাত্রই আমরা সেই অফিশিয়াল নোটিশটি আমাদের ওয়েবসাইটে https://a2zchakri.com/  প্রকাশ করে থাকি। আপনি চাইলে এই লেখাটি থেকে ফায়ার সার্ভিস নিয়োগ পরীক্ষার ফলাফল এর অফিশিয়াল নোটিশ ডাউনলোড করতে পারবেন।

বাংলাদেশ ফায়ার সার্ভিসে বিভিন্ন সময়ে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকে এবং সেই নিয়োগ বিজ্ঞপ্তির পরীক্ষার ফলাফল প্রকাশ করে থাকে। আজ আবারো নতুন ফলাফল প্রকাশ করেছে। ফায়ার সার্ভিস পরীক্ষার ফলাফল সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে লেখাটি শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন।

ফায়ার ফাইটার মহিলা (পদে) শারীরিক যোগ্যতা যাচাইয় পরীক্ষার ফলাফল

আমরা এই লেখাটিতে ফায়ার সার্ভিস পরীক্ষার ফলাফল সহ পরীক্ষার সময়সূচি প্রকাশ করে থাকি। আপনি যদি ফায়ার সার্ভিস মৌখিক পরীক্ষার সময়সূচি সম্পর্কে আপডেট তথ্য পেতে আগ্রহী হন তাহলে আমাদের ওয়েবসাইট ভিজিট করতে ভুলবেন না। পরীক্ষার সময়সূচি সম্পর্কে বিস্তারিত তথ্য নিচে তুলে ধরা হলো।

আরো দেখুন

জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

বর্ডার গার্ড বাংলাদেশ অসামরিক পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

প্রকাশের তারিখ ১৪ আগস্ট ২০২৩

অফিশিয়াল ওয়েবসাইট : http://www.fireservice.gov.bd/

ফলাফল ডাউনলোড করার লিংক : নিচে দেখুন

ফায়ার সার্ভিস পরীক্ষার ফলাফল অফিশিয়াল নোটিশ

আপনি সবগুলো পেজ দেখতে পিডিএফ ডাউনলোড করুন আমরা শুধুমাত্র দুইটি পাতা তুলে ধরেছি সর্বমোট ২০ টি পাতা রয়েছে। সবগুলো পাতা তুলে ধরা সম্ভব হয়নি আপনি পিডিএফ ডাউনলোড করে আর বাকি পাতা গুলো দেখুন।

পিডিএফ ডাউনলোড করতেঃ এখানে ক্লিক করুন

সূত্র, অফিশিয়াল ওয়েবসাইট : ১৩ আগস্ট ২০২৩

পরীক্ষার ফলাফল ২০২৩ : ফায়ার সার্ভিস 

আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি এবং পরীক্ষার সময়সূচি ও পরীক্ষার ফলাফল প্রকাশ করে থাকি। আপনি যদি প্রতিনিয়ত বাংলাদেশের সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি আপডেট পেতে আগ্রহী হন তাহলে ভিজিট করে দেখতে পারেন https://a2zchakri.com/ এই ওয়েবসাইটটি। আপনি চাইলে এই লেখাটি আপনার বন্ধু বান্ধবদের সাথে শেয়ার করতে পারেন নিচে থাকা শেয়ার বাটন থেকে।

Leave a Comment