ইবনে সিনা ফার্মাসিউটিক্যালস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

Spread the love

ইবনে সিনা মেডিকেল কলেজ ও হাসপাতাল বাংলাদেশের কোম্পানিগুলোর একটি বড় গ্রুপ ইবনে সিনা ফার্মাসিউটিক্যালস।  ইবনে সিনা ফার্মাসিউটিক্যালস আজ তাদের অফিসিয়াল ওয়েবসাইটে একটি বড় চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি শূন্যপদ পূরনের জন্য প্রকাশ করেছে। ইবনে সিনা ফার্মাসিউটিক্যালস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ নতুন চাকরির বিজ্ঞপ্তি  www.ibnsinatrust.com  এ প্রকাশিত হয়েছে। বাংলাদেশের নাগরিকদের ইবনে সিনা ফার্মাসিউটিক্যালস চাকরির মাধ্যমে ক্যারিয়ারের সুযোগ রয়েছে।

বাংলাদেশিরা এই শূন্যপদে আবেদন করতে পারবেন। ইবনে সিনা ফার্মাসিউটিক্যালস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ শিক্ষাগত যোগ্যতা, কাজের অভিজ্ঞতা, বয়সসীমা বাংলাদেশের জনপ্রিয় ওয়েবসাইট https://a2zchakri.com / এ উল্লেখ রয়েছে। তাছাড়া, আপনাকে অবশ্যই চাকরির শেষ তারিখের আগে ইবনে সিনা ফার্মাসিউটিক্যালস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩-এর জন্য আবেদন করতে হবে।

আপনি আমাদের পোস্টটি ভালভাবে দেখুন। ইবনে সিনা বিশাল চাকরির বিজ্ঞপ্তি এবং আকর্ষণীয় বেতন, অন্যান্য সুবিধার প্রস্তাব দিয়েছে। অনুগ্রহ করে নিচের ছবিতে দেওয়া ইবনে সিনা ফার্মাসিউটিক্যালস নিয়োগ বিজ্ঞপ্তি সম্পূর্ণ বিবরণ দেখুন।

ইবনে সিনা ফার্মাসিউটিক্যালস একধিক পদের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আপনি আইবিএন সিনা মেডিকেল কলেজ ও হাসপাতালের চাকরির বিজ্ঞপ্তির মূল চিত্র ফাইল নিচে মনোযোগ দিয়ে দেখতে পারেন। এই চাকরির পোস্টের জন্য শক্তিশালী এবং তরুণ কঠোর পরিশ্রমী ব্যক্তি প্রয়োজন। তাই আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা এই চাকরির জন্য দ্রুত আবেদন করুন। সার্কুলারটি আমাদের সাইটে  https://a2zchakri.com / এ পাওয়া যায়।

আমরা দেশের সব ধরনের চাকরির সার্কুলার সহ ক্যারিয়ার গঠনের মূল্যবান টিপস্ প্রকাশ করে থাকি। উপরন্তু, আপনি ভবিষ্যতে ব্যবহারের জন্য এই সাইট বুকমার্ক করতে পারেন।

হবিগঞ্জ সিভিল সার্জন কার্যালয়ে বিভিন্ন পদে চাকুরি দেওয়া হবে বিস্তারিত জানতেভিজিট করুন

আপনি কি আপনার অঞ্চলে ফার্মা চাকরির সার্কুলার খুঁজছেন? আমি এখানে ইবনে সিনা ফার্মাসিউটিক্যালস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩-এর একটি নতুন চাকরির সার্কুলার নিয়ে এসেছি। তাই আপনি আমার সাইট থেকে আবেদন করতে পারেন। বর্তমানে ইবনে সিনা একটি অত্যন্ত জনপ্রিয় মেডিকেল কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি। এখানে চাকরি পেতে আপনাকে অবশ্যই ডাক্তারি পড়তে হবে।

 সুতরাং আপনি যদি যোগ্য হন তবে ছক আকারে চিত্রটি সম্পূর্ণ পড়ার পরে আবেদন করুন। ইবনে সিনা ফার্মাসিউটিক্যালস চাকরির সার্কুলার তার প্রথম আলো পত্রিকা/ বিডি জবস-এ প্রকাশিত হয়েছে। আপনি কোম্পানির কাজের সমস্ত তথ্য পেতে পারেন আরও তাদের ওয়েবসাইট ব্যবহার করে । এই ওয়েবসাইটের সমস্ত ভূমিকা শুধু বেকার লোকেদের জন্য নয় তবে ব্যাপকভাবে ব্যবহার করা লোকদের জন্যও।

জনবল নিয়োগ করবে ইবনে সিনা ফার্মাসিউটিক্যালস বিজ্ঞপ্তি ২০২৩

আমাদের মূল লক্ষ্য বাংলাদেশে একটি বিশ্বস্ত পেশার রাউন্ড সাইটে পরিণত হয়ে একটি বাস্তব রিফ্রেশ বিতরণ করে ব্যক্তিদের বেকারত্ব রোধে ভূমিকা রাখা। বিভিন্ন প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য সব ধরনের পরামর্শ, প্রশ্নের সমাধান এখানে পাওয়া পেতে পারেন।

