প্রিমিয়ার ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্ত ২০২৩

Spread the love

বাংলাদেশের প্রাইভেট ব্যাংক গুলোর মধ্যে প্রিমিয়ার ব্যাংক লিমিটেড অন্যতম। ব্যাংকটি ১৯৯৯ সালের ১০ জুন প্রতিষ্ঠা লাভ করে। দেশের প্রত্যেকটি জেলা এবং উপজেলা শহরে এর শাখা বা উপশাখা রয়েছে। এর মোট বাঞ্চ সংখ্য ১২৮টি, এটিএম বুধ রয়েছে প্রায় ৪৮টির মত। বুধে এটিএম কার্ডের মাধ্যমে টাকা উত্তোলন করা যায় এবং ২৪ ঘন্টা নিরবিচ্ছিন্নভাবে গ্রহকদের সেবা প্রদান করছে।

চাকরি দেবে প্রিমিয়ার ব্যাংক লিমিটেড 

প্রিমিয়ার ব্যাংক লিমিটেড এ চাকরির জন্য আপনারা যারা অপেক্ষায় ছিলেন তারা এই বিজ্ঞপ্তির মাধ্যমে আবেদন করতে পারেন। আমরা এই লেখার মাধ্যমে ব্যাংকের নিয়োগের ব্যাপারে বিস্তারিত  আপনাদের জানানোর চেষ্টা করব। নিয়োগ বিজ্ঞপ্তি 2023 প্রিমিয়ার ব্যাংক লিমিটেড প্রকাশ করেছে।  আপনারা যারা ব্যাংকে চাকরি করতে আগ্রহী তারা আবেদন করতে পারেন। আবেদনের জন্য যা প্রয়োজন তা বিজ্ঞপ্তিতে  উল্লেখ আছে। তাই নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করে ফেলুন।

আমাদের সাইটে বাংলাশের জাতীয় পত্রিকাসহ অনলাইনে যে সমস্ত নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয় তা নিয়মিত প্রকাশ করি। এছাড়াও বিভিন্ন প্রতিষ্ঠানের চাকরির পরীক্ষার রুটিন সহ ফলাফলা এবং বিভিন্ন জনগুরুত্বপূর্ন টিপস্ প্রকাশ করে থাকি। যদি আপনি চাকরির বিজ্ঞপ্তি পেতে আগ্রহী হন। তাহলে আমাদের https://a2zchakri.com/ এই ওয়েবসাইটটি ভিজিট করুন।

Premier Bank Job Circular 2023

আমরা আপনাদের জন্য অন্য সব চাকরির নিয়োগের বিজ্ঞপ্তির মতো প্রিমিয়ার ব্যাংকের নিয়োগ সার্কুলার নিয়ে বিস্তার আলোচনা করেছি। যেমন আপনি যে পদ আবেদন করবেন সেই পদের জন্য শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা, বয়স, আবেদনের লিংক, বিজ্ঞপ্তি প্রকাশ সূত্র, আবেদনের শুরুর তারিখ এবং শেষ তারিখ ইত্যাদি বিষয়ে। 

এক নজরে প্রিমিয়ার ব্যাংক লিমিটেড  নিয়োগ বিজ্ঞপ্তি 

প্রতিষ্ঠানের নামপ্রিমিয়ার ব্যাংক লিমিটেড 
চাকরির ধরনপ্রাইভেট ব্যাংকের চাকরি
প্রকাশের তারিখ২৩ অক্টোবর ২০২৩
ক্যাটাগরি সংখ্যাইমেজে দেখুন
লোক সংখ্যানিচে অফিশিয়াল নোটিশে দেখুন
শিক্ষাগত যোগ্যতা ও বয়সঅফিশিয়াল নোটিশে দেখুন 
অফিশিয়াল ওয়েবসাইটhttps://premierbankltd.com/pbl 
আমাদের ওয়েবসাইটhttps://a2zchakri.com/ 
সূত্রবাংলাদেশ প্রতিদিন
আবেদন করার মাধ্যমঅনলাইনে
আবেদন করার লিংকএখানে ক্লিক করুন 
আবেদনের শুরুর তারিখশুরু হয়েছে
আবেদন করার শেষ তারিখ০৪ নভেম্বর ২০২৩

আরও বিজ্ঞপ্তি দেখুন-

শাখা ব্যবস্থাপক নিয়োগ দেবে ট্রাস্ট ব্যাংক লিমিটেড

চাকরি দিচ্ছে ডাচ বাংলা ব্যাংক লিমিটেড

এনআরবি ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩:ওয়ার্ল্ড আইটি ফাউন্ডেশন

বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ :  প্রিমিয়ার ব্যাংক লিমিটেড

প্রকাশের তারিখ : ২৩ অক্টোবর ২০২৩

আবেদনের শেষ তারিখ : ০৪ নভেম্বর ২০২৩

আবেদন করতে : এখানে ক্লিক করুন

প্রিমিয়ার ব্যাংক লিমিটেড আবেদন করার প্রক্রিয়া

আবেদন প্রক্রিয়া যে কোন চাকরির জন্য গুরুত্বপূর্ণ। চাকারির আবেদন প্রক্রিয়ায় আবেদনের জন্য ভিন্ন ভিন্ন নির্দেশনা প্রদান করা হয়ে থাকে যা কর্তৃপক্ষ কর্তৃক চাওয়া হয়। আমাদের প্রাকাশিত প্রিমিয়ার ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩” আবেদন করার জন্য উপরে লিংক দেওয়া আছে। সেই লিংকে প্রবেশ করে আপনি আবেদন করে ফেলুন। কর্তৃপক্ষের দেওয়া  নির্দিষ্ঠ ঠিকানায় আবেদনপত্রটি প্রেরন করুন। আর আমাদের সাইটে প্রকাশিত অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে ভিজিট করুন এবং লেখাটি আপনার পরিচিত লোকদের মাঝে শেয়ার করুন ধন্যবাদ।

Leave a Comment