আইসিবি ইসলামী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

Spread the love

 ICB Islamic Bank Ltd.

বর্তমান সময়ে অন্যান্য ব্যাংক চাকরির মধ্যে “আইসিবি ইসলামী ব্যাংক লিমিটেড চাকরি” অন্যতম। আইসিবি ইসলামী ব্যাংক লিমিটেড বিভিন্ন সময় বিভিন্ন ক্যাটাগরিতে জনবল নিয়োগের উদ্দেশ্যে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকে। কর্তৃপক্ষ কর্তৃক আবারো নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে বাংলাদেশের সকল যোগ্যতা সম্পন্ন নাগরিকদের আবেদন করার জন্য আহবান করা হচ্ছে।

আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি এবং নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করে থাকি। আমরা এই লেখাটিতে “আইসিবি ইসলামী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ” আবেদনের লিংক, আবেদন ফরম, আবেদন করার বয়স, অফিশিয়াল নোটিশ সহ নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত তথ্য প্রকাশ করে থাকি।

নিম্নে বর্ণিত নিয়োগ বিজ্ঞপ্তির পদটিতে আপনার শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সাথে মিলেয়ে পদটিতে আবেদন করতে পারেন। আইসিবি ইসলামী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত তথ্য নিচে আলোচনা করা হল। নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে আরও বিস্তারিত তথ্য জানতে লেখাটি শেষ পর্যন্ত ধৈর্য সহকারে পড়ার জন্য অনুরোধ করছি। আর সকল সরকারি ও বেসরকারি চাকরির নতুন আপডেট খবর পেতে আমাদের ওয়েরসাইট https://a2zchakri.com/ টি ভিজিট করতে ভুলবেন না।

আকর্ষণীয় বেতনে চাকরির সুযোগ আইসিবি ইসলামী ব্যাংক লিমিটেড

আপনি কি “আইসিবি ইসলামী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি”  খুঁজছেন? আমরা এই লেখাটিতে ব্যাংকের যাবতীয় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি। আপনারা যারা আইসিবি ইসলামী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য অপেক্ষায় ছিলেন তারা এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে পারেন। আবেদন করার জন্য কিছু যোগ্যতার প্রয়োজনীয়তা রয়েছে কর্তৃপক্ষ কর্তৃক অফিশিয়াল নোটিশে উল্লেখ করা হয়েছে। 

আপনি যদি এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য একজন যোগ্য ও আগ্রহী প্রার্থী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করে ফেলুন। আমরা অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তির মত আইসিবি ইসলামী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ”  সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। 

যেমন আবেদন করার জন্য আপনার মধ্যে কি কি যোগ্যতা ও অভিজ্ঞতা থাকতে হবে এবং আবেদন করার শুরুর তারিখ, আবেদন করার শেষ তারিখ, আবেদন করার পদ্ধতি সহ সকল বিস্তারিত তথ্য সম্পর্কে আলোচনা করেছি। নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে আরও বিস্তারিত তথ্য জানতে নিচে থাকা অফিশিয়াল নোটিশটি মনোযোগ সহকারে পড়ুন।

আইসিবি ইসলামী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তিটি সংক্ষেপে দেখুন


প্রতিষ্ঠানের নাম
আইসিবি ইসলামী ব্যাংক লিমিটেড
চাকরির ধরনব্যাংক চাকরি
প্রকাশের তারিখ১৭ আগস্ট ২০২৩
প্রকাশ সূত্রবিডি জবস
ক্যাটাগরি সংখ্যা– টি 
লোক সংখ্যা— জন
শিক্ষাগত যোগ্যতাঅফিশিয়াল নোটিশে দেখুন।
অফিশিয়াল ওয়েবসাইটwww.icbislamic-bd.com 
আমাদের ওয়েবসাইটhttps://a2zchakri.com/ 
আবেদন করার মাধ্যমঅনলাইন
আবেদন করার লিংকনিচে দেখুন
আবেদন করার শুরুর তারিখচলমান
আবেদন করার শেষ তারিখ৩১ আগস্ট ২০২৩

আরো বিজ্ঞপ্তি দেখুন-

শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে –ভিজিট করুন

 ডাচ বাংলা ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে–   ভিজিট করুন

ইসলামী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি  দেখতে–   ভিজিট করুন

আইসিবি ইসলামী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ

প্রকাশের তারিখ : ১৭ আগস্ট ২০২৩

আবেদনের শেষ তারিখ : ৩১ আগস্ট ২০২৩

আবেদন করতে : এখানে ক্লিক করুন 

Company Information

ICB Islamic Bank Ltd.

Address :

T.K. Bhaban (15th Floor), 13-Kazi Nazrul Islam Avenue. Kawran Bazar, Dhaka-1215.

Please click at the respective job title to view details

SL. Job Title Deadline

1 . Trade Service Officer

31 Aug 2023 (12 days left)

আইসিবি ইসলামী ব্যাংক লিমিটেড এর নিয়োগ বিজ্ঞপ্তি আবেদন প্রক্রিয়া

আপনারা যারা আইসিবি ইসলামী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে ইচ্ছুক তারা উপরে থাকা লিংকের মাধ্যমে অনলাইনে চাকরির জন্য আবেদন করতে পারেন। আবেদনটি অবশ্যই কর্তৃপক্ষের দেওয়া নির্দিষ্ট সময়ের মধ্যে সম্পন্ন করতে হবে। সরকারি অথবা বেসরকারি সকল চাকরির গুরুত্বপূর্ণ চাকরির আবেদন প্রক্রিয়া। তাই আবেদন করার সময় আপনাকে অবশ্যই খুব গুরুত্ব সহকারে আবেদন ফরম পূরণ করতে হবে যাতে কোন প্রকার ভুল ত্রুটি না হয়।

ICB Islamic Limited job circular 2023

আমরা আমাদের ওয়েবসাইটে “ আইসিবি ইসলামী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ” বাংলাদেশের সকল সরকারি প্রাইভেট চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি। কর্তৃপক্ষ কর্তৃক নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ আমরা সেই নিয়োগ বিজ্ঞপ্তিটি আমাদের ওয়েবসাইটে আপডেট করে থাকি। আপডেট নতুন চাকরির খবর পেতে আমাদের সাথেই থাকুন। আর আপনি যদি প্রতিনিয়ত বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি আপডেট পেতে আগ্রহী হন তাহলে ভিজিট করে দেখতে পারেন https://a2zchakri.com/ এই ওয়েবসাইটটি।

Leave a Comment