ব্র্যাক ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

ব্র্যাক ব্যাংক লিমিটেড (BRAC Bank Limited) বাংলাদেশের স্বায়ত্তশাসিত বাণিজ্যিক ব্যাংকগুলোর মধ্যে অন্যতম। এটি মূলত; বেসরকারি উন্নয়ন সংস্থা ব্র্যাক কর্তৃক পরিচালিত আর্থিক প্রতিষ্ঠান। এই ব্যাংকটি সেরা আর্থিক প্রতিষ্ঠান হিসেবে ‘বাংলাদেশ বিজনেস এওয়ার্ড-২০০৯’ পদক অর্জন করেছে। ব্যাংকটি ২০০৭ সালে ওয়েব্যাক মেশিনে আর্কাইভকৃত ৩ জানুয়ারি ২০২২ তারিখে শেয়ার বাজারে তালিকভুক্ত হয়।

ক্ষুদ্র ও মাঝারি শিল্পকে সহায়তা দেয়ার উদ্দেশ্য নিয়ে প্রাইভেট ব্যাংক হিসেবে ব্র্যাক ব্যাংক প্রতিষ্ঠা করা হয় ৪ জুলাই, ২০০১। ফজলে হাসান আবেদ এই ব্যাংকের প্রতিষ্ঠাতা।

কার্যক্রম

এই ব্যাংকটি বর্তমানে যেসব কার্যক্রম পরিচালনা করছে তার মধ্যে রয়েছে:

  • এসএমই ব্যাংকিং
  • বাণিজ্যিক ব্যাংকিং
  • কার্ড পরিষেবা (ডেবিট ও ক্রেডিট )
  • কর্পোরেট পরিসেবা
  • কনয্যুমার লোন
  • এটিএম পরিসেবা
  • এজেন্ট ব্যাংকিং

চাকরি দেবে ব্র্যাক ব্যাংক লিমিটেড

 

“ব্র্যাক ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ ” প্রকাশ করেছে। আপনারা যারা বেসরকারি ব্যাংকে চাকরি করতে আগ্রহী তারা ব্র্যাক ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তিতে ” আবেদন করতে পারেন। আবেদন করার জন্য যে সব যোগ্যতা থাকতে হবে তা নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে চাওয়া হয়েছে।

বর্তমান সময়ে অন্যান্য ব্যাংকের চাকরির মধ্যেব্র্যাক ব্যাংক চাকরিটি ” গুরুত্বপূর্ণ। তাই আপনারা যারা ব্র্যাক ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তিটিতে ” আবেদন করতে আগ্রহী তারা দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করে ফেলুন।

আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি ব্যাংকের চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করি এবং নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করে থাকি। আমরা  আমাদের এই সাইটেব্র্যাক ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তিতে”, আবেদন ফরম ও পরীক্ষার সময়সূচি এবং পরীক্ষার ফলাফল প্রকাশ করব।

 আপনি যদি সবার আগে বাংলাদেশের সকল চাকরির খবর পেতে আগ্রহী হন তাহলে ভিজিট করে দেখতে পারেন https://a2zchakri.com/ এই ওয়েবসাইটটি। ব্র্যাক ব্যাংক লিমিটেড নিয়োগ সম্পর্কে আরও বিস্তারিত তথ্য জানতে লেখাটি শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ার জন্য অনুরোধ রইল।

BRAC Bank Job Circular 2023 

আমরা অন্য সব নিয়োগ বিজ্ঞপ্তির মত ব্র্যাক ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ” সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি যেমন আবেদন করার জন্য আপনার মধ্যে কি কি যোগ্যতা থাকতে হবে ও আবেদন করার শুরুর তারিখ, আবেদন করার শেষ তারিখ এবং আবেদন করার পদ্ধতি, আবেদন করার বয়স সহ সকল বিস্তারিত তথ্য সম্পর্কে।

নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে নিচে থাকা অফিশিয়াল নোটিশটি মনোযোগ সহকারে পড়ুন। আরও নতুন নতুন সরকারি ও বেসরকারি চাকরির খবর সবার আগে পেতে আমাদের ওয়েবসাইট ভিজিট করতে ভুলবেন না।

