বাংলাদেশ সুগারক্রপ গবেষণা ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

বাংলাদেশ সুগারক্রপ গবেষণা ইনস্টিটিউট বা বাংলাদেশ চিনিফসল গবেষণা ইনস্টিটিউট (পূর্বনাম বাংলাদেশ ইক্ষু গবেষণা ইনস্টিটিউট) একটি স্বায়ত্তশাসিত জাতীয় গবেষণা ইনস্টিটিউট যা আখ এবং অন্যান্য মিষ্টি জাতীয় উদ্ভিদের গবেষণা পরিচালনা করে। ইনস্টিটিউটটির প্রধান কার্যালয় ঈশ্বরদী উপজেলার পাবনা-ঈশ্বরদী সহাসড়ক সংলগ্ন অরণকোলা ও বহরপুর মৌজার ২৩৫ একর জমিতে অবস্থিত। এখানে ইক্ষুর উপর এবং চিনি, গুড় ও চিবিয়ে খাওয়াসহ ইক্ষুর বহুমুখী ব্যবহারের উপর গবেষণা হয়। এটি কৃষি মন্ত্রণালয়ের অধীনস্থ।

৬৩ জনকে নিয়োগ দেবে সুগারক্রপ গবেষণা ইনস্টিটিউট

“বাংলাদেশ সুগারক্রপ গবেষণা ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ ” প্রকাশ করেছে। আপনারা যারা সরকারি চাকরি করতে আগ্রহী তারা বাংলাদেশ সুগারক্রপ গবেষণা ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তিতে ” আবেদন করতে পারেন। আবেদন করার জন্য যে সব যোগ্যতা থাকতে হবে তা নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে চাওয়া হয়েছে।

বর্তমান সময়ে অন্যান্য সরকারি চাকরির মধ্যে সুগারক্রপ গবেষণা ইনস্টিটিউটের চাকরিটি ” গুরুত্বপূর্ণ। তাই আপনারা যারা বাংলাদেশ সুগারক্রপ গবেষণা ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তিটিতে ” আবেদন করতে আগ্রহী তারা দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করে ফেলুন।

আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করি এবং নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করে থাকি। আমরা  আমাদের এই সাইটে            “ সুগারক্রপ গবেষণা ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ ” আবেদন ফরম ও পরীক্ষার সময়সূচি এবং পরীক্ষার ফলাফল প্রকাশ করব।

 আপনি যদি সবার আগে বাংলাদেশের সকল চাকরির খবর পেতে আগ্রহী হন তাহলে ভিজিট করে দেখতে পারেন https://a2zchakri.com/ এই ওয়েবসাইটটি। বাংলাদেশ সুগারক্রপ গবেষণা ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সম্পর্কে আরও বিস্তারিত তথ্য জানতে লেখাটি শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ার জন্য অনুরোধ রইল।

         বিভিন্ন পদে চাকরি দেবে সুগারক্রপ গবেষণা ইনস্টিটিউট

আমরা অন্য সব নিয়োগ বিজ্ঞপ্তির মত বাংলাদেশ সুগারক্রপ গবেষণা ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ ” সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি যেমন আবেদন করার জন্য আপনার মধ্যে কি কি যোগ্যতা থাকতে হবে ও আবেদন করার শুরুর তারিখ, আবেদন করার শেষ তারিখ এবং আবেদন করার পদ্ধতি, আবেদন করার বয়স সহ সকল বিস্তারিত তথ্য সম্পর্কে।

নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে নিচে থাকা অফিশিয়াল নোটিশটি মনোযোগ সহকারে পড়ুন। আরও নতুন নতুন সরকারি ও বেসরকারি চাকরির খবর সবার আগে পেতে আমাদের ওয়েবসাইট ভিজিট করতে ভুলবেন না।

জনবল নিয়োগ দিবে সুগারক্রপ গবেষণা ইনস্টিটিউট : বিজ্ঞপ্তি সারাংশ

প্রতিষ্ঠানের নামবাংলাদেশ সুগারক্রপ গবেষণা ইনস্টিটিউট
চাকরির ধরনসরকারি চাকরি
প্রকাশের তারিখ২৫ আগস্ট ২০২৩
ক্যাটাগরি সংখ্যা৩৩ টি
লোক সংখ্যা৬৩ জন
শিক্ষাগত যোগ্যতা ও বয়সঅফিশিয়াল নোটিশে দেখুন, পদ বিশেষে ভিন্ন 
অফিশিয়াল ওয়েবসাইট  http://bsri.gov.bd 
আমাদের ওয়েবসাইটhttps://a2zchakri.com/ 
সূত্র দৈনিক জনকন্ঠ
আবেদন করার মাধ্যমঅনলাইনে
আবেদন করার লিংকলিংক
আবেদনের শুরুর তারিখ২৮ আগস্ট ২০২৩
আবেদন করার শেষ তারিখ১২ সেপ্টেম্বর ২০২৩

