কারিতাস বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

কারিতাস বাংলাদেশ বাংলাদেশের একটি ক্যাথলিক দাতব্য সংস্থা। এটি কারিতাস ইন্টারন্যাশনালিসের সদস্য। ক্যাথলিক বিশপস কনফারেন্স অব বাংলাদেশ সংস্থাটি পরিচালনা করে। সংস্থাটির নির্বাহী পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন সেবাষ্টিয়ান রোজারি। 

বর্তমানে তিনটি ট্রাস্টসহ মোট ৯৪টি প্রজেক্ট চলমান রয়েছে।

কারিতাস ডেভেলপমেন্ট ইনস্টিটিউট (সিডিআই)

কোর দ্যা জুট ওয়ার্কস(সিজেডাব্লিউ

মিরপুর এগ্রিকালচারাল ওয়ার্কশপ এন্ড ট্রেনিং স্কুল (মটস)

আসক্তদের জন্য বাংলাদেশ পুনর্বাসন ও সহায়তা কেন্দ্র (বারাকা)

Caritas Bangladesh NGO Job Circular 2023

সম্প্রতি সময়ে “ কারিতাস বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি – ২০২৩ ” প্রকাশ করেছে। আপনারা যারা কারিতাস বাংলাদেশ চাকরি করতে আগ্রহী তারা কারিতাস বাংলাদেশ এ নিয়োগ বিজ্ঞপ্তিতে ” আবেদন করতে পারেন। আবেদন করার জন্য যে সব যোগ্যতা থাকতে হবে তা নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে চাওয়া হয়েছে।

বর্তমান সময়ে অন্যান্য বেসরকারি এনজিও চাকরির মধ্যে কারিতাস বাংলাদেশ এনজিও এর চাকরিটি গুরুত্বপূর্ণ “। তাই আপনারা যারা কারিতাস বাংলাদেশ এ নিয়োগ বিজ্ঞপ্তিটিতে ” আবেদন করতে আগ্রহী তারা দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করে ফেলুন।

আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করি এবং নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করে থাকি। আমরা  আমাদের এই সাইটে  “কারিতাস এ নিয়োগ বিজ্ঞপ্তি – ২০২৩ ” আবেদনের মাধ্যম ও পরীক্ষার সময়সূচি এবং পরীক্ষার ফলাফল প্রকাশ করব।

 আপনি যদি সবার আগে বাংলাদেশের সকল চাকরির খবর পেতে আগ্রহী হন তাহলে ভিজিট করে দেখতে পারেন https://a2zchakri.com/ এই ওয়েবসাইটটি। কারিতাস বাংলাদেশ এনজিও এ নিয়োগ বিজ্ঞপ্তি -২০২৩ সম্পর্কে আরও বিস্তারিত তথ্য জানতে লেখাটি শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ার জন্য অনুরোধ রইল।

কারিতাস বাংলাদেশ এনজিও এ চাকুরির সুযোগ 

আপনি কি কারিতাস বাংলাদেশ এ নিয়োগ বিজ্ঞপ্তি – ২০২৩ ”  খুঁজছেন? যদি খুঁজে থাকেন তাহলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার জন্যই আমরা আমাদের ওয়েবসাইটে প্রকাশ করেছি। আমরা অন্য সব নিয়োগ বিজ্ঞপ্তির মত কারিতাস বাংলাদেশ এ নিয়োগ বিজ্ঞপ্তি ” সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি যেমন আবেদন করার জন্য আপনার মধ্যে কি কি যোগ্যতা থাকতে হবে ও আবেদন করার শুরুর তারিখ, আবেদন করার শেষ তারিখ এবং আবেদন করার পদ্ধতি, আবেদন করার বয়স সহ সকল বিস্তারিত তথ্য সম্পর্কে।

নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে আরও বিস্তারিত তথ্য জানতে নিচে থাকা অফিশিয়াল নোটিশটি মনোযোগ সহকারে পড়ুন। আরও নতুন নতুন সরকারি ও বেসরকারি চাকরির খবর সবার আগে পেতে আমাদের ওয়েবসাইট ভিজিট করতে ভুলবেন না।

