দারাজ বাংলাদেশ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

২০১২ সালে মুনীব ময়ূর (প্রতিষ্ঠাতা) ও ফরিস শাহ (সহ-প্রতিষ্ঠাতা) ফ্যাশন খুচরা বিক্রেতা প্রতিষ্ঠান হিসেবে দারাজ প্রতিষ্ঠিত করেন এবং সেই সময় মুনীব রকেট ইন্টারনেটে কাজ করতেন। দারাজের প্রাথমিক অর্থায়ন এবং কাজ রকেট ইন্টারনেট করছিল। তবে পরে এটি ২০১৫ সালে বাংলাদেশ এবং মিয়ানমারে যাত্রা শুরু করলে একটি সাধারণ বাজার কৌশল এবং ব্যবসায়িক মডেলে রূপান্তরিত হয়।

২০১৫ সালে ‘দারাজ বাংলাদেশ’ নামে বাংলাদেশে দারাজের কার্যক্রম শুরু হয়। কার্যক্রম শুরুর পর বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের তৎকালীন অধিনায়ক মুশফিকুর রহিম এর শুভেচ্ছা দূত হন। ২০১৫ সালে তারা গ্রাহকদের জন্য অ্যান্ড্রয়েড ও আইফোন ব্যবহারকারীদের জন্য মোবাইল অ্যাপ্লিকেশন চালু করে। ২০১৭ সালের শুরুর দিকে বাংলাদেশে কার্যক্রম পরিচালনা করা ই-বাণিজ্য প্রতিষ্ঠান ‘কেইমু’ দারাজের সাথে একীভূত হয়।দারাজের বিরুদ্ধে প্রায়শ ভুল ও নিম্নমানের পণ্য দেওয়ার অভিযোগ হয়।

৯ মে, ২০১৮ সালে আন্তর্জাতিক দারাজ গ্রুপকে চীনা বহুজাতিক কোম্পানি ও ই-বাণিজ্য দানব আলিবাবা গ্রুপ কিনে নেয়। আলিবাবা গ্রুপ নিয়ন্ত্রণাধীন দারাজ বর্তমানে বাংলাদেশ ছাড়াও পাকিস্তান, শ্রীলঙ্কা, নেপাল, মায়ানমার, থাইল্যান্ড, সিঙ্গাপুর, ফিলিপাইন, ভিয়েতনাম, হংকং সহ এশিয়ার বিভিন্ন দেশে দারাজ, শপ ও লাজাডা নামে ই-বাণিজ্য সেবা দিয়ে থাকে।

“দারাজ বাংলাদেশ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩” প্রকাশ করেছে। দারাজ বাংলাদেশ লিমিটেড বিভিন্ন সময়ে বিভিন্ন ক্যাটাগরিতে জনবল নিয়োগের উদ্দেশ্যে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকে। আজ আবারো নতুন বিজ্ঞপ্তি  প্রকাশিত হয়েছে। 

       জনবল নিয়োগ দিবে  দারাজ বাংলাদেশ লিমিটেড 

“দারাজ বাংলাদেশ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ ” প্রকাশ করেছে। আপনারা যারা ই- বিজনেজ কোম্পানীতে চাকরি করতে আগ্রহী তারা দারাজ বাংলাদেশ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তিতে ” আবেদন করতে পারেন। আবেদন করার জন্য যে সব যোগ্যতা থাকতে হবে তা নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে চাওয়া হয়েছে।

বর্তমান সময়ে অন্যান্য চাকরির মধ্যেদারাজ বাংলাদেশ লিমিটেড চাকরিটি ” গুরুত্বপূর্ণ। তাই আপনারা যারা দারাজ বাংলাদেশ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তিতে ” আবেদন করতে আগ্রহী তারা দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করে ফেলুন।

আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করি এবং নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করে থাকি। আমরা  আমাদের এই সাইটেদারাজ বাংলাদেশ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তিতে ” আবেদন ফরম ও পরীক্ষার সময়সূচি এবং পরীক্ষার ফলাফল প্রকাশ করব।

 আপনি যদি সবার আগে বাংলাদেশের সকল চাকরির খবর পেতে আগ্রহী হন তাহলে ভিজিট করে দেখতে পারেন https://a2zchakri.com/ এই ওয়েবসাইটটি। দারাজ বাংলাদেশ লিমিটেড নিয়োগ সম্পর্কে আরও বিস্তারিত তথ্য জানতে লেখাটি শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ার জন্য অনুরোধ রইল।

Daraz Group Job Circular 2023

আমরা অন্য সব নিয়োগ বিজ্ঞপ্তির মত দারাজ বাংলাদেশ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ” সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি যেমন আবেদন করার জন্য আপনার মধ্যে কি কি যোগ্যতা থাকতে হবে ও আবেদন করার শুরুর তারিখ, আবেদন করার শেষ তারিখ এবং আবেদন করার পদ্ধতি, আবেদন করার বয়স সহ সকল বিস্তারিত তথ্য সম্পর্কে।

নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে নিচে থাকা অফিশিয়াল নোটিশটি মনোযোগ সহকারে পড়ুন। আরও নতুন নতুন সরকারি ও বেসরকারি চাকরির খবর সবার আগে পেতে আমাদের ওয়েবসাইট ভিজিট করতে ভুলবেন না।

