নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের ৩ পদের ফল প্রকাশ

লক্ষ্য ও উদ্দেশ্য

দক্ষ ও প্রশিক্ষিত নার্সিং জনবল তৈরি ও পদায়নের মাধ্যমে দেশের স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে এবং সুস্থ জাতি গঠনে নার্সিং ও মিডওয়াইফারি শিক্ষা ও সেবার মান বজায় রেখে  সরকারকে সর্বাত্মক সহযোগিতা করা।

স্বাস্থ্য সেবার মানোন্নয়নের লক্ষ্যে সরকার  কর্তৃক গৃহীত পরিকল্পনা ও নীতিমালা প্রণয়নে নার্সিং বিষয়ক পরামর্শ ও সহযোগিতা প্রদান ও এর বাস্তবায়ন নিশ্চিত করা।  নার্সিং বিষয়ক বিভিন্ন নীতিমালা, কৌশলপত্র ও নিয়োগবিধিসহ  অন্যান্য বিধিমালা প্রনয়ন ও বাস্তবায়ন নিশ্চিত করা। সর্বোপরি, নার্সিং ও   মিডওয়াইফারি পেশার  উন্নয়নের মাধ্যমে সবার জন্য  গুনগত মানসম্পন্ন নার্সিং ও মিডওয়াইফারি শিক্ষা ও সেবা নিশ্চিত করা।

নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের তিনটি পদের লিখিত পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। পদগুলো হলো-

  • ক্যাশিয়ার, 
  • সহকারী লাইব্রেরিয়ান
  • লাইব্রেরি সহকারী।

প্রতিষ্ঠানটির বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ক্যাশিয়ার পদে ৫৫ জন, সহকারী লাইব্রেরিয়ান পদে ১২ জন এবং লাইব্রেরি সহকারী পদে ৫ জন উত্তীর্ণ হয়েছেন।

ক্যাশিয়ার, সহকারী লাইব্রেরিয়ান ও লাইব্রেরি সহকারী পদে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের রোল নম্বর দেখা যাবে এ লিংকে

গতকাল শুক্রবার এ তিন পদের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়।

ক্যাশিয়ার পদে উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষা ১০ সেপ্টেম্বর শুরু হতে পারে এবং সহকারী লাইব্রেরিয়ান ও লাইব্রেরি সহকারী পদের মৌখিক পরীক্ষা ১৩ সেপ্টেম্বর অনুষ্ঠিত হতে পারে। প্রার্থীদের মুঠোফোনেও খুদে বার্তার মাধ্যমে মৌখিক পরীক্ষার তারিখ, সময় ও ভেন্যু জানানো হবে।

আরও পড়ুন

বাপেক্সে ১৩৭ পদে নিয়োগের মনোনয়ন পেলেন যাঁরা

বস্ত্র অধিদপ্তরের তিন পদের ফল প্রকাশ

মনোনীত প্রার্থীদের রোল নম্বর প্রকাশ করা হয়েছে

আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি“ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি এবং পরীক্ষার সময়সূচি ও পরীক্ষার ফলাফল প্রকাশ ” করে থাকি”। আপনি যদি প্রতিনিয়ত বাংলাদেশের সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি আপডেট পেতে আগ্রহী হন তাহলে ভিজিট করে দেখতে পারেন https://a2zchakri.com/  এই ওয়েবসাইটটি। আপনি চাইলে এই লেখাটি আপনার বন্ধু বান্ধবদের সাথে শেয়ার করতে পারেন নিচে থাকা শেয়ার বাটন থেকে।

2 thoughts on “নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের ৩ পদের ফল প্রকাশ”

Leave a Comment