সংক্ষেপে দেখুন

সজীব গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

বাংলাদেশ সরকারি কর্ম কমিশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

রেলওয়েতে ২০০০০ পদ শূন্য, দ্রুতই নিয়োগ : রেলপথমন্ত্রী

বাংলাদেশ সুগারক্রপ গবেষণা ইনস্টিটিউট  চাকরির সুযোগ

আপনি কি বাংলাদেশ সুগারক্রপ গবেষণা ইনস্টিটিটের নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩“ খুঁজছেন? যদি খুঁজে থাকেন তাহলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার জন্যই আমরা আমাদের ওয়েবসাইটে প্রকাশ করেছি। সুগারক্রপ গবেষণা ইনস্টিটিউট  নিয়োগ বিজ্ঞপ্তিতে ” চাকরি করতে আগ্রহী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করে ফেলুন।

বাংলাদেশের অন্যান্য সরকারি চাকরির মধ্যে বাংলাদেশ সুগারক্রপ গবেষণা ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি চাকরিটি ” অন্যতম। এই চাকরিতে আবেদন করার মাধ্যমে আপনি একটি সরকারি চাকরি পেতে পারেন। বর্তমান সময়ে একটি সরকারী চাকুরী পাওয়া ভাগ্যের ব্যাপার বললেই চলে। বাংলাদেশ সুগারক্রপ গবেষণা ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ ” সম্পর্কে আরো বিস্তারিত তথ্য নিচে অফিশিয়াল নোটিশে দেখুন।

অফিশিয়াল নোটিশ :বাংলাদেশ সুগারক্রপ গবেষণা ইনস্টিটিউট

আমরা কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত সুগারক্রপ গবেষণা ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ ”  অফিসিয়াল ছবি শেয়ার করেছি। তাছাড়া, আপনি চাকরির সারাংশ টেবিলে লেখা অফিসিয়াল ওয়েবসাইট লিংক  ক্লিক করে তাদের কর্তৃপক্ষের ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি দেখতে পারবেন। 

অফিশিয়াল নোটিশ : বাংলাদেশ সুগারক্রপ গবেষণা ইনস্টিটিউট

আবেদনের লিংক : http://bsri.teletalk.com.bd

সূত্র, দৈনিক জনকন্ঠঃ ২৫ আগস্ট ২০২৩

আবেদনের শুরুর তারিখঃ ২৮ আগস্ট ২০২৩

আবেদনের শেষ তারিখঃ ১২ সেপ্টেম্বর ২০২৩

আবেদনের লিংক : http://bsri.teletalk.com.bd

সূত্র, দৈনিক সমকালঃ ২৫ আগস্ট ২০২৩

 আবেদনের শুরুর তারিখঃ ২৮ আগস্ট ২০২৩

 আবেদনের শেষ তারিখঃ ১২ সেপ্টেম্বর ২০২৩

 

চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির জন্য আবেদন করার প্রক্রিয়া

যে কোন চাকরির গুরুত্বপূর্ণ অংশ হলো চাকরির আবেদন প্রক্রিয়া। আপনি যদিসুগারক্রপ গবেষণা ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩” আবেদন করতে আগ্রহী হন তাহলে উপরে দেওয়া লিংকটি থেকে আবেদন করতে পারেন। আবেদন করার সময় আপনাকে অবশ্যই সঠিক তথ্য দিতে হবে। আবেদন পত্রটি খুব গুরুত্ব সহকারে পূরণ করতে হবে যাতে কোন প্রকার ভুল ত্রুটি না হয়। ভুল ত্রুটি যুক্ত আবেদনপত্র গ্রহণযোগ্য নয়। অফিশিয়াল ওয়েবসাইটে দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদনপত্রটি কর্তৃপক্ষের দেওয়া ঠিকানায় পাঠাতে হবে।

বিভিন্ন পদে চাকুরির সুযোগ : বাংলাদেশ সুগারক্রপ গবেষণা ইনস্টিটিউট

আমরা আমাদের ওয়েবসাইটে সুগারক্রপ গবেষণা ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩” এর উল্লেখিত পদে চাকরির খবর সহ বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির খবর প্রকাশ করে থাকি। আপনি যদি একজন চাকুরি প্রার্থী হন তাহলে আমাদের ওয়েবসাইটে থাকা অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তি গুলো দেখতে পারেন।

অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তিগুলো দেখার জন্য ভিজিট করুন https://a2zchakri.com/  এই ওয়েবসাইটটি। আর হ্যাঁ আপনি চাইলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার বন্ধু-বান্ধব ও কাছের লোকদের সাথে শেয়ার করতে পারেন নিচে থাকা শেয়ার বাটন থেকে। আপনার একটা শেয়ার করার মাধ্যমে হয়তোবা কারো না কারো একটি সরকারি চাকুরি হতে পারে। আমাদের লেখাটি শেষ পর্যন্ত পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Leave a Comment