আরএফএল গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

Spread the love

প্রাণ-আরএফএল গ্রুপ বাংলাদেশের একটি বৃহৎ খাদ্য সামগ্রী উৎপাদনকারী প্রতিষ্ঠান। রংপুরে ১৯৮১ সালে রংপুর ফাউন্ড্রি লিমিটেডের (আরএফএল) পথচলা শুরু। ১৯৮১ সালে আমজাদ খান চৌধুরী মেজর জেনারেল পদে থেকে অবসর নিয়ে পেনশনের টাকা দিয়ে শুরু করেন ফাউন্ড্রি বা টিউবওয়েল তৈরি ও আবাসন ব্যবসা। পরবর্তিতে আবাসন ব্যবসা বাদ দিয়ে ফাউন্ড্রির ব্যবসায় নজর দেন তিনি। রংপুরে প্রতিষ্ঠিত ফাউন্ড্রির নাম দেন রংপুর ফাউন্ড্রি লিমিটেড (আরএফএল)। ১৯৮৫ সালে কৃষিজাত পণ্য উদপাদনের জন্য প্রতিষ্ঠা করেন অ্যাগ্রিকালচারাল মার্কেটিং কোম্পানি লিমিডেট, প্রাণ।

প্রতিষ্ঠানসমূহ

ক্ষুদ্র পরিসরে যাত্রা শুরু করেও আজকে প্রাণ-আরএফএল গ্রুপে ২৫টিরও বেশি শিল্পপ্রতিষ্ঠান। প্রাণ-আরএফএল গ্রুপের প্রতিষ্ঠানগুলোর মধ্যে রয়েছে পাবলিক লিমিটেড দুটি কোম্পানি। এগ্রিকালচারাল মার্কেটিং কোম্পানি লিমিটেড ও রংপুর ফাউন্ড্রি লিমিটেড(আরএফএল)। এ ছাড়া

  • অথবা.কম – তারযোগে পণ্য বিক্রির ওয়েবসাইট
  • প্রাণ ফুডস লিমিটেড
  • প্রাণ বেভারেজ লিমিটেড
  • হবিগঞ্জ এগ্রো লিমিটেড
  • প্রাণ এগ্রো লিমিটেড
  • নাটোর এগ্রো লিমিটেড
  • প্রাণ এগ্রো বিজনেস লিমিটেড
  • প্রাণ ডেইরি লিমিটেড
  • ময়মনসিংহ এগ্রো লিমিটেড
  • বঙ্গ বেকার্স লিমিটেড (অলটাইম ও বিস্ক ক্লাব ব্র্যান্ড)
  • প্রাণ কনফেকশনারি লিমিটেড
  • সান বেসিক কেমিক্যালস লিমিটেড
  • চরকা টেক্সটাইল লিমিটেড
  • প্রাণ এক্সপোর্টার্স লিমিটেড
  • আরএফএল প্লাস্টিকস লিমিটেড

এছাড়া ২৫টির বেশি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। প্রাণ-আরএফএলের দেশের ১৩টি স্থানে ২৩টি কারখানা রয়েছে, বর্তমানে প্রাণ-আরএফএল গ্রুপের উৎপাদিত পণ্য ১৪৫ টির বেশী দেশে রপ্তানি করা হচ্ছে।

জনবল নিয়োগ দিবে আরএফএল গ্রুপ 

“আরএফএল গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ ” প্রকাশ করেছে। আপনারা যারা গ্রুপ অব কোম্পানীতে চাকরি করতে আগ্রহী তারা আরএফএল গ্রুপের নিয়োগ বিজ্ঞপ্তিতে ” আবেদন করতে পারেন। আবেদন করার জন্য যে সব যোগ্যতা থাকতে হবে তা নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে চাওয়া হয়েছে।