কারিতাস বাংলাদেশ এ নিয়োগ বিজ্ঞপ্তি – ২০২৩ সংক্ষেপে 


প্রতিষ্ঠানের নাম
কারিতাস বাংলাদেশ
চাকরির ধরনএনজিও চাকরি
প্রকাশের তারিখ৩১ আগস্ট এবং ০৬ সেপ্টেম্বর ২০২৩
ক্যাটাগরি সংখ্যাঅফিশিয়াল নোটিশে দেখুন
লোক সংখ্যাঅফিশিয়াল নোটিশে দেখুন
শিক্ষাগত যোগ্যতা ও বয়সঅফিশিয়াল নোটিশে দেখুন।
অফিশিয়াল ওয়েবসাইটhttps://caritasbd.org/ 
আমাদের ওয়েবসাইটhttps://a2zchakri.com/ 
আবেদন করার মাধ্যমঅনলাইনে/ডাকযোগে/কুরিয়া সার্ভিস
সূত্রবিডি জবস
অনলাইনে আবেদন করার লিংকলিংক
আবেদনের শুরুর তারিখচলমান
আবেদন করার শেষ তারিখ১৪ এবং ১৭ সেপ্টেম্বর ২০২৩

কারিতাস বাংলাদেশ এ জনবল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আপনি কি কারিতাস এ নিয়োগ বিজ্ঞপ্তি – ২০২৩”  খুঁজছেন?  যদি খুঁজে থাকেন তাহলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার জন্যই আমরা আমাদের ওয়েবসাইটে প্রকাশ করেছি। কারিতাস বাংলাদেশ এনজিও এ নিয়োগ বিজ্ঞপ্তিতে ” চাকরি করতে আগ্রহী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করে ফেলুন।

বাংলাদেশের অন্যান্য প্রাইভেট চাকরির মধ্যে কারিতাস বাংলাদেশ এ চাকরিটি ”  অন্যতম। এই চাকরিতে আবেদন করার মাধ্যমে আপনি কারিতাস বাংলাদেশ এ একটি চাকরি পেতে পারেন। কারিতাস এনজিও এ নিয়োগ বিজ্ঞপ্তি – ২০২৩” সম্পর্কে আরো বিস্তারিত তথ্য নিচে অফিশিয়াল নোটিশে দেখুন।

আরও  চাকরির বিজ্ঞপ্তি দেখুন–

সোপিরেট এনজিও এ নিয়োগ বিজ্ঞপ্তি – ২০২৩

রিসোর্স ডেভেলপমেন্ট ফাউন্ডেশন এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

ব্র্যাক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

উদ্দীপন এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

 নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ : Caritas Bangladesh

প্রকাশের তারিখ : ০৬ সেপ্টেম্বর ২০২৩

আবেদনের শেষ তারিখ : ১৭ সেপ্টেম্বর ২০২৩

আবেদন করতেঃ এখানে ক্লিক করুন

প্রকাশের তারিখ : ৩১ আগস্ট ২০২৩

আবেদনের শেষ তারিখ : ১৪ সেপ্টেম্বর ২০২৩

আবেদন করতেঃ এখানে ক্লিক করুন

বিভিন্ন পদে নিয়োগ সার্কুলার : কারিতাস বাংলাদেশ

আমরা আমাদের ওয়েবসাইটে “ কারিতাস বাংলাদেশ এনজিও এ বিজ্ঞপ্ত ” সহ বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির খবর প্রকাশ করে থাকি। আপনি যদি বাংলাদেশ সরকারি ও বেসরকারি নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে আগ্রহী হন তাহলে ভিজিট করুন https://a2zchakri.com/ এই ওয়েবসাইটটি। আর আপনি চাইলে নিচে থাকা শেয়ার বাটন থেকে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার পরিচিতদের মাঝে শেয়ার করতে পারেন। মনোযোগ দিয়ে আমাদের নিয়োগ বিজ্ঞপ্তিটি শেষ পর্যন্ত পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ।

2 thoughts on “কারিতাস বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩”

Leave a Comment