ইবনে সিনা ফার্মাসিউটিক্যালস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সংক্ষিপ্ত বিবরনী

শিরোনামবিবরণ
প্রতিষ্ঠানের নামইবনে সিনা ফার্মাসিউটিক্যালস
চাকরির ক্যাটাগরিপ্রাইভেট চাকরি
পদের সংখ্যা০২ 
জনসংখ্যা নিম্নে উল্লেখিত ইমেজে দেখুন।
আবেদনের যোগ্যতাবি. এস.সি ইন নাসিং
মাসিক বেতনআলোচনা সাপেক্ষে।
আবেদনের বয়সসীমা১৮-৩০ বছর
অন্যান্য সুযোগ সুবিধাপ্রতিষ্ঠানের  নীতিমালা অনুযায়ী।
আবেদন পদ্ধতিম্যানুয়ালি নোটিশে দেখুন।
প্রকাশের তারিখ২৩ জুলাই ২০২৩
আবেদনের শেষ তারিখ০৩ আগস্ট ২০২৩
সূত্রবাংলাদেশ প্রতিদিন : ২৩ জুলাই ২০২৩
অফিশিয়াল ওয়েবসাইটwww.ibnsinatrust.com

ইবনে সিনা ফার্মাসিউটিক্যালস চাকরির আবেদন প্রক্রিয়া প্রার্থীদের চাকরি পাওয়ার জন্য কর্তৃপক্ষের অফিসিয়াল বিজ্ঞপ্তি সম্পূর্ণ পড়তে হবে। কীভাবে চাকরির জন্য আবেদন করতে হবে, কীভাবে কোনও সময়ের মধ্যে চাকরির আবেদন প্রক্রিয়াটি সম্পূর্ণ করতে হবে সে সম্পর্কে সমস্ত তথ্য অফিসিয়াল নোটিশ কর্তৃপক্ষ দ্বারা চাকরি প্রার্থীদের দেওয়া হয়েছে যাতে চাকরি প্রার্থীরা সঠিকভাবে চাকরির জন্য আবেদন করে চাকরি পেতে পারে।

আপনি যদি ইবনে সিনা ফার্মাসিউটিক্যালস চাকরি পেতে চান তাহলে সঠিক সময়ের মধ্যে চাকরির জন্য ইবনে সিনা ফার্মাসিউটিক্যালস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ বিজ্ঞাপনে আবেদন করুন। আমরা উপরে ইবনে সিনা ফার্মাসিউটিক্যালস এর অফিশিয়াল নোটিশ উল্লেখ করেছি অনুগ্রহ করে দেখে নিন।

ইবনে সিনা ফার্মাসিউটিক্যালস চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আমাদের https://a2zchakri.com /সাইটে আমরা সাম্প্রতিক দৈনিক চাকরির খবর প্রদান করছি যেমন: ইবনে সিনা ফার্মাসিউটিক্যালস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ বহুজাতিক চাকরির ঘোষণা, নতুন চাকরি, সাম্প্রতিক চাকরি, সরকারি চাকরির বিজ্ঞপ্তি, সরকারি চাকরি, ব্যাংক চাকরি, আজকের চাকরি, কোম্পানির চাকরি, আন্তর্জাতিক চাকরি, বাংলাদেশে মেডিকেল প্রমোশন অফিসার চাকরি, বহুজাতিক কোম্পানির চাকরির বিজ্ঞপ্তি, বিডি চাকরির বিজ্ঞপ্তি, এনজিও চাকরির সার্কুলার, টেলিটক অ্যাপ্লিকেশন, প্রতিদিনের চাকরির খবর, ঢাকা চাকরি, চট্টগ্রামের চাকরি, খুলনা চাকরি, খণ্ডকালীন চাকরি, ফুল টাইম চাকরি, ক্যারিয়ারের টিপস এবং আরও অনেক কিছু। তাৎক্ষণিক আপডেটের জন্য আমাদের সাথে সংযুক্ত থাকুন।

আপনি যদি কর্তৃপক্ষ কর্তৃক দেওয়া সময়সীমার পূর্বে আবেদন করতে ব্যর্থ হন তাহলে আপনি এই ফার্মাসিউটিক্যালস চাকরি থেকে বঞ্চিত হবেন। তাই অনুগ্রহ করে আপনি আপনার মূল্যবান সময়টুকু নষ্ট না করে দ্রুত আপনার আবেদনপত্র কর্তৃপক্ষের কাছে দাখিল করুন। আপনি চাইলে আমাদের এই পোস্ট আপনার বন্ধু-বান্ধবের মাঝে শেয়ার করে তাদেরকে এই চাকরীর সুযোগ তৈরি করে দিতে পারেন।

ব্র্যাক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ বিস্তারিত জানতেভিজিট করুন

1 thought on “ইবনে সিনা ফার্মাসিউটিক্যালস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩”

Leave a Comment