পিদিম ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

পিদিম ১৯৯৫ সাল থেকে দরিদ্র ও প্রান্তিক জনগোষ্ঠীর অর্থনৈতিক ও সামাজিক অবস্থার উন্নতির লক্ষ্যে তার লক্ষ্যের দিকে যাত্রার ২৬ বছরে পা দিয়েছে। এটিকে প্রায়শই একটি দুরূহ এবং কষ্টকর পথ পাড়ি দিতে হয়েছে এবং তবুও তার লক্ষ্যটি হারাতে হয়নি। পিদিমের ক্ষুদ্রঋণ কার্যক্রমের কার্যক্রম ১১টি জেলার ৫৬টি উপজেলার ৩৩৩টি ইউনিয়নের অধীনে ৫৬৮৩২ সদস্যকে অন্তর্ভুক্ত করেছে। ঢাকা, টাঙ্গাইল, মানিকগঞ্জ, গাজীপুর, নরসিংদী, নারায়ণগঞ্জ, মুন্সীগঞ্জ, কুমিল্লা, শেরপুর, ময়মনসিংহ ও ব্রাহ্মণবাড়িয়া।

সম্প্রতি সময়ে “ পিদিম ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ ” প্রকাশ করেছে। আপনারা যারা পিদিম ফাউন্ডেশনে চাকরি করতে আগ্রহী তারা পিদিম ফাউন্ডেশন এ নিয়োগ বিজ্ঞপ্তিতে ” আবেদন করতে পারেন। আবেদন করার জন্য যে সব যোগ্যতা থাকতে হবে তা নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে চাওয়া হয়েছে।

বর্তমান সময়ে অন্যান্য বেসরকারি চাকরির মধ্যে “পিদিম ফাউন্ডেশন এ চাকরিটি” গুরুত্বপূর্ণ। তাই আপনারা যারা পিদিম ফাউন্ডেশন এ নিয়োগ বিজ্ঞপ্তিটিতে ” আবেদন করতে আগ্রহী তারা দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করে ফেলুন।

আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করি এবং নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করে থাকি। আমরা  আমাদের এই সাইটে  “পিদিম ফাউন্ডেশন এর নিয়োগ ”, আবেদনের মাধ্যম ও পরীক্ষার সময়সূচি এবং পরীক্ষার ফলাফল প্রকাশ করব।

 আপনি যদি সবার আগে বাংলাদেশের সকল চাকরির খবর পেতে আগ্রহী হন তাহলে ভিজিট করে দেখতে পারেন https://a2zchakri.com/ এই ওয়েবসাইটটি। পিদিম ফাউন্ডেশন এ নিয়োগ বিজ্ঞপ্তি -২০২৩ সম্পর্কে আরও বিস্তারিত তথ্য জানতে লেখাটি শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ার জন্য অনুরোধ রইল।

বিভিন্ন পদে পিদিম ফাউন্ডেশন এ চাকুরির সুযোগ বিজ্ঞপ্তি ২০২৩

আপনি কি পিদিম ফাউন্ডেশন এ নিয়োগ বিজ্ঞপ্তি – ২০২৩ ”  খুঁজছেন? যদি খুঁজে থাকেন তাহলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার জন্যই আমরা আমাদের ওয়েবসাইটে প্রকাশ করেছি। আমরা অন্য সব নিয়োগ বিজ্ঞপ্তির মত পিদিম ফাউন্ডেশন এ নিয়োগ বিজ্ঞপ্তি ” সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি যেমন আবেদন করার জন্য আপনার মধ্যে কি কি যোগ্যতা থাকতে হবে ও আবেদন করার শুরুর তারিখ, আবেদন করার শেষ তারিখ এবং আবেদন করার পদ্ধতি, আবেদন করার বয়স সহ সকল বিস্তারিত তথ্য সম্পর্কে।

নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে আরও বিস্তারিত তথ্য জানতে নিচে থাকা অফিশিয়াল নোটিশটি মনোযোগ সহকারে পড়ুন। আরও নতুন নতুন সরকারি ও বেসরকারি চাকরির খবর সবার আগে পেতে আমাদের ওয়েবসাইট ভিজিট করতে ভুলবেন না।

পিদিম ফাউন্ডেশন এ নিয়োগ বিজ্ঞপ্তি – ২০২৩ সংক্ষেপে 


প্রতিষ্ঠানের নাম
পিদিম ফাউন্ডেশন 
চাকরির ধরনপ্রাইভেট চাকরি
প্রকাশের তারিখ০৮ আগস্ট ২০২৩
ক্যাটাগরি সংখ্যা০৪ টি
লোক সংখ্যানিচে অফিশিয়াল নোটিশে দেখুন
শিক্ষাগত যোগ্যতা ও বয়সঅফিশিয়াল নোটিশে দেখুন।
অফিশিয়াল ওয়েবসাইটhttps://www.pidimfoundation.org/ 
আমাদের ওয়েবসাইটhttps://a2zchakri.com/ 
আবেদন করার মাধ্যমসরাসরি/ডাক/কুরিয়ার
সূত্রদৈনিক প্রথম আলো
আবেদনের শুরুর তারিখচলমান
আবেদন করার শেষ তারিখ২৭ আগস্ট ২০২৩

পিদিম ফাউন্ডেশন এ জনবল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আপনি কি পিদিম ফাউন্ডেশন এ নিয়োগ বিজ্ঞপ্তি – ২০২৩ “ খুঁজছেন?  যদি খুঁজে থাকেন তাহলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার জন্যই আমরা আমাদের ওয়েবসাইটে প্রকাশ করেছি। পিদিম ফাউন্ডেশন এ নিয়োগ বিজ্ঞপ্তিতে ” চাকরি করতে আগ্রহী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করে ফেলুন।

বাংলাদেশের অন্যান্য প্রাইভেট চাকরির মধ্যে পিদিম ফাউন্ডেশন এ চাকরিটি ” অন্যতম। এখানে আবেদন করার মাধ্যমে আপনি পিদিম ফাউন্ডেশন একটি চাকরি পেতে পারেন। পিদিম ফাউন্ডেশন এ নিয়োগ বিজ্ঞপ্তি – ২০২৩” সম্পর্কে আরো বিস্তারিত তথ্য নিচে অফিশিয়াল নোটিশে দেখুন।

আরও  চাকরির বিজ্ঞপ্তি দেখতে ভিজিট করুন –

খাদ্য ও কৃষি সংস্থা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ বিস্তারিত জানতে — ভিজিট করুন

শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ বিস্তারিত জানতে — ভিজিট করুন

 নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ : পিদিম ফাউন্ডেশন 

সূত্র, দৈনিক প্রথম আলো : ০৮ আগস্ট ২০২৩

আবেদনের শেষ তারিখ : ২৭ আগস্ট ২০২৩

বিভিন্ন পদে নিয়োগ সার্কুলার ২০২৩ঃ পিদিম ফাউন্ডেশন 

আমরা আমাদের ওয়েবসাইটে পিদিম ফাউন্ডেশন এ নিয়োগ বিজ্ঞপ্তি সহ বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির খবর প্রকাশ করে থাকি। আপনি যদি সরকারি ও বেসরকারি নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে আগ্রহী হন তাহলে ভিজিট করুন https://a2zchakri.com/ এই ওয়েবসাইটটি। আর আপনি চাইলে নিচে থাকা শেয়ার বাটন থেকে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার পরিচিতদের মাঝে শেয়ার করতে পারেন। মনোযোগ দিয়ে আমাদের নিয়োগ বিজ্ঞপ্তিটি শেষ পর্যন্ত পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ।

Leave a Comment