গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

Spread the love

Ministry of Housing and Public Works (MOHPW) Job Circular 2023

গৃহায়ন ও গনপূর্ত মন্ত্রণালয় হচ্ছে বাংলাদেশ সরকারের একটি মন্ত্রণালয়, যেটি বাংলাদেশের গৃহায়ন ও রাষ্ট্রীয় নির্মাণ কাজ সমূহের নিয়ন্ত্রণ করে থাকে।

“ গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ ” প্রকাশ করেছে। আপনারা যারা সরকারি চাকরি করতে আগ্রহী তারা গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের নিয়োগ বিজ্ঞপ্তিটিতে ” আবেদন করতে পারেন। আবেদন করার জন্য যে সব যোগ্যতা থাকতে হবে তা নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে চাওয়া হয়েছে।

বর্তমান সময়ে অন্যান্য সরকারি চাকরির মধ্যেগৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয় চাকরিটি ” গুরুত্বপূর্ণ। তাই আপনারা যারা গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তিটিতে ” আবেদন করতে আগ্রহী তারা দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করে ফেলুন।

আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করি এবং নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করে থাকি। আমরা  আমাদের এই সাইটেগৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ ”, আবেদন ফরম ও পরীক্ষার সময়সূচি এবং পরীক্ষার ফলাফল প্রকাশ করব।

 আপনি যদি সবার আগে বাংলাদেশের সকল চাকরির খবর পেতে আগ্রহী হন তাহলে ভিজিট করে দেখতে পারেন https://a2zchakri.com/ এই ওয়েবসাইটটি। গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সম্পর্কে আরও বিস্তারিত তথ্য জানতে লেখাটি শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ার জন্য অনুরোধ রইল।

বিভিন্ন পদে চাকরি দেবে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি – ২০২৩

আমরা অন্য সব নিয়োগ বিজ্ঞপ্তির মত গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ ” সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি যেমন আবেদন করার জন্য আপনার মধ্যে কি কি যোগ্যতা থাকতে হবে ও আবেদন করার শুরুর তারিখ, আবেদন করার শেষ তারিখ এবং আবেদন করার পদ্ধতি, আবেদন করার বয়স সহ সকল বিস্তারিত তথ্য সম্পর্কে।

নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে নিচে থাকা অফিশিয়াল নোটিশটি মনোযোগ সহকারে পড়ুন। আরও নতুন নতুন সরকারি ও বেসরকারি চাকরির খবর সবার আগে পেতে আমাদের ওয়েবসাইট ভিজিট করতে ভুলবেন না।

সংক্ষেপে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের বিভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি- ২০২৩ 


নিয়োগকর্তা
গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়
চাকরির ধরনসরকারি চাকরি
প্রকাশের তারিখ০৭ আগস্ট ২০২৩
ক্যাটাগরি সংখ্যা০৫ টি
লোক সংখ্যা৩০ জন
শিক্ষাগত যোগ্যতা ও বয়সঅফিশিয়াল নোটিশে দেখুন।
অফিশিয়াল ওয়েবসাইটhttp://www.mohpw.gov.bd/ 
আমাদের ওয়েবসাইটhttps://a2zchakri.com/ 
সূত্রঅফিসিয়াল ওয়েবসাইট/ বাংলাদেশ প্রতিদিন
আবেদন করার মাধ্যমঅনলাইন , ইমেজে দেখুন
আবেদন করার লিংকলিংক 
আবেদনের শুরুর তারিখ১০ আগস্ট ২০২৩ সকাল ১০.০০ টা হতে
আবেদন করার শেষ তারিখ৩১ আগস্ট ২০২৩ বিকল ৪.০০ টা পর্যন্ত

গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয় বিভিন্ন পদে জনবল নিয়োগ 

বিজ্ঞপ্তি ২০২৩

আপনি কি গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩“ খুঁজছেন? যদি খুঁজে থাকেন তাহলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার জন্যই আমরা আমাদের ওয়েবসাইটে প্রকাশ করেছি।গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয় চাকুরী ” করতে আগ্রহী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করে ফেলুন।

বাংলাদেশের অন্যান্য সরকারি চাকরির মধ্যে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয় চাকরিটি ” অন্যতম। এই চাকরিতে আবেদন করার মাধ্যমে আপনি একটি সরকারি চাকরি পেতে পারেন। বর্তমান সময়ে একটি সরকারী চাকুরী পাওয়া ভাগ্যের ব্যাপার বললেই চলে। গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ ” সম্পর্কে আরো বিস্তারিত তথ্য নিচে অফিশিয়াল নোটিশে দেখুন।

 নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ : গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয় 

আমরা কর্তৃপক্ষ কর্তৃক  http://www.mohpw.gov.bd/ – এ প্রকাশিত গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি অফিসিয়াল ছবি শেয়ার করেছি। তাছাড়া, আপনি চাকরির সারাংশ টেবিলে লেখা অফিসিয়াল ওয়েবসাইটের লিংকে ক্লিক করে তাদের কর্তৃপক্ষের ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি দেখতে পারবেন। 

সূত্র, বাংলাদেশ প্রতিদিনঃ ০৭ আগস্ট ২০৩

আবেদনের শুরুর তারিখঃ ১০ আগস্ট ২০২৩

আবেদনের শেষ তারিখঃ ৩১ আগস্ট ২০২৩

আবেদনের লিংক : http://architecture.teletalk.com.bd 

চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির জন্য আবেদন করার প্রক্রিয়া

যে কোন চাকরির গুরুত্বপূর্ণ অংশ হলো চাকরির আবেদন প্রক্রিয়া। আপনি যদিগৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩” আবেদন করতে আগ্রহী হন তাহলে উপরে দেওয়া লিঙ্কটি থেকে আবেদন করতে পারেন। আবেদন করার সময় আপনাকে অবশ্যই সঠিক তথ্য দিতে হবে। আবেদন পত্রটি খুব গুরুত্ব সহকারে পূরণ করতে হবে যাতে কোন প্রকার ভুল ত্রুটি না হয়। ভুল ত্রুটি যুক্ত আবেদনপত্র গ্রহণযোগ্য নয়। অফিশিয়াল ওয়েবসাইটে দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদনপত্রটি কর্তৃপক্ষের দেওয়া ঠিকানায় পাঠাতে হবে।

আরও চোখ রাখুন

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ বিস্তারিত জানতে- ভিজিট করুন

এলজিইডির দুটি পদের লিখিত পরীক্ষা ১১ আগস্ট, ২০২৩ বিস্তারিত জানতে- ভিজিট করুন

বিভিন্ন পদে নিয়োগ সার্কুলার :  গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয় 

আমরা আমাদের ওয়েবসাইটে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩” এর উল্লেখিত পদে চাকরির খবর সহ বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির খবর প্রকাশ করে থাকি। আপনি যদি একজন চাকুরি প্রার্থী হন তাহলে আমাদের ওয়েবসাইটে থাকা অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তি গুলো দেখতে পারেন।

অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তিগুলো দেখার জন্য ভিজিট করুন https://a2zchakri.com/  এই ওয়েবসাইটটি। আর হ্যাঁ আপনি চাইলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার বন্ধু-বান্ধব ও কাছের লোকদের সাথে শেয়ার করতে পারেন নিচে থাকা শেয়ার বাটন থেকে। আপনার একটা শেয়ার করার মাধ্যমে হয়তোবা কারো না কারো একটি সরকারি চাকুরি হতে পারে। আমাদের লেখাটি শেষ পর্যন্ত পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।