ইসলামী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

Spread the love

 Islami Bank Job Circular 2023

যুক্তরাজ্য ভিত্তিক শতাব্দী পুরাতন অর্থনীতি বিষয়ক ম্যাগাজিন ‘দ্য ব্যাংকার’ এ প্রকাশিত প্রতিবেদনে ২০১২ সাল থেকে ২০২০ সাল পর্যন্ত টানা ৯ বছর ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডকে বিশ্বের ১,০০০ শীর্ষ ব্যাংকের তালিকায় একমাত্র ও প্রথম বাংলাদেশী ব্যাংক হিসেবে অন্তর্ভুক্ত করে।

ইসলামী ব্যাংক ইসলামিক শরীয়ত মোতাবেক পরিচালিত ব্যাংক। ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড, দক্ষিণ-পূর্ব এশিয়ার প্রধান শরীয়াহ ভিত্তিক ব্যাংক এবং দেশের বৃহত্তম বাণিজ্যিক ব্যাংক। অত্যাধুনিক প্রযুক্তির সাথে বিস্তৃত শাখা নেটওয়ার্কের মাধ্যমে জনগণের কল্যাণে সেবায় নিবেদিত। দারিদ্র্য দূরীকরণে একটি নেতৃস্থানীয় ব্যাংক হিসাবে পরিচিত। 

আর্থ-সামাজিক অগ্রগতি, সুশাসনে শ্রেষ্ঠত্ব, শরীয়াহ সম্মতি, কর্পোরেট সংস্কৃতি, কর্মসংস্থান সৃষ্টি এবং মানব উন্নয়নে অসামান্য অবদানের জন্য দেশে এবং বিদেশে অসংখ্য মর্যাদাপূর্ণ পুরস্কার প্রাপ্ত ব্যাংক। ব্যাংকের উল্লিখিত পদে নিয়োগের জন্য প্রয়োজনীয় যোগ্যতা সহ অভিজ্ঞ এবং মেধাবী বাংলাদেশী নাগরিক নিয়োগ দেওয়া হবে।

ইসলামী ব্যাংক লিমিটেড এ চাকুরির সুযোগ ২০২৩

ইসলামী ব্যাংক লিমিটেড নিয়োগ ২০২৩ বিজ্ঞপ্তির সংক্ষেপে বিবরণ । মোট ৪ টি পদে জনবল নিয়োগ দিবে ইসলামী ব্যাংক লিমিটেড। নিয়োগ বিজ্ঞপ্তির সূত্র বাংলাদেশ প্রতিদিন ১৮ জুলাই ২০২৩ইং আবেদনের  শুরু হয়েছে। আবেদনের শেষ তারিখ ৩ আগস্ট , ২০২৩ইং। 

নিয়োগ বিজ্ঞপ্তির দেওয়া সকল শর্ত ভালো ভাবে পড়ে তার পর আপনার পছন্দের পদে আবেদন করুন। অনলাইন ব্যতিত কোন আবেদন কর্তৃপক্ষ গ্রহন করবে না। নিম্নে সকল বিষয় বিস্তারিত ভাবে তুলে ধরা হয়েছে। Islami Bank Job Circular 2023

ইসলামী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সংক্ষেপে বিবরণঃ

প্রতিষ্ঠানের নামইসলামী ব্যাংক লিমিটেড
বিজ্ঞপ্তি প্রকাশ১৮ জুলাই ২০২৩
প্রকাশ সূত্রবাংলাদেশ প্রতিদিন
চাকরির ধরনবেসরকারি চাকরি
ক্যাটাগরি৪টি
শূন্যপদঅনির্দিষ্ট
আবেদন করার মাধ্যমঅনলাইন
আবেদন শুরু করার তারিখশুরু হয়েছে
আবেদনের শেষ তারিখ০৩ আগস্ট, ২০২৩
অফিসিয়াল ওয়েবসাইটhttps://www.islamibankbd.com/ 
আবেদন করার লিংকঃhttp://career.islamibankbd.com

আইএফআইসি ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি বিস্তারিত জানতে-  ভিজিট করুন

সরকারি,  বেসরকারি চাকুরি এবং ক্যরিয়ার বিষয়ক গুরুত্বপূর্ণ টিপস্ জানতে ভিজিট করুণ ও শেয়ার করুন আমাদের সাইটে-  https://a2zchakri.com/ 

সূত্রঃ বাংলাদেশ প্রতিদিন

আবেদনের শেষ তারিখঃ  ৩ আগস্ট ২০২৩

আবেদনের লিংকঃ http://career.islamibankbd.com

1 thought on “ইসলামী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩”

Leave a Comment