খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

Spread the love

খাগড়াছড়ি পার্বত্য জেলা স্থানীয় সরকার পরিষদ ১৯৮৯ সালের ৬ মার্চ উপজাতি ও সংখ্যালঘুদের কল্যাণে গঠিত হয়। পার্বত্য চট্টগ্রামে ( রাঙ্গামাটি, খাগড়াছড়ি ও বান্দরবান জেলা ) বাংলাদেশ সরকার এবং পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি, উপজাতীয় সম্প্রদায়ের প্রতিনিধিত্বকারী একটি গোষ্ঠীর মধ্যে নিম্ন-স্তরের দ্বন্দ্ব ছিল। ০২ ডিসেম্বর, ১৯৯৭ ইং তারিখে, বাংলাদেশ সরকার এবং পার্বত্য চট্টগ্রাম জনহাটি সমিতি সংঘর্ষ নিরসনের জন্য একটি শান্তি চুক্তি স্বাক্ষর করে। চুক্তির পর সরকার চুক্তি অনুযায়ী পরিষদকে সমৃদ্ধ করার পদক্ষেপ নেয়। পরে পরিষদের নামকরণ করা হয় “খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ”। শান্তি চুক্তি অনুযায়ী, কাউন্সিল ৪০ টি বিদ্যালয় নির্মাণ করে এবং ১০০ টি বিদ্যালয় সংস্কার করে।

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ নিয়োগ সার্কুলার ২০২৩ (Khagrachari Hill District Council KHDC Job Circular 2023) পাবলিশ হয়েছে। খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ নিয়োগ বিজ্ঞপ্তি আপনি কি খুঁজছেন? খুঁজে থাকলে তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। আমরা এই প্রবন্ধটিতে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে সকল তথ্য বিস্তারিত তুলে ধরার চেষ্টা করেছি। খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ নিয়োগ সার্কুলার সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে প্রবন্ধটি শেষ পর্যন্ত ভালোভাবে পড়ুন।

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ ০১ টি পদের বিপরীতে মোট ৩৮ জনকে চাকরি দেবে। আগ্রহী প্রার্থীদের আবেদন পত্র ৩১ অক্টোবর, ২০২৩ ইং তারিখ বিকাল ৪.০০ ঘটিকার পূর্বে ডাকযোগে/সরাসরি পৌঁছাতে হবে। আপনি যদি আবেদন করতে আগ্রহী থাকেন হন তাহলে অফিসিয়াল থাকা নির্দেশনা মেনে আবেদন করে ফেলুন।

আমরা প্রতিনিয়ত আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল চাকরির সার্কুলার প্রকাশ ও আপডেট করি। সর্বশেষ চাকরির আপডেটের জন্য নিয়মিত আমাদের এই ওয়েবসাইটটি ভিজিট করুন। খাগড়াছড়ি পার্বত্য জেলা জেলা পরিষদ নিয়োগ সার্কুলার সম্পর্কে আরও বিস্তারিত তথ্য নীচে দেওয়া হল।

বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ

আপনি কি সরকারি চাকরি বা খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চাকরিতে আগ্রহী? আপনি আগ্রহী থাকলে দ্রুত আবেদন করুন। নিম্নে বর্ণিত পদ গুলির মধ্যে আপনার শিক্ষাগত যোগ্যতার সাথে যেই পদটির মিল আছে সেই পদটিতে চাকরির জন্য আবেদন করতে পারেন। খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চাকরি বর্তমানে অন্যান্য সরকারি চাকরির মধ্যে অন্যতম।

আমরা এখানে আবেদন করার জন্য আপনার মধ্যে কি কি যোগ্যতা ও অভিজ্ঞতা থাকতে হবে, আবেদন করার পদ্ধতি, আবেদন করার সময়সীমা, পদ সংখ্যা, পদের নাম সমূহ, আবেদন করার বয়স ইত্যাদি সকল বিষয়ে আপনাদের মাঝে নির্ভুলভাবে তুলে ধরার চেষ্টা করেছি। আরও কিছু তথ্য নিচে টেবিলে সংক্ষেপে তুলে ধরা হলো।

সংক্ষেপে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ নিয়োগ ২০২৩  

প্রতিষ্ঠানের নামখাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ
চাকরির ধরনসরকারি চাকরি
প্রকাশের তারিখ০৫ এবং ১১ অক্টোবর ২০২৩
ক্যাটাগরি সংখ্যা০২ টি
লোক সংখ্যা–  জন
শিক্ষাগত যোগ্যতা ও বয়সঅফিশিয়াল নোটিশে দেখুন

প্রকাশ সূত্র
দৈনিক কালের কন্ঠ, দৈনিক সমকাল
আমাদের ওয়েবসাইটhttps://a2zchakri.com/ 
অফিশিয়াল ওয়েবসাইটhttps://www.khdc.gov.bd 
আবেদন করার মাধ্যমঅনলাইনে, ডাকযোগে
আবেদনের শুরুর তারিখশুরু হয়েছে
আবেদন করার শেষ তারিখ৩১ অক্টোবর ২০২৩

সংক্ষেপে দেখুন

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের দুই পদের মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশ

কর্মসংস্থান ব্যাংকের ১৬০ পদের অ্যাপটিটিউড টেস্টের ফল ও মৌখিক পরীক্ষার সূচি প্রকাশ

জেলা ও দায়রা জজ আদালতে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

  নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ : খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ

আমরা এখানে কর্তপক্ষ কর্তৃক প্রকাশিত খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ ”  অফিসিয়াল ছবি শেয়ার করেছি। তাছাড়া, আপনি চাকরির সারাংশ টেবিলে লেখা অফিসিয়াল ওয়েবসাইড লিংক ক্লিক করে তাদের কর্তৃপক্ষের ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি দেখতে পারবেন।                

সূত্র, দৈনিক কালের কন্ঠঃ ১১ অক্টোবর ২০২৩

আবেদনের শেষ তারিখঃ ৩১ অক্টোবর ২০২৩

সূত্র, দৈনিক সমকালঃ ০৫ অক্টোবর ২০২৩

আবেদনের শেষ তারিখঃ ৩১ অক্টোবর ২০২৩

Khagrachari Hill District Council KHDC Job Circular 2023

আবেদন করার আগে আপনাকে অবশ্যই উপরে থাকা অফিশিয়াল নোটিশটি ভালোভাবে পড়ে নিতে হবে। পাশাপাশি অফিসিয়াল নোটিশে থাকা নির্দেশনা মোতাবেক আবেদনটি সম্পন্ন করতে হবে। আপনি চাইলে উপরে থাকা নিয়োগ সার্কুলারগুলো দেখতে পারেন। নিবন্ধটি শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার বন্ধু-বান্ধবদের মাঝে আপনি চাইলে এই সার্কুলারটি শেয়ার বাটন থেকে শেয়ার করতে পারেন।

1 thought on “খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩”

Leave a Comment