পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ লিমিটেড লিখিত পরীক্ষার ফল প্রকাশ

পিজিসিবি বাংলাদেশে একমাত্র বিদ্যুৎ শক্তি সঞ্চালন প্রতিষ্ঠান। এটি একটি সরকারি সংস্থা, যা বাংলাদেশের বিদ্যুৎ গ্রিডগুলোর মালিক এবং তা পরিচালনা করে থাকে। এটি বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের একটি সহায়ক সংস্থা।

পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ লিমিটেড (পিজিসিবি) বিভিন্ন পদে নিয়োগ পরীক্ষার ফল প্রকাশ করেছে। পিজিসিবির বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গত ২৫ আগস্ট কারিগরি সহায়ক ও অফিস সহায়ক পদে, ১ সেপ্টেম্বর জুনিয়র হিসাব সহকারী, জুনিয়র ব্যক্তিগত সচিব, জুনিয়র ভান্ডার রক্ষক ও জুনিয়র নিরাপত্তা পরিদর্শক পদে লিখিত পরীক্ষা নেওয়া হয়। এসব পদের পরবর্তী ধাপ, অর্থাৎ সাক্ষাৎকার বা ব্যবহারিক বা ফিল্ড টেস্ট বা শারীরিক যোগ্যতা বা তথ্যপ্রযুক্তির বিষয়ে পারদর্শিতা বিষয়ক পরীক্ষা নেওয়া হবে। পরীক্ষার তারিখ ও সময় পিজিসিবির ওয়েবসাইটে প্রকাশিত হবে।

পিজিসিবি বিভিন্ন পদে নিয়োগ পরীক্ষার ফল দেখতে-  ভিজিট করুন    

আরও পরীক্ষার ফল দেখুন

ডিএসসিসির তিন পদের লিখিত পরীক্ষার ফল ও মৌখিকের সময়সূচি প্রকাশ

বাপেক্সে ১৩৭ পদে নিয়োগের মনোনয়ন পেলেন যাঁরা

নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের ৩ পদের ফল প্রকাশ

লিখিত পরীক্ষার ফল প্রকাশ : পিজিসিবি বাংলাদেশ

আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি“ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি এবং পরীক্ষার সময়সূচি ও পরীক্ষার ফলাফল প্রকাশ ” করে থাকি”। আপনি যদি প্রতিনিয়ত বাংলাদেশের সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি আপডেট পেতে আগ্রহী হন তাহলে ভিজিট করে দেখতে পারেন https://a2zchakri.com/  এই ওয়েবসাইটটি। আপনি চাইলে এই লেখাটি আপনার বন্ধু বান্ধবদের সাথে শেয়ার করতে পারেন নিচে থাকা শেয়ার বাটন থেকে।

1 thought on “পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ লিমিটেড লিখিত পরীক্ষার ফল প্রকাশ”

Leave a Comment