পানি উন্নয়ন বোর্ডের লিখিত পরীক্ষার সময়সূচী

বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড (পাউবো) বাংলাদেশের একটি বিশেষায়িত সংস্থা। এটি একটি সরকারী সংস্থা যা বাংলাদেশের ভূ-পৃষ্ঠের পানি এবং ভূগর্ভস্থ পানি সুষ্ঠ পরিচালনার জন্য নিয়োজিত। এর সদর দপ্তর ঢাকায় অবস্থিত।

বর্তমান বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড (বাপাউবো) ইপিওয়াপদা এর পানি উইং হিসেবে দেশের বন্যা নিয়ন্ত্রণ, নিষ্কাশন ও সেচ প্রকল্প বাস্তবায়ন করে কৃষি ও মৎস্য সম্পদের উৎপাদন বৃদ্ধির লক্ষে দেশের পানি সম্পদ ব্যবস্থাপনায় প্রধান সংস্থা হিসেবে কার্যক্রম আরম্ভ করে।

বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের জিওলজিস্ট পদের আবেদনকারী যোগ্য প্রার্থীদের লিখিত পরীক্ষার তারিখ ও সময়সূচি প্রকাশ করা হয়েছে। প্রতিষ্ঠানটির বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, জিওলজিস্ট পদের লিখিত পরীক্ষা ১২ সেপ্টেম্বর, ২০২৩ খ্রিঃ মঙ্গলবার অনুষ্ঠিত হবে। রাজধানীর ফার্মগেটের নাজনীন স্কুল ও কলেজ কেন্দ্রে এ পরীক্ষা নেওয়া হবে।

ওই দিন “বিকেল চারটা থেকে সাড়ে পাঁচটা পর্যন্ত লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে ” । প্রার্থীরা ইউজার আইডি ও পাসওয়ার্ড ব্যবহার করে প্রবেশপত্র ডাউনলোড করতে পারবেন। লিখিত পরীক্ষার বিস্তারিত সময়সূচি এ লিংকে  দেখা যাবে।

আরও পড়ুন

বাপেক্সে ১৩৭ পদে নিয়োগের মনোনয়ন পেলেন যাঁরা

নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের ৩ পদের ফল প্রকাশ

পানি উন্নয়ন বোর্ডের জিওলজিস্ট পদের লিখিত পরীক্ষা 

আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি“ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি এবং পরীক্ষার সময়সূচি ও পরীক্ষার ফলাফল প্রকাশ ” করে থাকি”। আপনি যদি প্রতিনিয়ত বাংলাদেশের সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি আপডেট পেতে আগ্রহী হন তাহলে ভিজিট করে দেখতে পারেন https://a2zchakri.com/  এই ওয়েবসাইটটি। আপনি চাইলে এই লেখাটি আপনার বন্ধু বান্ধবদের সাথে শেয়ার করতে পারেন নিচে থাকা শেয়ার বাটন থেকে।