রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউট (আইইডিসিআর) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

Spread the love

আইসিডিডিআর,বি এমপ্লয়িজ মাল্টিপারপাস কোঅপারেটিভ সোসাইটি (আইইএমসিএস) লিমিটেড হল গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সমবায় আইন অনুসারে 1972 সালে প্রতিষ্ঠিত একটি নেতৃস্থানীয় সমবায় সমিতি। এটি সমবায় অধিদপ্তরের সাথে নিবন্ধিত (নিবন্ধন #2235; তারিখ: 05 অক্টোবর 1972) এবং সমবায় আইন, সমবায় নিয়ম এবং সংস্থার উপ-আইন দ্বারা নিয়ন্ত্রিত।

“রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ ” প্রকাশ করেছে। আপনারা যারা সরকারি চাকরি করতে আগ্রহী তারা রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউট (আইইডিসিআর) নিয়োগ বিজ্ঞপ্তিতে ” আবেদন করতে পারেন। আবেদন করার জন্য যে সব যোগ্যতা থাকতে হবে তা নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে চাওয়া হয়েছে।

বর্তমান সময়ে অন্যান্য সরকারি চাকরির মধ্যেরোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউটের চাকরিটি ” গুরুত্বপূর্ণ। তাই আপনারা যারা রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউটের বিজ্ঞপ্তিটিতে ” আবেদন করতে আগ্রহী তারা দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করে ফেলুন।

আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করি এবং নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করে থাকি। আমরা  আমাদের এই সাইটেরোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ ”, আবেদন ফরম ও পরীক্ষার সময়সূচি এবং পরীক্ষার ফলাফল প্রকাশ করব।

 আপনি যদি সবার আগে বাংলাদেশের সকল চাকরির খবর পেতে আগ্রহী হন তাহলে ভিজিট করে দেখতে পারেন https://a2zchakri.com/ এই ওয়েবসাইটটি। রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সম্পর্কে আরও বিস্তারিত তথ্য জানতে লেখাটি শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ার জন্য অনুরোধ রইল।

চাকরি দেবে আইইডিসিআর বিজ্ঞপ্তি – ২০২৩

আমরা অন্য সব নিয়োগ বিজ্ঞপ্তির মত রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ ” সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি যেমন আবেদন করার জন্য আপনার মধ্যে কি কি যোগ্যতা থাকতে হবে ও আবেদন করার শুরুর তারিখ, আবেদন করার শেষ তারিখ এবং আবেদন করার পদ্ধতি, আবেদন করার বয়স সহ সকল বিস্তারিত তথ্য সম্পর্কে।

নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে নিচে থাকা অফিশিয়াল নোটিশটি মনোযোগ সহকারে পড়ুন। আরও নতুন নতুন সরকারি ও বেসরকারি চাকরির খবর সবার আগে পেতে আমাদের ওয়েবসাইট ভিজিট করতে ভুলবেন না।

সংক্ষেপে রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউট (আইইডিসিআর) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ 


প্রতিষ্ঠানের নাম
রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউট (আইইডিসিআর)
চাকরির ধরনসরকারি চাকরি
প্রকাশের তারিখ০৮ আগস্ট ২০২৩
ক্যাটাগরি সংখ্যা০৩ টি
লোক সংখ্যা৩০ জন
শিক্ষাগত যোগ্যতা ও বয়সঅফিশিয়াল নোটিশে দেখুন।
অফিশিয়াল ওয়েবসাইটwww.iedcr.gov.bd 
আমাদের ওয়েবসাইটhttps://a2zchakri.com/ 
সূত্রদৈনিক ইত্তেফাক
আবেদন করার মাধ্যমঅনলাইন , ইমেজে দেখুন
আবেদন করার লিংকলিংক
আবেদনের শুরুর তারিখ০৮ আগস্ট ২০২৩
আবেদন করার শেষ তারিখ২৭, ২৮ আগস্ট ২০২৩

সংক্ষেপে দেখুন-

ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি জব সার্কুলার 2023 – ভিজিট করুন

বিএসটিআই একাধিক পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ – ভিজিট করুন

আইইডিসিআর জনবল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আপনি কি রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩“ খুঁজছেন? যদি খুঁজে থাকেন তাহলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার জন্যই আমরা আমাদের ওয়েবসাইটে প্রকাশ করেছি।আইইডিসিআর নিয়োগ বিজ্ঞপ্তিতে ” চাকরি করতে আগ্রহী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করে ফেলুন।

বাংলাদেশের অন্যান্য সরকারি চাকরির মধ্যে আইইডিসিআর নিয়োগ বিজ্ঞপ্তি চাকরিটি ” অন্যতম। এই চাকরিতে আবেদন করার মাধ্যমে আপনি একটি সরকারি চাকরি পেতে পারেন। বর্তমান সময়ে একটি সরকারী চাকুরী পাওয়া ভাগ্যের ব্যাপার বললেই চলে। রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ ” সম্পর্কে আরো বিস্তারিত তথ্য নিচে অফিশিয়াল নোটিশে দেখুন।

নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ : রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউট (আইইডিসিআর)

আমরা কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত আইইডিসিআর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ ”  অফিসিয়াল ছবি শেয়ার করেছি। তাছাড়া, আপনি চাকরির সারাংশ টেবিলে লেখা অফিসিয়াল ওয়েবসাইটের লিংকে ক্লিক করে তাদের কর্তৃপক্ষের ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি দেখতে পারবেন। 

বিডি জবসে আবেদন করতে এখানে ক্লিক করুন

অফিসিয়াল ওয়েবসাইটের আবেদনের লিংক: https://career.icddrb.org

চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির জন্য আবেদন করার প্রক্রিয়া

যে কোন চাকরির গুরুত্বপূর্ণ অংশ হলো চাকরির আবেদন প্রক্রিয়া। আপনি যদিরোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩” আবেদন করতে আগ্রহী হন তাহলে উপরে দেওয়া লিংকটি থেকে আবেদন করতে পারেন। আবেদন করার সময় আপনাকে অবশ্যই সঠিক তথ্য দিতে হবে। আবেদন পত্রটি খুব গুরুত্ব সহকারে পূরণ করতে হবে যাতে কোন প্রকার ভুল ত্রুটি না হয়। ভুল ত্রুটি যুক্ত আবেদনপত্র গ্রহণযোগ্য নয়। অফিশিয়াল ওয়েবসাইটে দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদনপত্রটি কর্তৃপক্ষের দেওয়া ঠিকানায় পাঠাতে হবে।

বিভিন্ন পদে নিয়োগ সার্কুলার : রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউট 

আমরা আমাদের ওয়েবসাইটে রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩” এর উল্লেখিত পদে চাকরির খবর সহ বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির খবর প্রকাশ করে থাকি। আপনি যদি একজন চাকুরি প্রার্থী হন তাহলে আমাদের ওয়েবসাইটে থাকা অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তি গুলো দেখতে পারেন।

অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তিগুলো দেখার জন্য ভিজিট করুন https://a2zchakri.com/  এই ওয়েবসাইটটি। আর হ্যাঁ আপনি চাইলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার বন্ধু-বান্ধব ও কাছের লোকদের সাথে শেয়ার করতে পারেন নিচে থাকা শেয়ার বাটন থেকে। আপনার একটা শেয়ার করার মাধ্যমে হয়তোবা কারো না কারো একটি সরকারি চাকুরি হতে পারে। আমাদের লেখাটি শেষ পর্যন্ত পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

1 thought on “রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউট (আইইডিসিআর) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩”

Leave a Comment