এক নজরে দারাজ বাংলাদেশ লিমিটেড  নিয়োগ বিজ্ঞপ্তির ছক 

প্রতিষ্ঠানের নামদারাজ বাংলাদেশ লিমিটেড
চাকরির ধরনপ্রাইভেট চাকরি
প্রকাশের তারিখ০৬ এবং ১৬ সেপ্টেম্বর, ২০২৩
ক্যাটাগরি সংখ্যা০+০১১ টি
লোক সংখ্যা১০০+২০০০ জন
শিক্ষাগত যোগ্যতা ও বয়সঅফিশিয়াল নোটিশে দেখুন 
অফিশিয়াল ওয়েবসাইটwww.daraz.com.bd 
আমাদের ওয়েবসাইটhttps://a2zchakri.com/ 
সূত্রবিডি জবস
আবেদন করার মাধ্যমঅনলাইনে
আবেদন করার লিংকনিচে দেখুন
আবেদনের শুরুর তারিখশুরু হয়েছে
আবেদন করার শেষ তারিখ০৫ এবং ১৬ অক্টোবর ২০২৩

আরও বিজ্ঞপ্তি দেখুন-

রকমারি ডটকম নিয়োগ বিজ্ঞপ্তি

বিডি জবস ডটকম লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আরএফএল গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

মেঘনা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি 2023

চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি দারাজ বাংলাদেশ লিমিটেড

 আপনি কি দারাজ বাংলাদেশ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩” খুঁজছেন? যদি খুঁজে থাকেন তাহলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার জন্যই আমরা আমাদের ওয়েবসাইটে প্রকাশ করেছি।দারাজ বাংলাদেশ লিমিটেড বিজ্ঞপ্তিতে ” চাকরি করতে আগ্রহী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে অনলাইনে আবেদন করে ফেলুন।

বাংলাদেশের অন্যান্য বেসরকারি চাকরির মধ্যে দারাজ বাংলাদেশ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি চাকরিটি ” অন্যতম। এই চাকরিতে আবেদন করার মাধ্যমে আপনি একটি চাকরি পেতে পারেন। বর্তমান সময়ে একটি চাকুরী পাওয়া ভাগ্যের ব্যাপার বললেই চলে। দারাজ বাংলাদেশ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ ” সম্পর্কে আরো বিস্তারিত তথ্য নিচে অফিশিয়াল নোটিশে দেখুন।

বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ : দারাজ বাংলাদেশ লিমিটেড

আমরা কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত দারাজ বাংলাদেশ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩”  অফিসিয়াল ছবি শেয়ার করেছি। তাছাড়া, আপনি চাকরির সারাংশ টেবিলে লেখা অফিসিয়াল ওয়েবসাইটের লিংকে ক্লিক  করে তাদের কর্তৃপক্ষের ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি দেখতে পারবেন। 

সূত্র, বিডি জবসঃ ১৬ সেপ্টেম্বর ২০২৩

আবেদনের শেষ তারিখ : ১৬ অক্টোবর ২০২৩

আবেদন করতে : এখানে ক্লিক করুন

সূত্র, বিডি জবসঃ ০৬ সেপ্টেম্বর ২০২৩

আবেদনের শেষ তারিখ : ০৫ অক্টোবর ২০২৩

আবেদন করতে : এখানে ক্লিক করুন

  আবেদন করার প্রক্রিয়া : দারাজ বাংলাদেশ লিমিটেড 

যে কোন চাকরির গুরুত্বপূর্ণ অংশ হলো চাকরির আবেদন প্রক্রিয়া। আপনি যদিদারাজ বাংলাদেশ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩” আবেদন করতে আগ্রহী হন তাহলে উপরে দেওয়া লিংকটি থেকে আবেদন করতে পারেন। আবেদন করার সময় আপনাকে অবশ্যই সঠিক তথ্য দিতে হবে। আবেদন পত্রটি খুব গুরুত্ব সহকারে পূরণ করতে হবে যাতে কোন প্রকার ভুল ত্রুটি না হয়। ভুল ত্রুটি যুক্ত আবেদনপত্র গ্রহণযোগ্য নয়। অফিশিয়াল ওয়েবসাইটে দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদনপত্রটি কর্তৃপক্ষের দেওয়া ঠিকানায় পাঠাতে হবে।

 বিভিন্ন পদে চাকুরির সুযোগ :  দারাজ বাংলাদেশ লিমিটেড

আমরা আমাদের ওয়েবসাইটে দারাজ বাংলাদেশ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩” এর উল্লেখিত পদে চাকরির খবর সহ বাংলাদেশের সকল সরকারিবেসরকারি চাকরির খবর প্রকাশ করে থাকি। আপনি যদি একজন চাকুরি প্রার্থী হন তাহলে আমাদের ওয়েবসাইটে থাকা অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তি গুলো দেখতে পারেন।

অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তিগুলো দেখার জন্য ভিজিট করুন https://a2zchakri.com/ এই ওয়েবসাইটটি। আর হ্যাঁ আপনি চাইলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার বন্ধু-বান্ধব ও কাছের লোকদের সাথে শেয়ার করতে পারেন নিচে থাকা শেয়ার বাটন থেকে। আপনার একটা শেয়ার করার মাধ্যমে হয়তোবা কারো না কারো একটি চাকুরি হতে পারে। আমাদের লেখাটি শেষ পর্যন্ত পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

2 thoughts on “দারাজ বাংলাদেশ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩”

Leave a Comment