রিসোর্স ডেভেলপমেন্ট ফাউন্ডেশন এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি – ২০২৩

RDF 1995 সালে ডিপার্টমেন্ট অফ সোশ্যাল সার্ভিস (DSS) এবং 2009 সালে মাইক্রো-ক্রেডিট রেগুলেটরি অথরিটি (MRA) থেকে তার নিবন্ধন পায়। এর পাশাপাশি, RDF অন্যান্য জাতীয় ও আন্তর্জাতিক সংস্থাগুলির সাথে একটি খুব শক্তিশালী নেটওয়ার্ক স্থাপন করেছে যারা এই বিষয়ে ভালভাবে পরিচিত। দেশে এবং বিদেশে। এই সংস্থাগুলি হল: বিশ্বব্যাংক, জাইকা, বাংলাদেশ ব্যাংক, জাতীয়করণকৃত এবং বেসরকারি ব্যাংক, আর্থিক প্রতিষ্ঠান, বাণিজ্যিক ব্যাংক, জিওবি গবেষণা ইনস্টিটিউট, আন্তর্জাতিক এবং জাতীয়ভাবে স্বনামধন্য সংস্থা যেমন BRRI, BFRI, BARC, BARI, GIZ, Orphan Support International USA (OSI-) USA), কেয়ার-বাংলাদেশ।

সম্প্রতি সময়ে “রিসোর্স ডেভেলপমেন্ট ফাউন্ডেশন ( আরডিএফ) এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি- ২০২৩ ” প্রকাশ করেছে। আপনারা যারা রিসোর্স ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (আরডিএফ) এনজিও চাকরি করতে আগ্রহী তারা রিসোর্স ডেভেলপমেন্ট ফাউন্ডেশন এনজিও এ নিয়োগ বিজ্ঞপ্তিতে ” আবেদন করতে পারেন। আবেদন করার জন্য যে সব যোগ্যতা থাকতে হবে তা নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে চাওয়া হয়েছে।

বর্তমান সময়ে অন্যান্য বেসরকারি এনজিও চাকরির মধ্যে আরডিএফ এনজিও এ নিয়োগ বিজ্ঞপ্তিতে চাকরিটি ” গুরুত্বপূর্ণ। তাই আপনারা যারা আরডিএফ এনজিও এ নিয়োগ বিজ্ঞপ্তিটিতে ” আবেদন করতে আগ্রহী তারা দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করে ফেলুন।

আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করি এবং নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করে থাকি। আমরা  আমাদের এই সাইটে আরডিএফ এনজিও এ নিয়োগ বিজ্ঞপ্তি – ২০২৩ ”, আবেদনের মাধ্যম ও পরীক্ষার সময়সূচি এবং পরীক্ষার ফলাফল প্রকাশ করব।

 আপনি যদি সবার আগে বাংলাদেশের সকল চাকরির খবর পেতে আগ্রহী হন তাহলে ভিজিট করে দেখতে পারেন https://a2zchakri.com/ এই ওয়েবসাইটটি। আরডিএফ এনজিও এ নিয়োগ বিজ্ঞপ্তি -২০২৩ সম্পর্কে আরও বিস্তারিত তথ্য জানতে লেখাটি শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ার জন্য অনুরোধ রইল।

বিভিন্ন পদে আরডিএফ এনজিও চাকুরির সুযোগ বিজ্ঞপ্তি ২০২৩

আপনি কি আরডিএফ এনজিও এ নিয়োগ বিজ্ঞপ্তি – ২০২৩ “  খুঁজছেন? যদি খুঁজে থাকেন তাহলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার জন্যই আমরা আমাদের ওয়েবসাইটে প্রকাশ করেছি। আমরা অন্য সব নিয়োগ বিজ্ঞপ্তির মত আরডিএফ  এনজিও এ নিয়োগ বিজ্ঞপ্তি ” সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি যেমন আবেদন করার জন্য আপনার মধ্যে কি কি যোগ্যতা থাকতে হবে ও আবেদন করার শুরুর তারিখ, আবেদন করার শেষ তারিখ এবং আবেদন করার পদ্ধতি, আবেদন করার বয়স সহ সকল বিস্তারিত তথ্য সম্পর্কে।

নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে আরও বিস্তারিত তথ্য জানতে নিচে থাকা অফিশিয়াল নোটিশটি মনোযোগ সহকারে পড়ুন। আরও নতুন নতুন সরকারি ও বেসরকারি চাকরির খবর সবার আগে পেতে আমাদের ওয়েবসাইট ভিজিট করতে ভুলবেন না।

আরডিএফ এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি – ২০২৩ সংক্ষেপে 


প্রতিষ্ঠানের নাম
রিসোর্স ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (আরডিএফ)
চাকরির ধরনবেসরকারি এনজিও
প্রকাশের তারিখ০৭ আগস্ট, ২০২৩
ক্যাটাগরি সংখ্যা০৩ টি
লোক সংখ্যা৭৭ জন 
শিক্ষাগত যোগ্যতা ও বয়সঅফিশিয়াল নোটিশে দেখুন।
অফিশিয়াল ওয়েবসাইটhttps://rdfbd.org/about-us/ 
আমাদের ওয়েবসাইটhttps://a2zchakri.com/ 
আবেদন করার মাধ্যমডাকযোগে
আবেদনের শুরুর তারিখচলমান
আবেদন করার শেষ তারিখ২৫ আগস্ট, ২০২৩

আরডিএফ এনজিও এ জনবল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আপনি কি আরডিএফ এনজিও এ নিয়োগ বিজ্ঞপ্তি – ২০২৩ “ খুঁজছেন?  যদি খুঁজে থাকেন তাহলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার জন্যই আমরা আমাদের ওয়েবসাইটে প্রকাশ করেছি। আরডিএফ এনজিও এ নিয়োগ বিজ্ঞপ্তিতে ” চাকরি করতে আগ্রহী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করে ফেলুন।

বাংলাদেশের অন্যান্য বেসরকারি এনজিও চাকরির মধ্যে আরডিএফ এনজিও এ চাকরিটি ” অন্যতম। এই চাকরিতে আবেদন করার মাধ্যমে আপনি আরডিএফ এনজিও এ একটি চাকরি পেতে পারেন। আরডিএফ এনজিও এ নিয়োগ বিজ্ঞপ্তি – ২০২৩”  সম্পর্কে আরো বিস্তারিত তথ্য নিচে অফিশিয়াল নোটিশে দেখুন।

আরও  চাকরির বিজ্ঞপ্তি দেখতে ভিজিট করুন –

সোপিরেট এনজিও এ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ — ভিজিট করুন

দিশা এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ বিস্তারিত জানতে — ভিজিট করুন

 নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ : আরডিএফ এনজিও

বিভিন্ন পদে নিয়োগ সার্কুলার ২০২৩ঃ আরডিএফ এনজিও 

আমরা আমাদের ওয়েবসাইটে রিসোর্স ডেভেলপমেন্ট ফাউন্ডেশন এনজিও বিজ্ঞপ্তি ” সহ বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির খবর প্রকাশ করে থাকি। আপনি যদি বাংলাদেশ সরকারি ও বেসরকারি নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে আগ্রহী হন তাহলে ভিজিট করুন https://a2zchakri.com/ এই ওয়েবসাইটটি। আর আপনি চাইলে নিচে থাকা শেয়ার বাটন থেকে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার পরিচিতদের মাঝে শেয়ার করতে পারেন। মনোযোগ দিয়ে আমাদের নিয়োগ বিজ্ঞপ্তিটি শেষ পর্যন্ত পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ।

Leave a Comment