সোপিরেট এনজিও এ নিয়োগ বিজ্ঞপ্তি – ২০২৩

SOPIRET NGO Job Circular

পদ সংখ্যা- ১৬৭

সোসাইটি ফর প্রজেক্ট ইমপ্লিমেন্টেশন, রিসার্চ, ইভালুয়েশন এন্ড ট্রেনিং (সোপিরেট) ১৯৮৫ সালের জুলাই মাসে “সমাজ সেবা অধিদপ্তর” – থেকে একটি অলাভজনক বেসরকারী সংস্থা হিসাবে নিবন্ধিত হয়| এই বর্ণিত রূপকল্প, লক্ষ্য ও উদ্দেশ্য নিয়ে সংস্থা নিরলসভাবে কাজ করে যাচ্ছে| সংস্থাটি শিক্ষা, স্বাস্থ্য ও দারিদ্র বিমোচনে কাজ করে যাচ্ছে। 

সম্প্রতি সময়ে “ সোপিরেট এনজিও এ নিয়োগ বিজ্ঞপ্তি – ২০২৩ ” প্রকাশ করেছে। আপনারা যারা সোপিরেট এনজিও চাকরি করতে আগ্রহী তারা সোপিরেট এনজিও এ নিয়োগ বিজ্ঞপ্তিতে ” আবেদন করতে পারেন। আবেদন করার জন্য যে সব যোগ্যতা থাকতে হবে তা নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে চাওয়া হয়েছে।

বর্তমান সময়ে অন্যান্য বেসরকারি এনজিও চাকরির মধ্যে “সোপিরেট এনজিও এ নিয়োগ বিজ্ঞপ্তিতে চাকরিটি” গুরুত্বপূর্ণ। তাই আপনারা যারা সোপিরেট এনজিও এ নিয়োগ বিজ্ঞপ্তিটিতে ” আবেদন করতে আগ্রহী তারা দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করে ফেলুন।

আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করি এবং নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করে থাকি। আমরা  আমাদের এই সাইটে  “সোপিরেট এনজিও এ নিয়োগ বিজ্ঞপ্তি – ২০২৩ ”, আবেদনের মাধ্যম ও পরীক্ষার সময়সূচি এবং পরীক্ষার ফলাফল প্রকাশ করব।

 আপনি যদি সবার আগে বাংলাদেশের সকল চাকরির খবর পেতে আগ্রহী হন তাহলে ভিজিট করে দেখতে পারেন https://a2zchakri.com/ এই ওয়েবসাইটটি। সোপিরেট এনজিও এ নিয়োগ বিজ্ঞপ্তি -২০২৩ সম্পর্কে আরও বিস্তারিত তথ্য জানতে লেখাটি শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ার জন্য অনুরোধ রইল।

বিভিন্ন পদে সোপিরেট এনজিও এ চাকুরির সুযোগ বিজ্ঞপ্তি ২০২৩

আপনি কি সোপিরেট এনজিও এ নিয়োগ বিজ্ঞপ্তি – ২০২৩ “  খুঁজছেন? যদি খুঁজে থাকেন তাহলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার জন্যই আমরা আমাদের ওয়েবসাইটে প্রকাশ করেছি। আমরা অন্য সব নিয়োগ বিজ্ঞপ্তির মত সোপিরেট এনজিও এ নিয়োগ বিজ্ঞপ্তি ” সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি যেমন আবেদন করার জন্য আপনার মধ্যে কি কি যোগ্যতা থাকতে হবে ও আবেদন করার শুরুর তারিখ, আবেদন করার শেষ তারিখ এবং আবেদন করার পদ্ধতি, আবেদন করার বয়স সহ সকল বিস্তারিত তথ্য সম্পর্কে।

নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে আরও বিস্তারিত তথ্য জানতে নিচে থাকা অফিশিয়াল নোটিশটি মনোযোগ সহকারে পড়ুন। আরও নতুন নতুন সরকারি ও বেসরকারি চাকরির খবর সবার আগে পেতে আমাদের ওয়েবসাইট ভিজিট করতে ভুলবেন না।

সোপিরেট এনজিও এ নিয়োগ বিজ্ঞপ্তি – ২০২৩ সংক্ষেপে 


প্রতিষ্ঠানের নাম
সোপিরেট বাংলাদেশ
চাকরির ধরনবেসরকারি এনজিও
প্রকাশের তারিখ২৮  জুলাই,  ২০২৩
ক্যাটাগরি সংখ্যা০৪ টি
লোক সংখ্যা১৬৭ 
শিক্ষাগত যোগ্যতা ও বয়সঅফিশিয়াল নোটিশে দেখুন।
অফিশিয়াল ওয়েবসাইটhttps://sopiretbangladesh.org.bd/ 
আমাদের ওয়েবসাইটhttps://a2zchakri.com/ 
আবেদন করার মাধ্যমডাকযোগে
সূত্রপ্রথম আলো
আবেদনের শুরুর তারিখচলমান
আবেদন করার শেষ তারিখ২৪ আগস্ট, ২০২৩

সোপিরেট এনজিও এ জনবল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আপনি কি সোপিরেট এনজিও এ নিয়োগ বিজ্ঞপ্তি – ২০২৩ “ খুঁজছেন?  যদি খুঁজে থাকেন তাহলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার জন্যই আমরা আমাদের ওয়েবসাইটে প্রকাশ করেছি। সোপিরেট এনজিও এ নিয়োগ বিজ্ঞপ্তিতে ” চাকরি করতে আগ্রহী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করে ফেলুন।

বাংলাদেশের অন্যান্য বেসরকারি এনজিও চাকরির মধ্যে সোপিরেট এনজিও এ চাকরিটি ” অন্যতম। এই চাকরিতে আবেদন করার মাধ্যমে আপনি সোপিরেট এনজিও এ একটি চাকরি পেতে পারেন। সোপিরেট এনজিও এ নিয়োগ বিজ্ঞপ্তি – ২০২৩” সম্পর্কে আরো বিস্তারিত তথ্য নিচে অফিশিয়াল নোটিশে দেখুন।

আরও  চাকরির বিজ্ঞপ্তি দেখতে ভিজিট করুন –

এস আলম গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ বিস্তারিত জানতে — ভিজিট করুন

দিশা এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ বিস্তারিত জানতে — ভিজিট করুন

 নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ : সোপিরেট এনজিও

বিভিন্ন পদে নিয়োগ সার্কুলার ২০২৩ঃ সোপিরেট এনজিও এ

আমরা আমাদের ওয়েবসাইটে সোপিরেট এনজিও এ বিজ্ঞপ্তি সহ বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির খবর প্রকাশ করে থাকি। আপনি যদি সরকারি ও বেসরকারি নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে আগ্রহী হন তাহলে ভিজিট করুন https://a2zchakri.com/ এই ওয়েবসাইটটি। আর আপনি চাইলে নিচে থাকা শেয়ার বাটন থেকে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার পরিচিতদের মাঝে শেয়ার করতে পারেন। মনোযোগ দিয়ে আমাদের নিয়োগ বিজ্ঞপ্তিটি শেষ পর্যন্ত পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ।

Leave a Comment