৯০ জনকে চাকরি দেবে কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড

Spread the love

কর্ণফুলী গ্যাস ডিষ্ট্রিবিউশন কোম্পানী লিমিটেড গঠন করার উদ্দেশ্য হল চট্টগ্রাম ও বৃহত্তর চট্টগ্রাম অঞ্চলে গ্যাস সরবারহের লক্ষ্যে গ্যাস ক্রয়, বিক্রয় এবং বিতরণ করা। কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেড (অথবা, সংক্ষেপেঃ কেজিডিসিএল) বাংলাদেশের বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের অধীনে চট্টগ্রাম অঞ্চলে গ্যাস বিতরণ সংস্থা হিসাবে কর্মকাণ্ড পরিচালনার জন্যে গঠিত প্রতিষ্ঠান। পেট্রোবাংলার অধীনে ২০১০ সালের সেপ্টেম্বর হতে চালু হওয়া এই প্রতিষ্ঠানটি বর্তমানে বৃহত্তর চট্টগ্রাম ও পার্বত্য চট্টগ্রাম অঞ্চলে গ্যাস সরবরাহের কাজে নিয়োজিত রয়েছে।

“কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ ” প্রকাশ করেছে। আপনারা যারা সরকারি চাকরি করতে আগ্রহী তারা কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তিতে ” আবেদন করতে পারেন। আবেদন করার জন্য যে সব যোগ্যতা থাকতে হবে তা নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে চাওয়া হয়েছে।

বর্তমান সময়ে অন্যান্য সরকারি চাকরির মধ্যেকর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি চাকরিটি ” গুরুত্বপূর্ণ। তাই আপনারা যারা কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তিটিতে ” আবেদন করতে আগ্রহী তারা দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করে ফেলুন।

আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করি এবং নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করে থাকি। আমরা  আমাদের এই সাইটে “কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ ” এর আবেদন ফরম ও পরীক্ষার সময়সূচি এবং পরীক্ষার ফলাফল প্রকাশ করব।

 আপনি যদি সবার আগে বাংলাদেশের সকল চাকরির খবর পেতে আগ্রহী হন তাহলে ভিজিট করে দেখতে পারেন https://a2zchakri.com/ এই ওয়েবসাইটটি। কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড সম্পর্কে আরও বিস্তারিত তথ্য জানতে লেখাটি শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ার জন্য অনুরোধ রইল।

শূন্য পদে নিয়োগ দেবে কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড  

আমরা অন্য সব নিয়োগ বিজ্ঞপ্তির মত কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ ” সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি যেমন আবেদন করার জন্য আপনার মধ্যে কি কি যোগ্যতা থাকতে হবে, আবেদন করার শুরুর তারিখ, আবেদন করার শেষ তারিখ এবং আবেদন করার পদ্ধতি, আবেদন করার বয়স সহ সকল বিস্তারিত তথ্য সম্পর্কে।

নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে নিচে থাকা অফিশিয়াল নোটিশটি মনোযোগ সহকারে পড়ুন। আরও নতুন নতুন সরকারি ও বেসরকারি চাকরির খবর সবার আগে পেতে আমাদের ওয়েবসাইট ভিজিট করতে ভুলবেন না।

এক নজরে কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি

প্রতিষ্ঠানের নামকর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড 
চাকরির ধরনসরকারি চাকরি
প্রকাশের তারিখ২৪ আগস্ট ২০২৩
ক্যাটাগরি সংখ্যা১৭ টি
লোক সংখ্যা৯০ জন
শিক্ষাগত যোগ্যতা ও বয়সঅফিশিয়াল নোটিশে দেখুন
অফিশিয়াল ওয়েবসাইটhttps://kgdcl.gov.bd 
আমাদের ওয়েবসাইটhttps://a2zchakri.com/ 
সূত্রদৈনিক কালের কন্ঠ
আবেদন করার মাধ্যমঅনলাইনে
আবেদন করার লিংকলিংক
আবেদনের শুরুর তারিখ০৩ সেপ্টেম্বর ২০২৩
আবেদন করার শেষ তারিখ১৭ সেপ্টেম্বর ২০২৩