বর্তমান সময়ে অন্যান্য চাকরির মধ্যেআরএফএল গ্রুপের চাকরিটি ” গুরুত্বপূর্ণ। তাই আপনারা যারা আরএফএল গ্রুপের নিয়োগ বিজ্ঞপ্তিতে ” আবেদন করতে আগ্রহী তারা দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করে ফেলুন।

আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করি এবং নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করে থাকি। আমরা  আমাদের এই সাইটেআরএফএল গ্রুপের নিয়োগ বিজ্ঞপ্তিতে”, আবেদন ফরম ও পরীক্ষার সময়সূচি এবং পরীক্ষার ফলাফল প্রকাশ করব।

 আপনি যদি সবার আগে বাংলাদেশের সকল চাকরির খবর পেতে আগ্রহী হন তাহলে ভিজিট করে দেখতে পারেন https://a2zchakri.com/ এই ওয়েবসাইটটি। আরএফএল গ্রুপের নিয়োগ সম্পর্কে আরও বিস্তারিত তথ্য জানতে লেখাটি শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ার জন্য অনুরোধ রইল।

RFL Group Job Circular 2023

আমরা অন্য সব নিয়োগ বিজ্ঞপ্তির মত আরএফএল গ্রুপের নিয়োগ বিজ্ঞপ্তি ” সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি যেমন আবেদন করার জন্য আপনার মধ্যে কি কি যোগ্যতা থাকতে হবে ও আবেদন করার শুরুর তারিখ, আবেদন করার শেষ তারিখ এবং আবেদন করার পদ্ধতি, আবেদন করার বয়স সহ সকল বিস্তারিত তথ্য সম্পর্কে।

নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে নিচে থাকা অফিশিয়াল নোটিশটি মনোযোগ সহকারে পড়ুন। আরও নতুন নতুন সরকারি ও বেসরকারি চাকরির খবর সবার আগে পেতে আমাদের ওয়েবসাইট ভিজিট করতে ভুলবেন না।

এক নজরে আরএফএল গ্রুপের  নিয়োগ বিজ্ঞপ্তির ছক 

প্রতিষ্ঠানের নামআরএফএল গ্রুপ 
চাকরির ধরনপ্রাইভেট চাকরি
প্রকাশের তারিখ৩১ আগস্ট এবং ১০ সেপ্টেম্বর ২০২৩
ক্যাটাগরি সংখ্যাইমেজে দেখুন
লোক সংখ্যানিচে অফিশিয়াল নোটিশে দেখুন
শিক্ষাগত যোগ্যতা ও বয়সঅফিশিয়াল নোটিশে দেখুন 
অফিশিয়াল ওয়েবসাইটhttps://rflbd.com/ 
আমাদের ওয়েবসাইটhttps://a2zchakri.com/ 
সূত্রবিডি জবস
আবেদন করার মাধ্যমঅনলাইনে
আবেদন করার লিংকলিংক
আবেদনের শুরুর তারিখশুরু হয়েছে
আবেদন করার শেষ তারিখ২৫ এবং ৩০ সেপ্টেম্বর ২০২৩

আরও বিজ্ঞপ্তি দেখুন-

যমুনা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

সজীব গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

কারিতাস বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি আরএফএল গ্রুপের

 

আপনি কি আরএফএল গ্রুপের নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩” খুঁজছেন? যদি খুঁজে থাকেন তাহলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার জন্যই আমরা আমাদের ওয়েবসাইটে প্রকাশ করেছি।আরএফএল গ্রুপের বিজ্ঞপ্তিতে ” চাকরি করতে আগ্রহী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে অনলাইনে আবেদন করে ফেলুন।

বাংলাদেশের অন্যান্য বেসরকারি চাকরির মধ্যে আরএফএল গ্রুপের নিয়োগ বিজ্ঞপ্তি চাকরিটি ” অন্যতম। এই চাকরিতে আবেদন করার মাধ্যমে আপনি একটি চাকরি পেতে পারেন। বর্তমান সময়ে গ্রুপ অব কোং একটি চাকুরী পাওয়া ভাগ্যের ব্যাপার বললেই চলে। আরএফএল গ্রুপের নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ ” সম্পর্কে আরো বিস্তারিত তথ্য নিচে অফিশিয়াল নোটিশে দেখুন।

বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ : আরএফএল গ্রুপের

আমরা কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত আরএফএল গ্রুপের নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩”  অফিসিয়াল ছবি শেয়ার করেছি। তাছাড়া, আপনি চাকরির সারাংশ টেবিলে লেখা অফিসিয়াল ওয়েবসাইটের লিংকে ক্লিক করে তাদের কর্তৃপক্ষের ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি দেখতে পারবেন।

 

প্রকাশের তারিখ : ১০ সেপ্টেম্বর ২০২৩

আবেদনের শেষ তারিখ : ৩০ সেপ্টেম্বর ২০২৩

আবেদন করতে : এখানে ক্লিক করুন

প্রকাশের তারিখ : ৩১ আগস্ট ২০২৩

আবেদনের শেষ তারিখ : ২৫ সেপ্টেম্বর ২০২৩

আবেদন করতে : এখানে ক্লিক করুন

Company information

RFL Group

Address: 

PRAN RFL Center, 105 Middle Badda, Dhaka

Business:

RFL is one of the fastest growing companies in Bangladesh. Over its 40 years of journey RFL has become synonymous to quality. RFL has a wide range of products which include plastic products, PVC, metal, electronics, wooden furniture, Paint, Stationary, Footwear, Bicycle, Medical device, Real Estate, Road Construction etc.

Please click at the respective job title to view details

SL.Job Title Deadline
1Senior Executive/Executive – Corporate Sales25 Sep 2023 (15 days left)
2Chemist30 Sep 2023 (20 days left)

আরএফএল গ্রুপে চাকরির জন্য  আবেদন করার প্রক্রিয়া

যে কোন চাকরির গুরুত্বপূর্ণ অংশ হলো চাকরির আবেদন প্রক্রিয়া। আপনি যদিআরএফএল  গ্রুপের নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩” আবেদন করতে আগ্রহী হন তাহলে উপরে দেওয়া লিংকটিগুলো থেকে আবেদন করতে পারেন। আবেদন করার সময় আপনাকে অবশ্যই সঠিক তথ্য দিতে হবে। আবেদন পত্রটি খুব গুরুত্ব সহকারে পূরণ করতে হবে যাতে কোন প্রকার ভুল ত্রুটি না হয়। ভুল ত্রুটি যুক্ত আবেদনপত্র গ্রহণযোগ্য নয়। অফিশিয়াল ওয়েবসাইটে দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদনপত্রটি কর্তৃপক্ষের দেওয়া ঠিকানায় পাঠাতে হবে।

 বিভিন্ন পদে চাকুরির সুযোগ :  আরএফএল গ্রুপের

আমরা আমাদের ওয়েবসাইটে আরএফএল গ্রুপের নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩” এর উল্লেখিত পদে চাকরির খবর সহ বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি  চাকরির খবর প্রকাশ করে থাকি। আপনি যদি একজন চাকুরি প্রার্থী হন তাহলে আমাদের ওয়েবসাইটে থাকা অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তি গুলো দেখতে পারেন।

অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তিগুলো দেখার জন্য ভিজিট করুন https://a2zchakri.com/ এই ওয়েবসাইটটি। আর হ্যাঁ আপনি চাইলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার বন্ধু-বান্ধব ও কাছের লোকদের সাথে শেয়ার করতে পারেন নিচে থাকা শেয়ার বাটন থেকে। আপনার একটা শেয়ার করার মাধ্যমে হয়তোবা কারো না কারো একটি চাকুরি হতে পারে। আমাদের লেখাটি শেষ পর্যন্ত পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

2 thoughts on “আরএফএল গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩”

Leave a Comment