পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

 (Ministry of Chittagong Hill Tracts Affairs (MOCHTA) Job Circular 2023)

“পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ ” প্রকাশিত হয়েছে। আগ্রহী সকল যোগ্যতা সম্পন্ন চাকুরী প্রার্থীদের আবেদন করার জন্য কর্তৃপক্ষ কর্তৃক অফিসিয়াল ভাবে আহবান করা হয়েছে। আবেদন করার জন্য কর্তৃপক্ষ কর্তৃক যে নিয়মাবলী অনুসরণ করে আবেদন করতে বলেছে সে সকল নিয়মাবলী প্রয়োগ করে খুব সহজভাবে আবেদন করতে পারবেন। আবেদন সংক্রান্ত সকল তথ্য জানতে https://a2zchakri.com/  ভিজিট করুন।

আবেদন করার জন্য পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় কর্তৃপক্ষ যেভাবে আবেদন করতে বলেছেন যদি একজন যোগ্যতা সম্পন্ন চাকরি প্রার্থী সে নিয়ম মেনে সঠিকভাবে আবেদন করতে পারেন। তাহলে আশা করা যায় “পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় জব সার্কুলারে” সংযুক্ত করা শূন্য পদ গুলোতে নিজের ক্যারিয়ার খুব সহজভাবে গড়ে তুলতে পারবেন। এই নিয়োগ সংক্রান্ত আরো তথ্য সংযুক্ত করে বিস্তারিত ভাবে আলোচনা তুলে  ধরা হয়েছে এই পেজের ভেতরে। তাই দেরি না করে এই পেজটি সম্পূর্ণ মনোযোগ সহকারে শুরু থেকে শেষ পর্যন্ত পড়ুন।

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় জব সার্কুলার

আপনারা যারা সরকারি চাকরি করতে আগ্রহী তারা পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের  নিয়োগ বিজ্ঞপ্তিতে ” আবেদন করতে পারেন। আবেদন করার জন্য যে সব যোগ্যতা থাকতে হবে তা নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে চাওয়া হয়েছে।

বর্তমান সময়ে অন্যান্য সরকারি চাকরির মধ্যেপার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের চাকরিটি ” গুরুত্বপূর্ণ। তাই আপনারা যারা পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়  বিজ্ঞপ্তিটিতে ” আবেদন করতে আগ্রহী তারা দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করে ফেলুন।

আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করি এবং নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করে থাকি। আমরা  আমাদের এই সাইটেপার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়  নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ ”, প্রকাশ সহ ফলাফল আপলোড করি।

 আপনি যদি সবার আগে বাংলাদেশের সকল চাকরির খবর পেতে আগ্রহী হন তাহলে ভিজিট করে দেখতে পারেন https://a2zchakri.com/ এই ওয়েবসাইটটি। পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সম্পর্কে আরও বিস্তারিত তথ্য জানতে লেখাটি শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ার জন্য অনুরোধ রইল।

সংক্ষেপে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি

প্রতিষ্ঠানের নামপার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়
চাকরির ধরনসরকারি চাকরি
প্রকাশের তারিখ০৯ এবং ২১ আগস্ট ২০২৩
মোট পদ০৫+০৩ টি
মোট লোক৩১+১৩ জন
বয়স১৮-৩০ বছর
আবেদনের ওয়েবসাইটwww.mochta.gov.bd 
আমাদের ওয়েবসাইটhttps://a2zchakri.com/ 
প্রকাশ্য সূত্রদৈনিক কালের কন্ঠ
আবেদন করার মাধ্যমসরাসরি/ডাকযোগ
আবেদনের শুরুর তারিখ০৯ এবং ২১ আগস্ট ২০২৩
আবেদন করার শেষ তারিখ১০ এবং ২০ সেপ্টেম্বর ২০২৩ (সর্বশেষ)

আরো বিজ্ঞপ্তি দেখুন-

ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি জব সার্কুলার 2023

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি – ২০২৩

সকল স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি – ২০২৩

Ministry of Chittagong Hill Tracts Affairs (MOCHTA) Job Circular 2023 

আপনি কি পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় চাকরি“ খুঁজছেন? যদি খুঁজে থাকেন তাহলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার জন্যই আমরা আমাদের ওয়েবসাইটে প্রকাশ করেছি। “পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তিতে ” চাকরি করতে আগ্রহী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করে ফেলুন।

বাংলাদেশের অন্যান্য সরকারি চাকরির মধ্যে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি চাকরিটি ” অন্যতম। এই চাকরিতে আবেদন করার মাধ্যমে আপনি একটি সরকারি চাকরি পেতে পারেন। বর্তমান সময়ে একটি সরকারী চাকুরী পাওয়া ভাগ্যের ব্যাপার বললেই চলে। পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ ” সম্পর্কে আরো বিস্তারিত তথ্য নিচে অফিশিয়াল নোটিশে দেখুন।

নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ : পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়

আমরা কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ ”  অফিসিয়াল ছবি শেয়ার করেছি। তাছাড়া, আপনি চাকরির সারাংশ টেবিলে লেখা অফিসিয়াল ওয়েবসাইটের লিংকে ক্লিক করে তাদের কর্তৃপক্ষের ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি দেখতে পারবেন। 

সূত্র: দৈনিক জনকন্ঠ (২১ আগস্ট ২০২৩)

আবেদনের শেষ তারিখঃ ২০ সেপ্টেম্বর ২০২৩

সূত্র: দৈনিক কালের কন্ঠ (০৯ আগস্ট ২০২৩)

আবেদনের শেষ তারিখঃ ১০ সেপ্টেম্বর ২০২৩

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় চাকরির জন্য আবেদন করার প্রক্রিয়া

যে কোন চাকরির গুরুত্বপূর্ণ অংশ হলো চাকরির আবেদন প্রক্রিয়া। আপনি যদিপার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩” আবেদন করতে আগ্রহী হন তাহলে উপরে দেওয়া লিংকটি থেকে আবেদন করতে পারেন। আবেদন করার সময় আপনাকে অবশ্যই সঠিক তথ্য দিতে হবে। আবেদন পত্রটি খুব গুরুত্ব সহকারে পূরণ করতে হবে যাতে কোন প্রকার ভুল ত্রুটি না হয়। ভুল ত্রুটি যুক্ত আবেদনপত্র গ্রহণযোগ্য নয়। অফিশিয়াল ওয়েবসাইটে দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদনপত্রটি কর্তৃপক্ষের দেওয়া ঠিকানায় পাঠাতে হবে।

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ সার্কুলার

আমরা আমাদের ওয়েবসাইটে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩” এর উল্লেখিত পদে চাকরির খবরসহ বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির খবর প্রকাশ করে থাকি। আপনি যদি একজন চাকুরি প্রার্থী হন তাহলে আমাদের ওয়েবসাইটে থাকা অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তি গুলো দেখতে পারেন।

অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তিগুলো দেখার জন্য ভিজিট করুন https://a2zchakri.com/  এই ওয়েবসাইটটি। আর হ্যাঁ আপনি চাইলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার বন্ধু-বান্ধব ও কাছের লোকদের সাথে শেয়ার করতে পারেন নিচে থাকা শেয়ার বাটন থেকে। আপনার একটা শেয়ার করার মাধ্যমে হয়তোবা কারো না কারো একটি সরকারি চাকুরি হতে পারে। আমাদের লেখাটি শেষ পর্যন্ত পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

1 thought on “পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩”

Leave a Comment