এক নজরে BRAC Bank Ltd.  নিয়োগ বিজ্ঞপ্তি 

প্রতিষ্ঠানের নামব্র্যাক ব্যাংক লিমিটেড 
চাকরির ধরনপ্রাইভেট ব্যাংকের চাকরি
প্রকাশের তারিখ১৫ সেপ্টেম্বর ২০২৩
ক্যাটাগরি সংখ্যাইমেজে দেখুন
লোক সংখ্যানিচে অফিশিয়াল নোটিশে দেখুন
শিক্ষাগত যোগ্যতা ও বয়সঅফিশিয়াল নোটিশে দেখুন 
অফিশিয়াল ওয়েবসাইটwww.bracbank.com 
আমাদের ওয়েবসাইটhttps://a2zchakri.com/ 
সূত্রবিডি জবস
আবেদন করার মাধ্যমঅনলাইনে
আবেদন করার লিংকএখানে ক্লিক করুন 
আবেদনের শুরুর তারিখশুরু হয়েছে
আবেদন করার শেষ তারিখ৩০ সেপ্টেম্বর ২০২৩

আরও বিজ্ঞপ্তি দেখুন-

কারিতাস বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

এনআরবি ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

চাকরি দিচ্ছে ডাচ বাংলা ব্যাংক লিমিটেড

জনবল নিয়োগ বিজ্ঞপ্তি BRAC Bank  Bank Ltd.

আপনি কি ব্র্যাক ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩” খুঁজছেন? যদি খুঁজে থাকেন তাহলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার জন্যই আমরা আমাদের ওয়েবসাইটে প্রকাশ করেছি।ব্র্যাক ব্যাংক  লিমিটেড বিজ্ঞপ্তিতে ” চাকরি করতে আগ্রহী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করে ফেলুন।

বাংলাদেশের অন্যান্য বেসরকারি চাকরির মধ্যে ব্র্যাক ব্যাংক  লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি চাকরিটি ” অন্যতম। এই চাকরিতে আবেদন করার মাধ্যমে আপনি একটি ব্যাংকে চাকরি পেতে পারেন। বর্তমান সময়ে ব্যাংকে একটি চাকুরী পাওয়া ভাগ্যের ব্যাপার বললেই চলে। ব্র্যাক ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ ” সম্পর্কে আরো বিস্তারিত তথ্য নিচে অফিশিয়াল নোটিশে দেখুন।

বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ :  ব্র্যাক ব্যাংক  লি:

আমরা কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত ব্র্যাক ব্যাংক  লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩”  অফিসিয়াল ছবি শেয়ার করেছি। তাছাড়া, আপনি চাকরির সারাংশ টেবিলে লেখা অফিসিয়াল ওয়েবসাইটের লিংকে ক্লিক করে তাদের কর্তৃপক্ষের ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি দেখতে পারবেন। 

আবেদন করতে : এখানে ক্লিক করুন

সূত্র, বিডি জবস : ১৮ সেপ্টেম্বর ২০২৩

আবেদনের শেষ তারিখ : ৩০ সেপ্টেম্বর ২০২৩

ব্র্যাক  ব্যাংকে আবেদন করার প্রক্রিয়া

যে কোন চাকরির গুরুত্বপূর্ণ অংশ হলো চাকরির আবেদন প্রক্রিয়া । আপনি যদিব্র্যাক ব্যাংক  লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩” আবেদন করতে আগ্রহী হন তাহলে উপরে দেওয়া লিংকটি থেকে আবেদন করতে পারেন। আবেদন করার সময় আপনাকে অবশ্যই সঠিক তথ্য দিতে হবে। আবেদন পত্রটি খুব গুরুত্ব সহকারে পূরণ করতে হবে যাতে কোন প্রকার ভুল ত্রুটি না হয়। ভুল ত্রুটি যুক্ত আবেদনপত্র গ্রহণযোগ্য নয়। অফিশিয়াল ওয়েবসাইটে দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদনপত্রটি কর্তৃপক্ষের দেওয়া ঠিকানায় পাঠাতে হবে।

চাকুরির সুযোগ :  ব্র্যাক ব্যাংক  লিমিটেড

আমরা আমাদের ওয়েবসাইটে ব্র্যাক ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩” এর উল্লেখিত পদে চাকরির খবর সহ বাংলাদেশের সকল সরকারি বেসরকারি চাকরির খবর প্রকাশ করে থাকি। আপনি যদি একজন চাকুরি প্রার্থী হন তাহলে আমাদের ওয়েবসাইটে থাকা অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তি গুলো দেখতে পারেন।

অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তিগুলো দেখার জন্য ভিজিট করুন https://a2zchakri.com/ এই ওয়েবসাইটটি। আর হ্যাঁ আপনি চাইলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার বন্ধু-বান্ধব ও কাছের লোকদের সাথে শেয়ার করতে পারেন নিচে থাকা শেয়ার বাটন থেকে। আপনার একটা শেয়ার করার মাধ্যমে হয়তোবা কারো না কারো একটি ব্যাংকে চাকুরি হতে পারে। আমাদের লেখাটি শেষ পর্যন্ত পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

1 thought on “ব্র্যাক ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩”

Leave a Comment