বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

২৫০ টি শূন্য পদে নিয়োগ দেবে বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন

বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন বা বি.আর.টি.সি. (Bangladesh Road Transport Corporation : BRTC) বাংলাদেশের সড়ক পরিবহন ও যাতায়াত ব্যবস্থার উন্নয়ন এবং নিয়ন্ত্রণের দায়িত্বে নিয়োজিত রাষ্ট্রীয় মালিকানাধীন সংস্থা। এটি যোগাযোগ মন্ত্রণালয়ের অধীনস্থ সংস্থা। 

আপনারা যারা বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য অপেক্ষামান ছিলেন তাদের জন্য এটি একটি সুখবর। বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন বাস/ ট্রাক ড্রাইভার (অপারেটর) নিয়োগ ২০২৩ সার্কুলার প্রকাশ করেছে। বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশনে আবারও জনবল নিয়োগ দেয়া হবে। এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে বাংলাদেশের সকল যোগ্যতাসম্পন্ন নাগরিকদের আবেদন করার জন্য আহ্বান করা হচ্ছে। যারা সরকারি চাকরি করতে আগ্রহী তাদের জন্য এই নিয়োগ বিজ্ঞপ্তিটি একটি বড় সুযোগ।

 বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন বিভিন্ন সময় বিভিন্ন ক্যাটাগরিতে জনবল নিয়োগের উদ্দেশ্যে জব সার্কুলার প্রকাশ করে থাকে। কর্তৃপক্ষ কর্তৃক আজ আবারো তাদের http://brtc.gov.bd/  অফিশিয়াল ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে। বর্তমান সময়ে অন্যান্য সরকারি চাকরির মধ্যে বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশনে চাকরিটি অন্যতম। আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি এবং নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করে থাকি।

২৫০ টি শূন্য পদে চাকুরি দেবে বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন

আপনি কি বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ খুঁজছেন? যদি খুঁজে থাকেন তাহলে আপনি সঠিক জায়গায় এসেছে। আমরা এই পোষ্টে বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন নিউ জব সার্কুলার সম্পর্কে আলোচনা করেছি। আপনি যদি বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশনে চাকরি করতে আগ্রহী ও যোগ্য প্রার্থী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করে ফেলুন।

আবেদন করার জন্য আপনার মধ্যে কিছু যোগ্যতা ও অভিজ্ঞতা থাকতে হবে যা কর্তৃপক্ষ কর্তৃক চাওয়া হয়েছে। আমরা অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তির মত বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি, যেমন আবেদন করার জন্য আপনার মধ্যে কি কি যোগ্যতা থাকতে হবে আবেদন করার পদ্ধতি , আবেদন করার বয়স এবং আবেদন করা শুরুর তারিখ, আবেদন করার শেষ তারিখ সহ সকল বিস্তারিত তথ্য সম্পর্কে আলোচনা করেছি। নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে আরও বিস্তারিত তথ্য জানতে নিচে থাকা অফিশিয়াল নোটিশটি মনোযোগ সহকারে পড়ুন। 

বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তিটি সংক্ষেপে দেখুন

প্রতিষ্ঠানের নামবাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন
চাকরির ধরনসরকারি চাকরি
প্রকাশের তারিখ১৪ জুলাই ২০২৩
ক্যাটাগরি সংখ্যা০১ টি
লোক সংখ্যা২৫০ জন
শিক্ষাগত যোগ্যতাঅষ্টম শ্রেনি (নিচে অফিশিয়াল নোটিশে দেখুন)
প্রকাশ সূত্রদৈনিক জনকণ্ঠ
অফিশিয়াল ওয়েবসাইটhttp://brtc.gov.bd/ 
আমাদের ওয়েবসাইটhttps://a2zchakri.com/ 
আবেদন করার মাধ্যমডাকযোগে/সরাসরি
আবেদন করার শুরুর তারিখ১৬ জুলাই ২০২৩
আবেদন করার শেষ তারিখ১৪ আগস্ট ২০২৩
আবেদন করার বয়স১৮-৩০ বছর, মুক্তিযোদ্ধা সন্তান ও শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা ৩২ বছর।

সিলেট সিভিল সার্জন কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি বিস্তরিত জানতে- ভিজিট করুন

আবেদন করার প্রক্রিয়া

সরকারি অথবা বেসরকারি সকল চাকরির গুরুত্বপূর্ণ অংশ হলো চাকরির আবেদন প্রক্রিয়া। তাই আবেদন করার সময় আপনাকে অবশ্যই খুব গুরুত্ব সহকারে আবেদন ফর্মটি পূরণ করতে হবে যাতে কোন প্রকার ভুল ত্রুটি না হয়। এবং আবেদন করার সময় আপনাকে অবশ্যই সঠিক তথ্য দিতে হবে। আপনি যদি বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে ইচ্ছুক হন তাহলে কর্তৃপক্ষের দেওয়া নির্দিষ্ট সময়ের মধ্যে উপরে থাকা লিংকের মাধ্যমে অনলাইনে আবেদন করতে হবে।

বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন জনবল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি সহ বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি। আপনি যদি সবার আগে বাংলাদেশের সকল সরকারি ও প্রাইভেট চাকরির খবর পেতে আগ্রহী হন তাহলে ভিজিট করে দেখতে পারেন a2zchakri.com এই ওয়েবসাইটটি। কর্তৃপক্ষ কর্তৃক নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হওয়া মাত্রই নিয়োগ বিজ্ঞপ্তিটি আমাদের ওয়েবসাইটে আপডেট করে থাকি।

আপডেট নতুন চাকরির খবর পেতে আমাদের সাথেই থাকুন। আর হ্যাঁ আপনি চাইলেই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার বন্ধু বান্ধবদের যারা চাকুরি খুঁজছেন তাদের মাঝে শেয়ার করতে পারেন। লেখাটি শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। নতুন নতুন চাকরির খবর পেতে আমাদের সাথেই থাকুন।

বিভাগীয় কমিশনারের কার্যালয়, ঢাকা নিয়োগ বিজ্ঞপ্তি বিস্তারিত জানতেভিজিট করুন

Leave a Comment