আরও বিজ্ঞপ্তি দেখুন-

কৃষি মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

বিভিন্ন পদে কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড জনবল নিয়োগ দেবে 

আপনি কি কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩“ খুঁজছেন? যদি খুঁজে থাকেন তাহলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার জন্যই আমরা আমাদের ওয়েবসাইটে প্রকাশ করেছি।কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তিতে ” চাকরি করতে আগ্রহী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করে ফেলুন।

বাংলাদেশের অন্যান্য সরকারি চাকরির মধ্যে কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি চাকরিটি ” অন্যতম। এই চাকরিতে আবেদন করার মাধ্যমে আপনি একটি সরকারি চাকরি পেতে পারেন। বর্তমান সময়ে একটি সরকারী চাকুরী পাওয়া ভাগ্যের ব্যাপার বললেই চলে। কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি ” সম্পর্কে আরো বিস্তারিত তথ্য নিচে অফিশিয়াল নোটিশে দেখুন।

অফিশিয়াল নোটিশ : কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড

আমরা কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি  নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ ” অফিসিয়াল ছবি শেয়ার করেছি। তাছাড়া, আপনি চাকরির সারাংশ টেবিলে লেখা অফিসিয়াল ওয়েবসাইটের লিংকে ক্লিক করে তাদের কর্তৃপক্ষের ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি দেখতে পারবেন। 

karnaphuli gas distribution company limited KGDCL job circular 2023

আবেদনের লিংক : http://kgdcl.teletalk.com.bd

সূত্র, দৈনিক কালের কন্ঠ : ২৪ আগস্ট ২০২৩

আবেদনের শুরুর তারিখ : ০৩ সেপ্টেম্বর ২০২৩

আবেদনের শেষ তারিখ : ১৭ সেপ্টেম্বর ২০২৩

কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি  চাকরির আবেদন প্রক্রিয়া

যে কোন চাকরির গুরুত্বপূর্ণ অংশ হলো চাকরির আবেদন প্রক্রিয়া। আপনি যদিকর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি  নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩” আবেদন করতে আগ্রহী হন তাহলে উপরে দেওয়া লিংকটি থেকে আবেদন করতে পারেন। আবেদন করার সময় আপনাকে অবশ্যই সঠিক তথ্য দিতে হবে। আবেদন পত্রটি খুব গুরুত্ব সহকারে পূরণ করতে হবে যাতে কোন প্রকার ভুল ত্রুটি না হয়। ভুল ত্রুটি যুক্ত আবেদনপত্র গ্রহণযোগ্য নয়। অফিশিয়াল ওয়েবসাইটে দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদনপত্রটি কর্তৃপক্ষের দেওয়া ঠিকানায় পাঠাতে হবে।

বিভিন্ন পদে চাকরির সুযোগ কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানিতে 

আমরা আমাদের ওয়েবসাইটে কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩” এর উল্লেখিত পদে চাকরির খবর সহ বাংলাদেশের সকল সরকারি  ও বেসরকারি চাকরির খবর প্রকাশ করে থাকি। আপনি যদি একজন চাকুরি প্রার্থী হন তাহলে আমাদের ওয়েবসাইটে থাকা অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তি গুলো দেখতে পারেন।

অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তিগুলো দেখার জন্য ভিজিট করুন https://a2zchakri.com/  এই ওয়েবসাইটটি। আর হ্যাঁ আপনি চাইলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার বন্ধু-বান্ধব ও কাছের লোকদের সাথে শেয়ার করতে পারেন নিচে থাকা শেয়ার বাটন থেকে। আপনার একটা শেয়ার করার মাধ্যমে হয়তোবা কারো না কারো একটি সরকারি চাকুরি হতে পারে। আমাদের লেখাটি শেষ পর্যন্ত পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

3 thoughts on “৯০ জনকে চাকরি দেবে কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড”

Leave a Comment