আবুল খায়ের গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি

Abul Khair Group 2023

আবুল খায়ের গ্রুপ বাংলাদেশের বৃহত্তম শিল্প প্রতিষ্ঠানগুলোর একটি। এটির সদর দপ্তর বাণিজ্যিক রাজধানী চট্রগ্রামে অবস্থিত এবং এর কার্যক্রম বর্তমানে বহু-ব্যবসায় রূপান্তরিত হয়েছে। এটি স্টিল, সিরামিকস,খাদ্যদ্রব্য,সিমেন্ট ও তামাকজাত পণ্য উৎপাদন করে থাকে। এটি ১৯৫৩ সালে প্রতিষ্ঠিত হয়েছিল। এসব ব্যবসায় এর জন্য প্রচুর পরিমানে বৈদেশিক পণ্য আমদানি করে থাকে এই গ্রুপটি। উল্লেখ্য,আমদানি ও রাজস্ব দেওয়ার শীর্ষে আবুল খায়ের গ্রুপ।

সম্প্রতি সময়ে “ আবুল খায়ের গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ ” প্রকাশ করেছে। আপনারা যারা আবুল খায়ের গ্রুপ চাকরি করতে আগ্রহী তারা আবুল খায়ের গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তিতে ” আবেদন করতে পারেন। আবেদন করার জন্য যে সব যোগ্যতা থাকতে হবে তা নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে চাওয়া হয়েছে।

বর্তমান সময়ে অন্যান্য বেসরকারি চাকরির মধ্যে “আবুল খায়ের গ্রুপে চাকরিটি ” গুরুত্বপূর্ণ। তাই আপনারা যারা আবুল খায়ের গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তিটিতে ” আবেদন করতে আগ্রহী তারা দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করে ফেলুন।

আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করি এবং নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করে থাকি। আমরা  আমাদের এই সাইটে  “আবুল খায়ের গ্রুপ এর নিয়োগ ”, আবেদনের মাধ্যম ও পরীক্ষার সময়সূচি এবং পরীক্ষার ফলাফল প্রকাশ করব।

 আপনি যদি সবার আগে বাংলাদেশের সকল চাকরির খবর পেতে আগ্রহী হন তাহলে ভিজিট করে দেখতে পারেন https://a2zchakri.com/ এই ওয়েবসাইটটি। আবুল খায়ের গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি -২০২৩ সম্পর্কে আরও বিস্তারিত তথ্য জানতে লেখাটি শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ার জন্য অনুরোধ রইল।

চাকুরি দেবে আবুল খায়ের গ্রুপ বিজ্ঞপ্তি ২০২৩

আপনি কি আবুল খায়ের গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি – ২০২৩ ”  খুঁজছেন? যদি খুঁজে থাকেন তাহলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার জন্যই আমরা আমাদের ওয়েবসাইটে প্রকাশ করেছি। আমরা অন্য সব নিয়োগ বিজ্ঞপ্তির মত আবুল খায়ের গ্রুপএ নিয়োগ বিজ্ঞপ্তি ” সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি যেমন আবেদন করার জন্য আপনার মধ্যে কি কি যোগ্যতা থাকতে হবে ও আবেদন করার শুরুর তারিখ, আবেদন করার শেষ তারিখ এবং আবেদন করার পদ্ধতি, আবেদন করার বয়স সহ সকল বিস্তারিত তথ্য সম্পর্কে।

নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে আরও বিস্তারিত তথ্য জানতে নিচে থাকা অফিশিয়াল নোটিশটি মনোযোগ সহকারে পড়ুন। আরও নতুন নতুন সরকারি ও বেসরকারি চাকরির খবর সবার আগে পেতে আমাদের ওয়েবসাইট ভিজিট করতে ভুলবেন না।

আবুল খায়ের গ্রুপ এ নিয়োগ বিজ্ঞপ্তি – ২০২৩ সংক্ষেপে 


প্রতিষ্ঠানের নাম
আবুল খায়ের গ্রুপ 
চাকরির ধরনপ্রাইভেট চাকরি
প্রকাশের তারিখ০৮ এবং ১৭ আগস্ট ২০২৩
আবেদন করার লিংক——-
লোক সংখ্যানিচে অফিশিয়াল নোটিশে দেখুন
শিক্ষাগত যোগ্যতা ও বয়সঅফিশিয়াল নোটিশে দেখুন।
অফিশিয়াল ওয়েবসাইটhttp://abulkhairgroup.com/ 
আমাদের ওয়েবসাইটhttps://a2zchakri.com/ 
আবেদন করার মাধ্যমঅনলাইনে/ সরাসরি সাক্ষাৎ
সূত্রঅনলাইন
আবেদনের শুরুর তারিখচলমান
আবেদন করার শেষ তারিখ/ সাক্ষাৎকারের তারিখ৩১ আগস্ট এবং ১১ সেপ্টেম্বর ২০২৩

আবুল খায়ের গ্রুপ এ জনবল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আপনি কি আবুল খায়ের গ্রুপ এ নিয়োগ বিজ্ঞপ্তি – ২০২৩ “ খুঁজছেন?  যদি খুঁজে থাকেন তাহলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার জন্যই আমরা আমাদের ওয়েবসাইটে প্রকাশ করেছি। আবুল খায়ের গ্রুপ এ নিয়োগ বিজ্ঞপ্তিতে ” চাকরি করতে আগ্রহী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করে ফেলুন।

বাংলাদেশের অন্যান্য প্রাইভেট চাকরির মধ্যে আবুল খায়ের গ্রুপ এ চাকরিটি ” অন্যতম। এখানে আবেদন করার মাধ্যমে আপনি আবুল খায়ের গ্রুপ একটি চাকরি পেতে পারেন। আবুল খায়ের গ্রুপ এ নিয়োগ বিজ্ঞপ্তি – ২০২৩” সম্পর্কে আরো বিস্তারিত তথ্য নিচে অফিশিয়াল নোটিশে দেখুন।

আরও  চাকরির বিজ্ঞপ্তি দেখতে ভিজিট করুন –

আশা এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ বিস্তারিত জানতে– ভিজিট করুন

খাদ্য ও কৃষি সংস্থা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ বিস্তারিত জানতে — ভিজিট করুন

শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ বিস্তারিত জানতে — ভিজিট করুন

 নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ : আবুল খায়ের গ্রুপ 

সূত্র, বিডি জবস : ১৭ আগস্ট ২০২৩

আবেদনের শেষ তারিখ : ১১ সেপ্টেম্বর ২০২৩

সূত্র, বিডি জবস : ০৮ আগস্ট ২০২৩

সাক্ষাৎকারের তারিখ : ৩১ আগস্ট ২০২৩

বিভিন্ন পদে নিয়োগ সার্কুলার ২০২৩ঃ আবুল খায়ের গ্রুপ 

আমরা আমাদের ওয়েবসাইটে আবুল খায়ের গ্রুপনিয়োগ বিজ্ঞপ্তি সহ বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির খবর প্রকাশ করে থাকি। আপনি যদি সরকারি ও বেসরকারি নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে আগ্রহী হন তাহলে ভিজিট করুন https://a2zchakri.com/ এই ওয়েবসাইটটি। আর আপনি চাইলে নিচে থাকা শেয়ার বাটন থেকে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার পরিচিতদের মাঝে শেয়ার করতে পারেন। মনোযোগ দিয়ে আমাদের নিয়োগ বিজ্ঞপ্তিটি শেষ পর্যন্ত পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ।

1 thought on “আবুল খায়ের গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি”

Leave a Comment